scorecardresearch
 

Entertainment News Today: ছোট থেকে বড় পর্দা, বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today,7th May 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে

Top Entertainment News, Today 7th May: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

শ্রাবন্তী -ওম বলছেন 'ভয় পেও না'! প্রকাশ্যে টানটান ভয় ও রহস্য মোড়া ট্রেলার

'ভয় পেও না'-তে প্রথমবার জুটিতে দেখা যাচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও ওম সাহানিকে। এই হরর- থ্রিলারধর্মী ছবিতে স্বামী- স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁদের। 

স্বপ্নপূরণ 'বাদাম কাকু' ভুবনের! স্ত্রী, নাতনিকে নিয়ে করলেন কলকাতা ভ্রমণ

সকলের প্রিয় 'বাদাম কাকু' জিতের নন-ফিকশন শো 'ইসমার্ট জোড়ি'-র প্রতিযোগী, একথা এখন আর নতুন না। তবে এখানে এসেই এবার স্বপ্ন পূরণ হল সুপার ভাইরাল 'কাঁচা বাদাম'-র গায়কের।

আদরের 'খুকুকে' বড় করছেন প্রসেনজিৎ-মিথিলা! আবেগমাখা গান গাইলেন রণজয়

দর্শকদের অপেক্ষার অবসান হয়ে সেই গানে এবার ঝলক মিলল অভিনেত্রী রাফিয়াত রসিদ মিথিলার। নির্মল ও বুড়ির জীবন যুদ্ধের গল্পের যে তিনিই একটা গুরুত্বপূর্ণ অংশ, একথা বুঝতে কারও আর বাকি থাকে না।

'কলকাতার হ্যারি'-র প্রিমিয়ার নাইটে চাঁদের হাট!'দীর্ঘদিন পরে বাচ্চাদের ছবি', বললেন সকলে

অভিনয়ের পাশাপাশি এবার প্রযোজনাও করছেন সোহম চক্রবর্তী। গত ৬ মে মুক্তি পেল তাঁর প্রযোজনা সংস্থার প্রথম ছবি 'কলকাতার হ্যারি'। রাজদীপ ঘোষ পরিচালিত এই ছবির প্রিমিয়ার নাইটে হাজির ছিলেন টলিপাড়ার তারকারা। 

অবিশ্বাস্য, শাহরুখ নন! ইনি তাহলে কে? বিভ্রান্ত গোটা দুনিয়া

আপনি কী উপরে দেওয়া ছবিতে আটকে আছেন? অবাক হওয়ার কিছু নেই। এটা আমাদের সকলের পরিচিত বলিউড তারকা শাহরুখ কিং খান। 

রহমান-কন্যা খাতিজার বর কী করেন? বাকি দুই ছেলে-মেয়েকে চেনেন!

Advertisement

খাতিজা রহমান নিজেও গায়িকা। একাধিক তামিল ছবিতে গেয়েছেন। কৃতি শ্যানন অভিনীত 'মিমি' ছবির জন্য জনপ্রিয় 'রক এ বাই বেবি' গানেও কণ্ঠ দিয়েছেন ২৫ বছরের রহমান-কন্যা।

 

Advertisement