scorecardresearch
 

Film Wrap: হাসপাতালে পুনম পাণ্ডে! সুখবর দিলেন ছোট পর্দার 'ববিতা জি'

Entertainment News Today,9th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
আজকের বিনোদনের সেরা খবর আজকের বিনোদনের সেরা খবর
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 9th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


শুধু 'টিপ টিপ বরসা পানি' না! এই গানগুলিতে, শাড়িতেই উষ্ণতার পারদ চড়িয়েছেন বলিউড নায়িকারা  

'সূর্যবংশী' -এর গান 'টিপ টিপ বরসা পানি' গানটি এই মুহূর্তে আলোচনায়। তবে বলিউডে এর আগেও শাড়ি পরে নায়িকাদের রোম্যান্টিক গানে দেখা গেছে। যার মধ্যে রয়েছে বেশ কিছু সুপারহিট গানও। 


সুখবর দিলেন 'ববিতা জি'! সোশ্যালে ছবি শেয়ার করতেই শুভেচ্ছা বার্তা মুনমুন ফ্যানদের 

সময়টা খুব ভাল যাচ্ছে 'তারক মেহেতা কা উলটা চশমা'-র ববিতা জি, ওরফে অভিনেত্রী মুনমুন দত্তর। আর নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানিয়েছেন অভিনেত্রী। 


গেইলপুরের রাজা হয়ে উঠতে পারবে 'মন্দার'? ট্রেলারেই প্রত্যাশা বাড়ালেন পরিচালক অনির্বাণ

শেক্সপিয়ারের 'ম্যাকবেথ' (Macbeth), সর্বকালের সেরা ট্র্যাজেডিগুলির (Tragedy) মধ্যে একটি। আর সেটাই নিজের পরিচালনায় হাতেখড়ির বিষয় হিসাবে বেছে নিয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)।


KBC সেটে অমিতাভকে ৪ ঘণ্টা অপেক্ষা করালেন কপিল, Big B বললেন...

কৌন বনেগা ক্রোড়পতি ১৩-এর এই শানদার শুক্রবার এবার স্মরণীয় হতে চলেছে। এবার শোতে আসছেন কপিল শর্মা এবং সোনু সুদের মতো তারকারা। শোয়ের প্রোমোও প্রকাশিত হয়েছে, যা দেখে আপনার হাসি থামবে না।

 

এক্কা গাড়িতে ভ্রমণ, হাতে আইসক্রিম, কলকাতার সুখস্মৃতিতে পরীমনি

কলকাতাকে যে তাঁর হৃদয়ের কতটা কাছের, বারবার পুরনো ছবি পোস্ট করে তাই যেন বোঝাতে চাইছেন নায়িকা।


'বাবা বেবি ও'-র মুকুটে নয়া পালক! মুক্তির আগেই JIFF 2022-তে মনোনীত ছবি

Advertisement

ঘোষণা হয়েছে ১৪ তম জয়পুর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রথম ১০ টি বিভাগে মনোনীত ছবির প্রথম তালিকা। সেখানেই নতুন পালক জুড়েছে, উইন্ডোজ প্রোডাকশন হাউজ প্রযোজিত এবং অরিত্র মুখার্জি পরিচালিত ছবি 'বাবা বেবি ও' -র মুকুটে। 


হাসপাতালে পুনম পান্ডে, স্ত্রীকে মারধরের অভিযোগে ধৃত স্বামী

অভিনেত্রী পুনম পান্ডের স্বামী স্যাম বোম্বেকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। পুলিশ জানিয়েছে, স্ত্রী পুনম পান্ডের অভিযোগের ভিত্তিতে স্যামকে গ্রেফতার করা হয়েছে। পুনম থানায় স্যামের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

 

Advertisement