scorecardresearch
 

BB OTT: প্রতীক-শমিতার জবরদস্ত ঝগড়ায় জমে উঠেছে বিগ বসের বাড়ি

দেখা যাচ্ছে প্রতীক সহজপাল এবং শমিতা শেঠির (Shamita Shetty) মধ্যে ঝগড়া হচ্ছে। রান্নাঘর এবং খাওয়া নিয়ে দুজনের মধ্যে প্রবল কথা কাটাকাটি হয়। এটি বিগ বস ওটিটির প্রথম রান্নাঘরের লড়াই। খাবার নিয়ে বাড়িতে প্রথম লড়াই দেখা গেল। এখন দেখতে হবে প্রতীক এবং শমিতার মধ্যে এই লড়াই পরবর্তী সময়ে কোন দিকে মোড় নেবে।

প্রতীক শমিতা প্রতীক শমিতা
হাইলাইটস
  • মনে হচ্ছে দ্বিতীয় পর্বটি বড় হিট হতে চলেছে।
  • শো-এর দ্বিতীয় পর্বের প্রোমো-তে ভুট (Voot)-এর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা হয়েছে

বিগ বসের ওটিটি (Bigg Boss OTT) শুরু হয়েছে ধুমধাম করে। অনুষ্ঠানের প্রথম পর্বটি ছিল বিরক্তিকর। দিব্যা আগরওয়াল (Divya Agarwal) এবং প্রতীক সহজপালের (Pratik Sehejpal) মধ্যে তর্কাতর্কি হয়। অন্য দিকে বাড়ির কনিষ্ঠ প্রতিযোগী মুস-এর (Moose Jattana) কথায় অক্ষরা সিং (Akshara Singh) মন খারাপ করে কাঁদতে শুরু করেন। অনেকের কাছে এন্টারটেনিং মনে হলেও প্রথম পর্ব বিনোদনের বদলে বিরক্তির উদ্রেক করে।


শমিতা ও প্রতীকের মধ্যে বাক্ যুদ্ধ

তবে মনে হচ্ছে দ্বিতীয় পর্বটি বড় হিট হতে চলেছে। শো-এর দ্বিতীয় পর্বের প্রোমো-তে ভুট (Voot)-এর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে প্রতীক সহজপাল এবং শমিতা শেঠির (Shamita Shetty) মধ্যে ঝগড়া হচ্ছে। রান্নাঘর এবং খাওয়া নিয়ে দুজনের মধ্যে প্রবল কথা কাটাকাটি হয়। এটি বিগ বস ওটিটির প্রথম রান্নাঘরের লড়াই। খাবার নিয়ে বাড়িতে প্রথম লড়াই দেখা গেল। এখন দেখতে হবে প্রতীক এবং শমিতার মধ্যে এই লড়াই পরবর্তী সময়ে কোন দিকে মোড় নেবে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot (@voot)

ভিডিওতে প্রতীক রাঁধুনি সম্পর্কে মন্তব্য করেন, 'আমি জানি না কোন দিগ্গজ খাবার তৈরি করেছে, যে জানে না কে কতটা খাবে।' প্রতীকের এই কথা শুনে শমিতা শেঠি বিরক্ত হয়ে যায়। শমিতা শেঠি প্রতীককে ধমক দিয়ে বলেন যে এ বিষয়ে মন্তব্য করার দরকার নেই, সব কিছুর দিকে আঙ্গুল তোলার দরকার নেই। এর পরিপ্রেক্ষিতে প্রতীক শমিতাকে বলেন, 'যে তুমি ভালো পারফরমেন্স দিয়েছ।' এই মন্তব্যে শমিতা আরও বেশি রেগে যান। প্রতীককে বলেন, মহিলার সঙ্গে কথা বলার ভ্দ্রতা তাঁর নেই।

 

শমিতা ও প্রতীকের বাকবিতণ্ডার মাঝে পরিবারের বাকি সদস্যদেরও তাদের শান্ত করার চেষ্টা করতে দেখা গিয়েছে। কিন্তু তাতে উভয়ের কোনও পার্থক্য হয়নি। প্রতীক যেদিন বিগ বসের বাড়িতে এসেছে সেদিন থেকেই সে একটা হইচই তৈরি করছে। প্রিমিয়ারের দিন মঞ্চে নিজের রং দেখিয়েছিলেন তিনি। মঞ্চে নিজেই দিব্যা, শমিতার সঙ্গে তর্ক শুরু করেন। যে প্রতীক নিজেকে ভগবান বলে পরিচয় দেয়। যদিও প্রতীকের এই কীর্তি দেখে পরিবারের সদস্যরা বিরক্ত হচ্ছেন, কিন্তু তার ব্যবহারের কারণে প্রতীক আসার সঙ্গে সঙ্গেই উপস্থিতি বুঝিয়ে দিয়েছেন। প্রতিনিয়ত ঘরে সমস্যার সৃষ্টি করছেন। তাঁৎ অগ্রগতি দেখে নিঃসন্দেহে বলা যায়, তিনি শো-তে বহুদূর যাবেন।