scorecardresearch
 

Film Wrap: মহামায়া রূপে শুভশ্রী, নতুন চমক 'মিঠাই' -তে

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
সৌমিতৃষা কুন্ডু ও শুভশ্রী গাঙ্গুলী সৌমিতৃষা কুন্ডু ও শুভশ্রী গাঙ্গুলী
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

মহালয়াতে শুভশ্রীই দুর্গা! মহামায়ার রূপে নতুন লুকে নায়িকা

দেবীপক্ষের সূচনায় প্রতিবারই চ্যানেলগুলির মধ্যে একটা প্রতিযোগিতা থাকে, কে হবেন দেবী দুর্গা এই নিয়ে। এই বছর জি বাংলা চ্যানেলের দুর্গা সাজবেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এই খবর আজতক বাংলার তরফ থেকে আগেই জানানো হয়। এবার সামনে এল তাঁর লুক।


মালাবদল মিঠাই -সিদ্ধার্থর! TRP-তে স্থান সুরক্ষিত করতে ধারাবাহিকে নয়া ট্যুইস্ট 

গত পঁচিশ সপ্তাহ ধরে টিআরপি (TRP) তালিকায় শীর্ষে একেবারে অপরিবর্তিত রয়েছে এই মেগা। তবে এবার দর্শকদের জন্য রয়েছে সুখবর। 'মিঠাই'- তে আসতে চলেছে একেবারে নয়া চমক। ফের মালাবদল করবে মিঠাই -সিদ্ধার্থ। 


পুজোয় বাংলা ছবি ভিড়! জব্বর টক্কর দুই সুপারস্টার জিৎ -দেবের 

সামনেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো (Durga Puja 2021)। গত কয়েক বছরের ট্রেন্ড অনুযায়ী ফেস্টিভ মুডে বাঙালিকে হলমুখী করতে ভিড়ে সামিল হন একাধিক নির্মাতা ও প্রযোজনা সংস্থাগুলি। এক নজরে দেখে নেওয়া যাক, এই বছর সেই তালিকায় কারা রয়েছেন। 


ঈশানের বার্থ সার্টিফিকেটে 'সিঙ্গেল মাদার' রূপে পরিচিতি রাখতে চান নুসরত? 

নুসরতের মা হওয়ার ঠিক ১৫ দিন পর, শনিবার একসঙ্গে কোভিড ১৯-র ভ্যাকসিন নিলেন 'যশরত'। শুধু তাই না, কলকাতা পুরসভা থেকে ছেলে ঈশানের জন্মের শংসাপত্রের (Yishaan's Birth Certificate) খোঁজ নিলেন সাংসদ- অভিনেত্রী নুসরত। সঙ্গে ছিলেন ছায়াসঙ্গী যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। 


কীভাবে চলছে নতুন ধারাবাহিক 'উমা'-র শ্যুটিং? দেখুন ভিডিয়ো

Advertisement

আগামী সোমবার থেকে শুরু হতে চলেছে নতুন বাংলা ধারাবাহিক 'উমা'।ধারাবাহিক শুরুর আগে দেখুন নেপথ্য দৃশ্য। সেই সঙ্গে অভিনেতারা শেয়ার করলেন নতুন এই জার্নির কথা।


কলকাতা পুরসভা থেকে একসঙ্গে ভ্যাকসিন নিলেন 'যশরত'!

নুসরতের মা হওয়ার ঠিক ১৫ দিন পর, একসঙ্গে কোভিড ১৯-র ভ্যাকসিন (Covid 19 Vaccine) নিলেন 'যশরত' (Yashrat)। শুধু তাই না, ছেলে ঈশানের (Yishaan) জন্মের শংসাপত্রের (Birth cerificate) খোঁজ নিলেন কলকাতা পুরসভা (Kolkata Municipal Corporation) থেকে।


'ন্যুড' ফটোশ্যুটে ইন্টারনেটে ঝড় তুলেছেন পপ তারকা রিহানা

Dazed-র কভারে রিহানার এই ছবিগুলি ঝড় তুলেছে। ড্যানিয়েল সালস্ট্রোম রিহানার মেকআপ লুক দিয়েসেন। ইউসুফ উইলিয়ামস তাঁর চুলের স্টাইলে অনন্য ছোঁয়া দিয়েছেন। ম্যাগাজিনটির ৩০তম বার্ষিকীর সংখ্যাটি ১৬ সেপ্টেম্বর প্রকাশ হবে।


 

Advertisement