scorecardresearch
 

Film Wrap: 'ডেট' নিয়ে অকপট স্বীকারোক্তি ঋতাভরীর! 'মন্দার'-এ নজর কাড়লেন লাইলি- সোহিনী

Entertainment News Today 23rd November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
আজকের বিনোদনের সেরা খবর আজকের বিনোদনের সেরা খবর
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 23rd November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


শুরুতেই ছক্কা অনির্বাণের! গেইলপুরের 'রাক্ষস' বাস্তব জীবনেও সবটা খেতে পারে? প্রশ্ন উস্কে দিল 'মন্দার'

শেক্সপিয়ারের 'ম্যাকবেথ' (Macbeth), সর্বকালের সেরা ট্র্যাজেডিগুলির মধ্যে একটি। আর সেটাই নিজের পরিচালনায় হাতেখড়ির বিষয় হিসাবে বেছে নিয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। 'ম্যাকবেথ'-র রূপান্তর 'মন্দার'-র ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই প্রত্যাশা বেড়েছিল দর্শকদের।

 

ঋষি -পিহুর রোম্যান্টিক নাচ থেকে লালনের র্যাপ! জমজমাট 'সুপার সিঙ্গার'-র মঞ্চ 

প্রতি সপ্তাহান্তেই কিছু কিছু চমক থাকে দর্শকদের জন্য। এবার 'সুপার সিঙ্গার' -র মঞ্চে হাজির হবেন 'বরণ', 'মন ফাগুন', 'ধুলোকণা' এবং 'গ্রামের রাণী বিণাপাণি' ধারাবাহিকের চরিত্ররা। 


"একটা ছেলের বহু বান্ধবী থাকলে, সে 'স্টাড', কোনও মেয়ের একাধিক পার্টনারে সে 'বেশ্যা': ঋতাভরী

'ইশক উইথ নুসরত' -র প্রথম পর্বের অতিথি ঋতাভরী চক্রবর্তী। নুসরতের এই শো-এর ট্যাগলাইন 'ভালোবাসায় বোল্ড'। তাই একথা বলতে আর বাকি রাখে না, উপস্থিত সকলেই শেয়ার করবেন, তাঁদের জীবনের টক-ঝল- মিষ্টি বিভিন্ন প্রেমের কথা। 


প্যারিসে প্রেমে মজেছেন নেহা-রোহনপ্রীত! Viral,জুটির 'লিপলক'-র PHOTOS 

প্যারিসকে বলা হয় 'প্রেমের শহর'। আর সেখানে আইফেল টাওয়ারকে সাক্ষী রেখে প্রেমে মজেছেন সঙ্গীতশিল্পী নেহা কক্কর ও রোহনপ্রীত সিং। সোস্যাল পেজে শেয়ার করেছেন তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। 


ক্যাটরিনার টিপ টিপ বরসা-তে ভিকির EX হারলিনের জব্বর বেলিডান্স, দেখুন ভিডিও

ইনস্টাগ্রামে বেলি ডান্সের এই ভিডিওটি শেয়ার করেছেন হারলিন শেঠি। একটি টার্টেল নেক ক্রপ টপ, কালো লেগিংস এবং একটি কোমর স্কার্ফ পরে তিনি একটি আশ্চর্যজনক বেলি ডান্স করেছেন। মাত্র ৪ ঘণ্টার রিহার্সালের পর বেলি ডান্সে তার সেরা পারফরম্যান্স দিয়েছেন।

Advertisement


সাদা ব্রালেট-কালো ট্রাউজার, তারার সেক্সি লুকে মুগ্ধ নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তারা সুতারিয়া। হট পোশাকে তাঁর ছবি মাঝে মধ্যেই ভাইরাল হয়।


১৩ বছর বয়স থেকে প্রেম শুরু প্রিয়াঙ্কার স্বামীর, তালিকায় আরও কারা রয়েছেন?

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং তাঁর স্বামী নিক জোনাসের বিবাহবিচ্ছেদের গুজবে জল্পনা তুঙ্গে। তাঁদের সুমধুর প্রেমের গল্প, প্রেম প্রস্তাব এবং তারপর রাজকীয় বিয়ে- এত কিছুর পরেও প্রিয়াঙ্কা ও নিকের বিচ্ছেদের খবর যে কাউকেই চমকে দেওয়ার মতো। প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক নিয়ে কারও অজানা নেই।
 

 

Advertisement