scorecardresearch
 

Film Wrap: Bigg Boss-এ 'মানিকে মাগে হিতে' গার্ল! ইন্দ্রাণীর পুজো শপিং

Entertainment News Today, 9th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
ইয়োহানি ও ইন্দ্রাণী হালদার ইয়োহানি ও ইন্দ্রাণী হালদার
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 9th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


ড্রাগ নিয়েছিলেন আরিয়ান! আরবাজের কাছে ছিল ৬ গ্রাম চরস! বলছে রিপোর্ট 

শুক্রবার আরিয়ান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদনও মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালতে খারিজ (Aryan Khan Bail Plea Rejected) করে। এবার ইন্ডিয়া টুডে-এর হাতে এল চাঞ্চল্যকর এক্সক্লুসিভ তথ্য। 


FIR-এর প্রিমিয়ারে কলাকুশলী সহ ইন্ডাস্ট্রির অন্যান্য তারকারা! দেখুন PHOTOS 

এই দুর্গাপুজোয় মুক্তি পাওয়া একগুচ্ছ ছবির মধ্যে 'এফআইআর' একটি। আগামী ১০ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। তাঁর আগে শুক্রবার হয়ে গেল ছবির প্রিমিয়ার। 


শপিং মল না! পুজোয় গড়িয়াহাটের ফুটপাথ থেকে শাড়ি কিনে আনন্দিত ইন্দ্রাণী 

পুজো মানেই, খাওয়া -দাওয়া, প্যান্ডেল হপিং, ঠাকুর দেখা, আড্ডা। সেই সঙ্গে আরও একটি গুরুত্বপূর্ণ জিনিস হল শপিং। বছরভর কেনাকাটা করলেও, পুজোর শপিং (Durga Puja Shopping) একটু বেশিই স্পেশাল। 


'বাজি' দেখতে ফের হলমুখী হবেন দর্শক! আশাবাদী জিৎ 

আগামী ১০ অক্টোবর একই সঙ্গে মুক্তি পাচ্ছে একাধিক বাংলা ছবি। তার মধ্যে রয়েছে টলিউড সুপারস্টার জিতের (Jeet) 'বাজি' (Baazi)। আজতক বাংলাকে ছবি নিয়ে তাঁর প্রত্যাশা ও প্ল্যানিং শেয়ার করলেন অভিনেতা 


সলমনের সঙ্গে পাল্লা দিয়ে খুনসুটি, ভাইরাল

ভাইরাল গানে বিশ্ব কাঁপিয়ে বিগ বসের মঞ্চে ইয়োহানি। সলমনের সঙ্গে খুনসুটি ভাইরাল শ্রীলঙ্কান সিংগিং সেনসেশনের।


গাঁটছড়া বাঁধলেন শন- সৃজলা! বিয়ে নিয়ে অকপট পর্দার ঋষিরাজ -পিহু

শুরুর কয়েকদিনের মধ্যেই যথেষ্ট জনপ্রিয় হয়েছে  'মন ফাগুন'। যার প্রতিফলন মেলে প্রতি সপ্তাহের টিআরপি লিস্টের দিকে চোখ রাখলেই। সম্প্রতি ধারাবাহিকে চলছে ঋষিরাজ -পিহুর বিবাহ পরবর্তী পর্ব।

Advertisement


শাহরুখ-পুত্র আরিয়ানকে আরও কতদিন জেলে থাকতে হবে ?

আরিয়ান খান (Aryan Khan)-এর আইনজীবী সতীশ মানশিণ্ডে আশা করেছিলেন, মুম্বইয়ের এসপ্ল্যানেড ম্য়াজিস্ট্রেট আদালত তার জামিন মঞ্জুর করবে। ওই আদালতই তাকে বিচারবিভাগীয় হেফজতে পাঠানোর নির্দেশ দিয়েছিল।

 

Advertisement