scorecardresearch
 

Film Wrap: ট্রোলিংয়ের শিকার স্বরা! কাকে চুমু খেলেন শমিতা?

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
স্বরা ভাস্কর ও শমিতা শেঠি (ছবি: ফেসবুক) স্বরা ভাস্কর ও শমিতা শেঠি (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Swara Bhaskar: বাড়ির পুজোর ছবি শেয়ার করে ট্রোলিংয়ের স্বীকার স্বরা ভাস্কর! 

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar) সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় থাকেন। ব্যক্তিগত ছাড়াও বিভিন্ন সময় রাজনৈতিক ও সামাজিক বিষয়ে সরব হন তিনি।

মরুভূমিতে ১৭ বছর পর জলের সন্ধান! Cactus-র জন্মদিনে নতুন গানে একসঙ্গে সিধু-পটা

Cactus Bangla Band: পুরনো ছন্দে, কিন্তু নতুন ভাবে ফিরল বাংলা রক ব্যান্ড ক্যাকটাস। পায়ে পায়ে উনত্রিশ বছর হল ক্যাকটাস-র। চমক দিয়ে হল সিধু -পটার 'রিইউনিয়ন' (Sidhu -Pota Reunion)। আর জন্মদিনে ফ্যানদের, নতুন গান 'ছিঃ ছিঃ ছিঃ' (Chi Chi Chi) উপহার দিল এই ব্যান্ড।


টেলি তারকাদের সঙ্গে 'DBD'-র মঞ্চে জমজমাট ধামাকা! দেখুন আজকের পর্বের আগাম ঝলক 

গত মে মাস থেকে শুরু হয়েছে জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance) সিজন ১১। এই সিজনে এই শোয়ের থিম, 'নাচলেই হবে মুশকিল আসান'। এই সপ্তাহে অতিথি পারফর্মার হিসাবে থাকবেন জি বাংলার বিভিন্ন ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ টেলি অভিনেতারা। 

Bigg Boss-র ঘরে জমে উঠছে রসায়ন, রাকেশকে চুমু খাওয়ার হুকুম শমিতার!

Bigg Boss-র ওটিটিতে শমিতা শেঠি এবং রাকেশ বাপতের সুন্দর রসায়ন দর্শকদের মন জয় করছে। প্রতিটি পর্বে সবচেয়ে বড় হাইলাইট থাকে তাঁদের রসায়নে। দিন দিন দুজনের মধ্যে সম্পর্ক গভীর হচ্ছে। রাকেশ তাঁর সহপ্রতিযোগী শমিতার প্রতি যত্নশীলও। শো'য়ের একটি নতুন প্রোমো প্রকাশিত হয়েছে যেখানে শমিতা রাকেশকে তাঁর গালে চুমু খাওয়ার হুকুম করে বসে। শমিতার এই দাবি পূরণ করতে একমুহূর্তও সময় লাগাননি রাকেশ। বরং তিনি জানান সবসময় তাঁর জন্য প্রস্তুত। 

Advertisement

স্বামীকে সঙ্গে নিয়ে BB হাউজ়ে প্রবেশ করতে চলেছেন সানি লিওন? 

সূত্র মারফৎ আরও জানা যায়,যখন প্রথম বিগ বস হাউজে প্রবেশের জন্য যোগাযোগ করা হয় ড্যানিয়েল দ্বিধাগ্রস্ত হয়ে পড়েন। সানির জন্যই তিনি রাজি হন। কারণ সানি বিগ বস ওটিটির একান্ত অনুরাগী স্ত্রী সানি। এই রবিবারের পর্বেই সন্ধ্যা ৭টায় আসতে পারেন তাঁরা। শো'তে তাঁরা আসছেন কিনা সেই সম্পর্কে আরও তথ্যের জন্য অপেক্ষা করা হচ্ছে।
 

"একটা নুসরত তো শুধু সমাজের প্রতিফলন হতে পারে না..." Exclusive তসলিমা!

এখনও পর্যন্ত নিজের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। এদিকে নেটিজেনরা একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন সদ্য মা হওয়া নায়িকার দিকে। এবার আজতক বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে নুসরতকে নিয়ে মুখ খুললেন লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin)।  

 

Advertisement