scorecardresearch
 

Bigg Boss OTT: নেহা ভাসিন থেকে জীশান খান! দেখুন কারা থাকছেন করণের 'বিগ বস ওটিটি'-তে

এবার 'বিগ বস' আসতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform)। এই খবর সামনে আসার পর থেকে শুরু হয় নানাবিধ আলোচনা। এক নজরে দেখে নিন আর কারা থাকতে পারেন 'বিগ বস ওটিটি' (Big Boss OTT -তে প্রতিযোগীদের তালিকায়।

Advertisement
নেহা ভাসিন, অক্ষরা সিং ও জীশান খান নেহা ভাসিন, অক্ষরা সিং ও জীশান খান
হাইলাইটস
  • 'বিগ বস' আসতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে।
  • এই খবর সামনে আসার পর থেকে শুরু হয় নানাবিধ আলোচনা।
  • আগামী ৮ অগাস্ট থেকে প্রিমিয়ার হবে 'বিগ বস ওটিটি'।

 জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিগ বস' (Big Boss) নিয়ে দর্শকদের উত্তেজনা বরাবর তুঙ্গে থাকে। প্রতি সিজনেই দর্শকদের জন্যে পরতে পরতে যেমন থাকে চমক, তেমনই প্রত্যেকবারই সমালোচনার শীর্ষে ওঠে এই শো। এবার 'বিগ বস' আসতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform)। এই খবর সামনে আসার পর থেকে শুরু হয় নানাবিধ আলোচনা।

'ভুট' (Voot) ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এই শো। যার নাম বদলে রাখা হয়েছে 'বিগ বস ওটিটি' (Big Boss OTT)। শোয়ের টেলিভিশন প্রিমিয়ারের আগেই ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে এটি। 'বিগ বস ১৫' (Big Boss 15)-র ছয় মাসের দৌড়ের প্রথম ছয় সপ্তাহকে 'বিবি ওটিটি' বলা হচ্ছে। করণ জোহর (Karan Johar) সঞ্চালিত এই রিয়্যালিটি শো আগামী ৮ অগাস্ট থেকে প্রিমিয়ার হবে।

ভুট কয়েকজন প্রতিযোগীর নাম প্রকাশ করেছে, যার মধ্যে রয়েছেন সঙ্গীতশিল্পী নেহা ভাসিন, অভিনেতা জীশান খান, করণ নাথ এবং অক্ষরা সিং।

এক নজরে দেখে নিন আর কারা থাকতে পারেন 'বিগ বস ওটিটি' -তে প্রতিযোগীদের তালিকায়: (Bigg Boss OTT Contestants Full List)

১. নেহা ভাসিন
২. জীশান খান
৩. করণ নাথ
৪. অক্ষরা সিং
৫. দিব্যা আগরওয়াল
৬. নিশান্ত ভাট
৭. রাকেশ বাপাট
৮. রিধিমা পণ্ডিত 
৯. মিলিন্দ গাবা
১০. প্রতীক সেহজপাল

আরও পড়ুন: 'ছোটি বহু'-র রাধিকা কতটা জনপ্রিয় ? জানুন সদ্য 'Big Boss' বিজয়ী রুবিনা আসলে কে? 

প্রতিযোগীদের তালিকার মধ্যে নেহা ভাসিন এবং মিলিন্দ গাবা সঙ্গীত শিল্পী। নিশান্ত ভাট একজন জনপ্রিয় কোরিওগ্রাফার, যিনি বহু নাচের রিয়্যালিটি শো-এর সঙ্গে যুক্ত ছিলেন। অক্ষরা সিং একজন জনপ্রিয় ভোজপুরি তারকা। প্রতীক সেহজপাল এবং দিব্যা আগরওয়াল রিয়্যালিটি টিভি তারকা, যারা এর আগে 'এমটিভি এস অফ স্পেস'-এ ছিলেন।

Advertisement

আরও পড়ুন:  ছবির ডাবিংয়ে ব্যস্ত রুদ্রনীল- তনুশ্রী! বন্ধুত্বের বার্তা দিলেন অর্পিতা 

'ইয়ে দিল আশিকানা' এবং 'পাগলপন' -র মতো ছবিগুলির জন্যে পরিচিত করণ নাথ। জীশান খান একজন সোশ্যাল মিডিয়া প্রভাবক। তিনি সম্প্রতি বাথরোব পরে ফ্লাইটে ওঠার চেষ্টা করায় সংবাদের শিরোনামে ছিলেন। রিধিমা পণ্ডিত একজন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী। 'বহু হামারি রজনী কান্ত' এবং 'হাম - আই এম বিকজ অফ আস'-র মতো শোতে কাজ করেছেন।

আরও পড়ুন: চল্লিশোর্ধদের প্রধান চরিত্রে নিয়ে সিরিয়াল চলবে?" কটাক্ষ নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন শ্রীময়ীর রোহিন সেন 

'বিগ বস ওটিটি' -র সঞ্চালনা করবেন পরিচালক - প্রযোজক করণ জোহর। অন্যদিকে টিভির অনুষ্ঠানটির সঞ্চালনায় থাকবেন সলমন খান। প্রসঙ্গত, গত বছর অক্টোবর মাস থেকে শুরু হয়ে এই বছর ফেব্রুয়ারি মাস পর্যন্ত চলেছে 'বিগ বস সিজন ১৪', যার বিজয়ী হয়েছেন রুবিনা দিলায়ক। 

Advertisement