scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 11 September 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

আজই সেরা ১০ ওপেনিং পাওয়া হিন্দি ছবির তালিকায় আসতে পারে Brahmastra
'ব্রহ্মাস্ত্র' মুক্তির এক সপ্তাহ আগে পর্যন্ত, মানুষের সন্দেহ ছিল যে এই ছবিটি বক্স অফিসে বিশাল সাফল্য অর্জন করতে সক্ষম হবে কিনা। কিন্তু রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) ছবির জন্য অনলাইনে যে ঝড়ো গতিতে টিকিট বুক করা হয়েছিল তা দেখে বিশেষজ্ঞরা অনুমান করেছিলেন, ছবিটি বছরের অন্যতম বড় ব্লকবাস্টার হতে পারে।


দ্বিতীয় দিনেও আয় বাড়ল, তৃতীয় দিনে Brahmastra পৌঁছতে পারে ১০০ কোটিতে
Brahmastra box office day 2 collection: ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র। ব্রহ্মাস্ত্রের (Brahmastra) ওপেনিং খুবই ভালো ছিল। ছবিটি প্রথম দিনেই বিশ্বব্যাপী ৭৫ কোটি টাকা সংগ্রহ করেছে। একই সঙ্গে ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় দিনের আয়ও সামনে এসেছে। রণবীর কাপুরের ছবিটি দ্বিতীয় দিনের আয় প্রথম দিনের চেয়েও অনেকটাই বেশি। যা দেখে আশায় বুক বাঁধছেন সকলে।


Brahmastra: রণবীরের মায়ের ভূমিকায় দীপিকা? ইন্টারনেটে ভাইরাল ছবি
বহুদিন ধরে যে ছবির অপেক্ষায় ছিলেন সিনেমা প্রেমীরা তা মুক্তি পেয়েছে। এখন আর বলার দরকার নেই যে আমরা ব্রহ্মাস্ত্রের (Brahmastra) কথা বলছি। রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhatt) ছবিটি দারুণ ওপেনিং পেয়েছে। চলচ্চিত্র নির্মাতাদের দাবি, প্রথম দিনেই বিশ্বব্যাপী ৭৫ কোটির ব্যবসা করেছে ব্রহ্মাস্ত্র।


Mahabharat: হটস্টারে আসছে Mahabharat, বড় ঘোষণা সংস্থার
ভারতীয় দর্শকরা বড় পর্দায় পৌরাণিক গল্প দেখতে ভালোবাসেন। বহুদিন ধরেই বলিউডের অনেক বড় নির্মাতা 'মহাভারত' (Mahabharat) নিয়ে ছবি করার ইচ্ছা প্রকাশ করেছেন। ২০১৯ সালে, বলিউডের অন্যতম বড় প্রযোজক, মধু মান্তেনা (Madhu Mantena) ঘোষণা করেছিলেন যে তিনি 'মহাভারত'-এর গল্পটি বড় পর্দায় নিয়ে আসবেন। এবার তার প্রজেক্ট নিয়ে বড় ঘোষণা করল ডিজনি প্লাস হটস্টার।

Advertisement


'দয়া করে মনগড়া খবর লিখবেন না', সংবাদমাধ্যমকে অনুরোধ উর্বশীর
বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela) আজকাল লাইমলাইটে রয়েছেন, ক্রিকেটের প্রতি অভিনেত্রীর ভালোবাসার কারণে। ২০২২ সালের এশিয়া কাপে ভারত-পাকিস্তানের ম্যাচ দেখতে এসেছিলেন উর্বশী। তারপর থেকেই নাসিম শাহের (Naseem Shah) সঙ্গে ঊর্বশীর নাম জড়িয়ে যাচ্ছে। কিন্তু উর্বশীকে চিনতে রাজি হননি পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহ।


ছেলের একমাসের জন্মদিন, মধ্যরাতে পার্টি পরীমনির
একমাস হয়ে গেল পরীমনি ও অভিনেতা শরিফুল ইসলাম রাজের পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্যের। গত শনিবার এক মাস হল রাজ্যের। গভীর রাতে কেক কেটে তা পালন করলেন রাজপরী। সেই মুহূর্তের কয়েকটি ছবি অভিনেত্রী শেয়ার করেছেন নিজের ফেসবুকে।

 

Advertisement