scorecardresearch
 

Bigg Boss OTT Grand Finale: কখন, কোথায় দেখবেন গ্র্যান্ড ফিনালে? বিশেষ পর্বের খুটিনাটি এক নজরে...

Bigg Boss OTT Grand Finale: শুরু হওয়ার পর থেকেই চর্চায় ছিল 'বিগ বস ওটিটি' (Bigg Boss OTT)। তবে এবারে এসেছে একেবারে শেষ লগ্ন। 'বিগ বস'-র প্রথম ডিজিটাল ভার্সন, 'বিগ বস ওটিটি' শনিবার শেষ হতে চলেছে। যার সঞ্চালনা করেছেন পরিচালক- প্রযোজক করণ জোহর (Karan Johar)।

Advertisement
'বিগ বস ওটিটি'-র গ্র্যান্ড ফিনালে 'বিগ বস ওটিটি'-র গ্র্যান্ড ফিনালে
হাইলাইটস
  • শনিবার শেষ হতে চলেছে 'বিগ বস ওটিটি'।
  • এই শো-র সঞ্চালনা করেছিলেন করণ জোহর।
  • গ্র্যান্ড ফিনালের পর্বে রয়েছে বিশেষ চমক।

Bigg Boss OTT Grand Finale: জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিগ বস' (Big Boss) নিয়ে দর্শকদের উত্তেজনা বরাবর তুঙ্গে থাকে। প্রতি সিজনেই দর্শকদের জন্যে পরতে পরতে যেমন থাকে চমক, তেমনই প্রত্যেকবারই সমালোচনার শীর্ষে ওঠে এই শো। অন্যথা হয়নি 'বিগ বস ওটিটি' (Bigg Boss OTT)-র ক্ষেত্রে। শুরু হওয়ার পর থেকেই চর্চায় ছিল এই শো। তবে এবারে এসেছে একেবারে শেষ লগ্ন। 

'বিগ বস'-র প্রথম ডিজিটাল ভার্সন, 'বিগ বস ওটিটি' শনিবার শেষ হতে চলেছে। যার সঞ্চালনা করেছেন পরিচালক- প্রযোজক করণ জোহর (Karan Johar)। শমিতা শেঠি (Shamita Shetty), রাকেশ বাপাট (Raqesh Bapat), নিশান্ত ভাট (Nishant Bhat), প্রতীক সেহজপাল (Pratik Sehajpal) এবং দিব্যা আগরওয়ালের (Divya Agarwal) মধ্যে একজনের হাতে উঠবে বিজয়ীর ট্রফি।। গ্র্যান্ড ফিনালে রাতে শো -তে যোগ দেবেন বলিউড তারকা দম্পতি জেনেলিয়া ডি'সুজা (Genelia D'Souza) এবং রিতেশ দেশমুখ (Riteish Deshmukh)।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot Select (@vootselect)

ফিনালের আগে, কমেডি ক্যুইন ভারতী সিং (Bharti Singh) এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Haarsh Limbachiyaa) 'বিবি ওটিটি অ্যাওয়ার্ডস' (BB OTT Awards) পরিচালনার জন্য হাউজে প্রবেশ করেছিলেন। ফাইনালিস্টরা একটি টাস্কের মাধ্যমে স্মৃতিচারণ করার  সুযোগ পেয়েছিলেন। যেখানে টাস্ক অনুযায়ী, তাঁদের অনেকগুলি ছবির মধ্যে একটি যত্নে রেখে বাকি, হয়েছিল, ছিঁড়ে ফেলতে হয়েছিল। শেষ দিন পাঁচ ফাইনালিস্টরা আরও উত্তেজনাপূর্ণ টাস্ক ও পারফরম্যান্স করবেন। শোনা যাচ্ছে এদিন, প্রাক্তন প্রতিযোগীরাও অংশগ্রহণ করবেন। 

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot (@voot)

আরও পড়ুন: সিঁদুর পরিয়ে বিয়ে করছেন যশ! প্রকাশ্য সেই ভিডিয়ো 

'বিগ বস ওটিটি' গ্র্যান্ড ফিনালে (Bigg Boss OTT Grand Finale)

*  তারিখ ও সময় : ১৮ সেপ্টেম্বর, সন্ধ্যা ৭ টা

* ফিনালে লাইভ স্ট্রিম: ভুট অ্যাপ

* বিজয়ীর পুরস্কার মূল্য: সঠিক তথ্য চ্যানেলের তরফে প্রকাশ না করা হলেও, শোনা যাচ্ছে বিজয়ী পাবেন ৫৫ লক্ষ টাকা  

* ফাইনালিস্ট: শমিতা শেঠি, রাকেশ বাপাট, নিশান্ত ভাট, প্রতীক সেহজপাল এবং দিব্যা আগরওয়াল 

 

 

Advertisement