scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 19 September 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

উষ্ণতার পারদ চড়িয়ে বোল্ড অবতারে দেবলীনা, Viral Video
পুজো আসতে আর বেশি দিন বাকি নেই। হারিয়ে যাওয়া বৃষ্টি ফেরায় আমবাঙালি আপাতত সামান্য বর্ষার আমেজ উপভোগ করছে। তার মধ্যে উষ্ণতা কয়েক পরত বাড়িয়ে দিলেন টলিউড অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar). সম্প্রতি আমেরিকা থেকে ফিরিছেন তিনি। তার পরই এমন বোল্ড অবতারে ধরা দিলেন অভিনেত্রী।


'ডাইনির মতো লাগছে', সুদীপাকে ব্যাপক ট্রোলিং
এই মুহুর্তে সোশ্যাল মিডিয়ার হটকেক হলেন জি বাংলার জনপ্রিয় শো ‘রান্নাঘর’-এর সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee). এর আগেও তার ডেলিভারি বয় নিয়ে করা মন্তব্য নিয়ে কম বিতর্ক হয়নি। তার পর থেকেই এক প্রকার আমজনতার চক্ষু শূল হয়ে উঠেছেন সুদীপা। তিনি যাই পোস্ট করছেন সোশাল মিডিয়ায় তা-ই ঠাট্টার বিষয় হয়ে উঠছে।


মার্কিন মুলুকেও ঝোড়ো ব্যাটিং ব্রহ্মাস্ত্রের, রয়েছে সেরা ১০ বলি ছবির তালিকায়
'ব্রহ্মাস্ত্র'-এর মার্কিন সংগ্রহ ৬.৮ মিলিয়ন ডলারে পৌঁছেছে এবং এটি 'বাজিরাও মস্তানি'কে ছাড়িয়ে গেছে যা ৬.৫ মিলিয়ন ডলার আয় করেছিল। রণবীর সিং, দীপিকা পাদুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত 'বাজিরাও মস্তানি'ও মার্কিন যুক্তরাষ্ট্রে ভালো ব্যবসা করেছিল। এখন এই ছবিটি আট নম্বরে।


Indian Idol: গানের জন্য ফতোয়া, হামলা হয় এই প্রতিযোগীর উপর
ইন্ডিয়ান আইডল 13-এর প্রতিযোগী নাহিদ আফরিনের গান নিয়েও মৌলবাদীদের সমস্যা হয়েছিল। এটা ২০১৭ সালের ঘটনা। নাহিদ ইন্ডিয়ান আইডলের মঞ্চে তার ভয়ংকর অভিজ্ঞতা সম্পর্কে বর্ণনা করেছেন। ইন্ডিয়ান আইডল 13-এর অডিশন রাউন্ডে আসার পর নাহিদ আফরিন তার অভজ্ঞতা শেয়ার করেন।


গার্লফ্রেন্ড গীতশ্রীকে ডুরান্ড কাপ গিফট প্রবীরের, PHOTOS
প্রেমে পড়েছেন বেঙ্গালুরু এফসি-র (Bengaluru FC) ফুটবলার প্রবীর দাস (Prabir Das)। রবিবার ডুরান্ড কাপের (Durand Cup 2022) ফাইনালে দেখা গেল যুগলকে। কলকাতায় ফাইনাল জিতে দারুণ উত্তেজিত প্রবীর। এই জয় উৎসর্গ করলেন সেই বিশেষ মানুষকে।

Advertisement

 

Advertisement