scorecardresearch
 

Film Wrap: ইঙ্গিতপূর্ণ পোস্ট শ্রাবন্তীর, পুজোয় একগুচ্ছ নতুন বাংলা ছবি

Entertainment News Today 29th September 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
জিৎ, মিমি চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় জিৎ, মিমি চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 29th September 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


পুজোয় মুক্তি পাচ্ছে একগুচ্ছ বাংলা ছবি! দেখুন তালিকা... 

সামনেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো (Durga Puja 2021)। গত কয়েকবারের ট্রেন্ড অনুযায়ী ফেস্টিভ মুডে বাঙালিকে হলমুখী করতে ভিড়ে সামিল হন একাধিক নির্মাতা ও প্রযোজনা সংস্থাগুলি। এক নজরে দেখে নেওয়া যাক, এই বছর সেই তালিকায় কারা রয়েছেন। 


এবার রানু মণ্ডলের গলায় 'মানিকে মাগে হিতে'! ফের Super Viral ভিডিয়ো

 'মানিকে মাগে হিতে' (Manike Mage Hithe) জ্বরে কাবু নেটপাড়া। সিংহলি ভাষায় শ্রীলঙ্কার এই গানে বুঁদ তারকা থেকে সাধারণ মানুষ। নয়া ট্রেন্ড থেকে বাদ যাননি ইন্টারনেট সেনসেশন রানু মন্ডল (Ranu Mondal)। 'মানিকে মাগে হিতে' গেয়ে ফের ভাইরাল (Viral) তিনি। 


"একটা নয় একসঙ্গে দুটো চাল দি!" কেন বললেন কস্তুরী?

কালার্স বাংলা চ্যানেলে শুরু হয়েছে নতুন বাংলা ধারাবাহিক 'দত্ত অ্যান্ড বৌমা'। ধারাবাহিকে কস্তুরী চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কন্যাকুমারী মুখোপাধ্যায়। নিজের চরিত্র, পরবর্তী পর্বের খুঁটিনাটি শেয়ার করলেন অভিনেত্রী।


No Time To Die: রাজকীয় ওয়ার্ল্ড প্রিমিয়ারে Bond... James Bond

লন্ডনে রাজকীয় ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়ে গেল জেমস বন্ডের সিনেমা (James Bond film) No Time To Die. তারকার মেলায় সিনেমাপ্রেমীদের আলাদা আকর্ষণ ছিল। এই সিনেমায় শেষবারের মতো ড্যানিয়েল ক্রেগ-কে (Daniel Craig) জেমস বন্ডের (James Bond) ভূমিকায় দেখা যাবে। এর পর তিনি আর বন্ড মুভি করবেন না।

 

Advertisement

রিয়া চক্রবর্তীকে বিগ বসে নেওয়ার চেষ্টা, বিরাট অঙ্কের ফি-র প্রস্তাব

বলিউড অভিনেতা রণবীর কাপুরের বেশ কিছু অ্যাফেয়ার ছিল। এঁদের মধ্যে অেকেই বলিউড অভিনেত্রী ছিলেন। বর্তমানে বলিউডের অন্য সেরা অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে রণবীরের অ্যাফেয়ার চলছে। দুজনের বিয়ে নিয়ে আলোচনাও শোনা যাচ্ছে বলিউড করিডোরে। তবে রণবীরের অ্যাফেয়ারের তালিকা বেশ লম্বা।


'অনেক হয়েছে, আর ক্ষমা নয়', ইঙ্গিতপূর্ণ পোস্ট শ্রাবন্তীর

গত কয়েক মাস ধরে তাঁরা যেন সোশাল মিডিয়ার আড়ালেই কথা বলছেন। ঠিক কথা নয়, সোজা বাংলায় বললে এক প্রকার ঝগড়াই করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তাঁর স্বামী রোশন সিং (Roshan Singh)। খাতায় কলমে রোশন এখনও স্বামী। তবে দুজনের মধ্যে বিচ্ছেদ হয়ে গিয়েছে বহু দিন আগেই। ঠারেঠোরে একে অপরকে জবাব পাল্টা জবাব দিচ্ছেন দুজনে।


প্রকাশ্যে রূপঙ্করের পুজোর গান 'দুগ্গা এবার ঘরে'! মিউজিক ভিডিয়োতে সঙ্গী নীল, বিভান, রাজীব 

পুজোর গানের ট্রেন্ড এখনও বেঁচে আছে। এরকমই এক মন ভাল করা গান পুজোয়, সঙ্গীতপ্রেমীদের উপহার দিলেন রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। প্রকাশ্যে তাঁর নতুন গান 'দুগ্গা এবার ঘরে' (Dugga Ebar Ghare)। 

শারীরিক দুর্বলতা ও নিম্ন রক্তচাপের জেরে হাসপাতালে চিকিৎসাধীন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি

হাসপাতালে চিকিৎসাধীন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। শারীরিক দুর্বলতা ও নিম্ন রক্তচাপের জেরে অসুস্থ হয়ে পড়েন তিনি। শোনা যাচ্ছে, দীর্ঘদিন ঠিক মতো বিশ্রাম নেননি অভিনেত্রী। যার জেরেই এই অসুস্থতা। তবে আপাতত স্থিতিশীল রয়েছেন তিনি। 

আলিবাগে ২২ কোটির বাংলো কিনলেন 'দীপবীর'!

বলিউডের পাওয়ার কাপল দীপিকা পাড়ুকোণ ও রণবীর সিং সব সময় শিরোনামে থাকেন। বুধবার আবারও আলোচনায় তাঁরা। আলিবাগে ২২ কোটির বাংলো কিনেছেন তারকা দম্পতি। 

 

Advertisement