scorecardresearch
 

OTT Web Series Cinema for Free : ওয়েব সিরিজ-সিনেমা দেখুন একদম ফ্রি-তে! রয়েছে অনেক Apps

OTT Web Series Cinema for Free: এখন বিনোদনের সংজ্ঞা অনেকটাই পাল্টে গিয়েছে বলা যায়। মনোরঞ্জনের বড় ভরসা ইন্টারনেট। আপনি কি বিনামূল্যে সিনেমা এবং টিভি শো দেখতে চান? তেমন পরিষেবা অনেক অ্যাপ এবং ওয়েবসাইট প্রদান করে কিন্তু।

Advertisement
সিনেমা-ওয়েব সিরিজ দেখুন ফ্রি-তে (প্রতীকী ছবি) সিনেমা-ওয়েব সিরিজ দেখুন ফ্রি-তে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • এখন বিনোদনের সংজ্ঞা অনেকটাই পাল্টে গিয়েছে বলা যায়
  • মনোরঞ্জনের বড় ভরসা ইন্টারনেট
  • আপনি কি বিনামূল্যে সিনেমা এবং টিভি শো দেখতে চান

OTT Web Series Cinema for Free: এখন বিনোদনের সংজ্ঞা অনেকটাই পাল্টে গিয়েছে বলা যায়। মনোরঞ্জনের বড় ভরসা ইন্টারনেট। আপনি কি বিনামূল্যে সিনেমা এবং টিভি শো দেখতে চান? তেমন পরিষেবা অনেক অ্যাপ এবং ওয়েবসাইট প্রদান করে কিন্তু। 

এর মাধ্যমে আপনি সাবস্ক্রিপশন ছাড়াই অনলাইনে সিনেমা এবং টিভি শো দেখতে পারবেন। এমন অনেক অ্য়াপ রয়েছে। আপনি খুব সহজেই সেগুলো ব্য়বহার করতে পারবেন। এখানে আমরা আপনাকে তেমনই অ্যাপ এবং ওয়েবসাইট সম্পর্কে তথ্য দিচ্ছি।

টুবি (TUBI)
আপনি গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে Tubi ডাউনলোড করতে পারেন। এটি বিনা খরচে স্ট্রিমিং পরিষেবা প্রদান করে। যাঁরা হলিউড মুভি পছন্দ করেন, তাঁদের জন্য এটা খুবই ভাল একটা অপশন। এর মাধ্যমে আপনি এইচডি কোয়ালিটিতে ইংরেজি সিনেমা এবং টিভি শো দেখতে পারবেন। যা হোক, একটা সমস্যা রয়েছে। আর তা হল আপনাকে বিজ্ঞাপন বা অ্য়াড দেখতে হবে।

আরও পড়ুন: রাতারাতি কোটিপতি বানিয়েছে এই তোয়ালে কোম্পানি, জবরদস্ত রিটার্ন

আরও পড়ুন: শ্রীরামকৃষ্ণের জন্মতিথি, বেলুড় মঠ-কামারপুকুরে কেমন ভিড়?

আরও পড়ুন: হার্বাল আবির-রং কীভাবে বাড়িতে বানায়? শিখল স্কুলের ছাত্রীরা

আরও পড়ুন: 'ড্রাইভারি আমি শখ যে করি,' কাঁচা বাদাম গায়ক ভুবন বাদ্যকরের নতুন গান

প্লেক্স (PLEX)
প্লেক্স গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকেও ডাউনলোড করা যায়। সিনেমা এবং টিভি শো ছাড়াও ব্যবহারকারীরা এই স্ট্রিমিং পরিষেবার ব্যবহার করে বিনামূল্যে 200টিরও বেশি লাইভ টিভি চ্যানেল দেখতে পারবেন। এতে আপনি হিন্দি কন্টেন্টও পাবেন।

ভুট (VOOT)
Voot Colors এবং MTV থেকে অনেক শো অফার করে। এতে আপনি বিনামূল্যে সিনেমাও দেখতে পারবেন। তবে এর মধ্যেও অ্যাড দেখা যাবে। আরও প্রিমিয়াম কন্টেন্ট অ্যাক্সেসের জন্য আপনি Voot Select-এর সাবস্ক্রপশন কিনতে পারেন।

Advertisement

জিওসিনেমা (JioCinema)
সমস্ত Jio ব্যবহারকারীরা JioCinema অ্যাপের মাধ্যমে বিনামূল্যে সিনেমা এবং টিভি সিরিজ স্ট্রিম করতে পারেন। এটা হিন্দি সহ অনেক ভাষায় কনটেন্ট দেখায় সুযোগ করে দেয়। এর মাধ্যমে লাইভ টিভি চ্যানেলও দেখতে পারবেন।

এমএক্স প্লেয়ার (MX PLAYER)
MX প্লেয়ার একটি অফলাইন ভিডিও প্লেয়ার হিসাবে চালু করা হয়েছিল। এখন এটি ১২টি ভাষায় কনটেন্ট অফার করে৷ এতে আপনি MX Originals এবং Cheesecake, Queen এবং Pandu-এর মত ফিচার শো দেখতে পারবেন।

 

Advertisement