scorecardresearch
 

Film Wrap: এবার ওড়িয়া ভাষাতে 'মিঠাই', হাসপাতালে নুসরত

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
নুসরত জাহান - সৌমিতৃষা কুন্ডু নুসরত জাহান - সৌমিতৃষা কুন্ডু
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Nusrat Jahan Baby: হাজির সেই মাহেদ্রক্ষণ! হাসপাতালে ভর্তির প্রস্তুতি নিচ্ছেন নুসরত

অভিনেত্রী - সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনে ছোট্ট অতিথি (Nusrat Jahan Baby) আসতে আর হাতে গোনা কয়েক ঘণ্টা বাকি। বুধবার সকালেই হাসপাতালে গিয়েছিলেন তিনি। কিন্তু ফিরে এসেছেন বাড়িতে। হাসপাতালে তাঁর সঙ্গে থাকবেন প্রেমিক- অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। 


Nusrat-Mimi- 'বোনুয়া' -র বিশেষ সময়ে পাশে থাকছেন না মিমি! সম্পর্কে ছেদ?

অভিনেত্রী- সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং নুসরত জাহান (Nusrat Jahan) দুজন দুজনকে 'বোনুয়া' (Bonua) বলে সম্বোধন করেন, একথা এখন আর কারও অজানা না। তবে নুসরতের জীবনের এত গুরুত্বপূর্ণ সময় তাঁর পাশে নেই মিমি। তাহলে কী তাঁদের মধ্যে সত্যিই দূরত্ব তৈরি হয়েছে? 


Yash Dasgupta: নুসরতের ডেলিভারির সময় আসন্ন! এদিকে এনার সঙ্গে ব্যস্ত যশ? 

হাতে গোনা কয়েক ঘণ্টার মধ্যেই অভিনেত্রী - সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) কোলে আসবে ছোট্ট অতিথি। জীবনের এত গুরুত্বপূর্ণ একটা সময়। যে কোনও সময় উঠতে পারে নুসরতের প্রসব যন্ত্রণা। কিছু বুধবার অন্য কাজে অত্যন্ত ব্যস্ত থাকবেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।


Mithai Remake: এবার মিষ্টিমুখ হবে ওড়িশার দর্শকদের! তামিলের পর 'মিঠাই'-র রিমেক ওড়িয়াতেও

Mithai Odia Remake: বাংলায় সকলের মন জয় করার পর, দক্ষিণী দর্শকদের মনোরঞ্জন করবে 'মিঠাই' (Mithai), এই খবর আগেই চাউর হয়েছিল। এবার এই মেগার মাথায় উঠতে চলেছে আরও এক নতুন পালক। ওড়িশার দর্শকদের মিষ্টিমুখ হতে চলেছে খুব শীঘ্রই। 

Advertisement

Nusrat Jahan: অন্দরমহল থেকে রাজনীতি! ঘটনাবহুল জীবন নুসরতের!

সংবাদের শিরোনামে রয়েছেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। ব্যক্তিগত জীবন থেকে রাজনীতি, বিগত কয়েক মাস বারবারই চর্চায় এসেছেন তিনি। নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হয়েছেন বহুবার। 


Cheene Badaam: শুভ মহরত সুসম্পন্ন হল যশ -এনার 'চিনে বাদাম'-র! দেখুন PHOTOS 

Cheene Badaam: বড় পর্দায় অভিনয়ে ফিরছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এইবার তিনি জুটি বাঁধছেন অভিনেত্রী এনা সাহার (Ena Saha) সঙ্গে। শিলাদিত্য মৌলিকের (Shieladitya Moulik) পরিচালনায় ও জেরেক এন্টারটেইনমেন্টসের ব্যানারে আসছে  'রম-কম' (Romantic Comedy) জঁনরের নতুন ছবি 'চিনে বাদাম' (Cheene Badaam)। 


Nusrat Jahan Baby: হাসপাতালে পৌঁছলেন হবু মা নুসরত, বৃহস্পতিবার সি-সেকশন

অভিনেত্রী - সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনে ছোট্ট অতিথি আসতে আর হাতে গোনা কয়েক ঘণ্টা বাকি। বুধবার সকালেই হাসপাতালে গিয়েছিলেন তিনি। কিন্তু ফিরে এসেছেন বাড়িতে।

 

Advertisement