scorecardresearch
 

Film Wrap: নুসরতের ফটোশ্যুট, বদলাচ্ছে দেবাদৃতার মেগার সময়

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
নুসরত জাহান ও দেবাদৃতা বসু নুসরত জাহান ও দেবাদৃতা বসু
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 
 

TRP-তে খারাপ স্কোর! একমাস কাটতেই সময় বদল 'শ্রীকৃষ্ণভক্ত মীরা'-র

এবার পাল্টাচ্ছে 'শ্রীকৃষ্ণভক্ত মীরা' সম্প্রচারের সময়। টিআরপি লিস্টে একেবারে তলানিতে থাকে এই মেগা। টক্কর আরও জোড়দার করতেই স্ট্র্যাটেজি বদল করছে স্টার জলসা। 


বাড়িতে হ্যাপি মাম্মির ফোটোশ্যুট! অথচ আদালতের শুনানিতে গড়হাজির নিখিল -নুসরত

Nusrat Jahan: সদ্য মা হয়েছেন  অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দেন তিনি। সন্তানকে নিয়ে বাড়িতে ফেরেন জন্মাষ্টমীর দিন। নায়িকার প্রেগন্যান্সির খবর পাওয়া মাত্রই শুরু হয়েছে নানা কটাক্ষ। 


ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডলের বায়োপিক! নাম ভূমিকায় 'সেক্রেড গেমস'-র ঈশিকা 

রানাঘাটের স্ট্রেশন চত্বর থেকে সোজা মায়ানগীর লাইমলাইটে পৌঁছেছিলেন রানু মণ্ডল (Ranu Mondal)। এবার তাঁর জীবনের জার্নি ফুটে উঠবে বড় পর্দায়। ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় আসছে বলিউড ছবি 'মিস রানু মারিয়া' (Miss Ranu Mariya)। 


কোন চ্যানেলে কে সাজবেন দেবী দুর্গা? জোড়দার টক্কর কোয়েল, শুভশ্রী, দিতিপ্রিয়ার 

শুধু রেডিও না টেলিভিশনের পর্দায় প্রতি বছর মহালয়া দেখার উৎসাহ কম থাকে না দর্শকদের। সেই সঙ্গে কে সাজবেন দেবী দুর্গা রূপে, এই নিয়ে থাকে কৌতূহল। আগে শুধু দূরদর্শনে সম্প্রচারিত হলেও, বর্তমানে প্রথম সারির চ্যানেলগুলিতে দেখা যায় মহালয়া।


বিগ বি-র ভিডিয়ো দেখে 'দাদাগিরি' সঞ্চালনার রিহার্সাল করতেন সৌরভ! 

 'কৌন বনেগা ক্রোড়পতি'-র শুক্রবারের বিশেষ পর্বে  উপস্থিত ছিলেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) ও ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ (Virender Sehwag)। দুই ক্রিকেটারই বিগ বি-র সঙ্গে ভাগ করে নিয়েছেন মজার অভিজ্ঞতা। 

Advertisement

Mayaa Video: রাজর্ষির ছবি 'মায়া'-তে একঝাঁক তারকা! লোগো লঞ্চে জমজমাট সন্ধে

আসছে চলচ্চিত্র পরিচালক রাজর্ষি দে (Raajhorshee De)-র ছবি 'মায়া' (Mayaa)। উইলিয়াম শেক্সপিয়ারের (William Shakespeare) ট্র্যাজেডি 'ম্যাকবেথ' (Macbeth) অবলম্বনে তৈরি হবে এই ছবি। সম্প্রতি হয়ে গেল তার অফিসিয়াল লোগো লঞ্চ। অনুষ্ঠানে কার্যত দেখা গেল চাঁদের হাট। ছবির কলাকুশলীরা ছাড়াও উপস্থিত ছিলেন আরও বহু তারকা। হাজির ছিলেন প্রাক্তন মন্ত্রী ও কামারহাটির বিধায়ক মদন মিত্রও (Madan Mitra)।
 

Advertisement