scorecardresearch
 

Film Wrap: ফের জামিনের আবেদন খারিজ আরিয়ানের, ভিকির সেরা অভিনয় 'উধম'

Entertainment News Today, 20th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

জামিনের আবেদন আবার নাকচ, জেলেই ঠাঁই আরিয়ানের
ফের একবার তাঁর জামিনের আবেদন নাকচ করল দায়রা আদালত। আরিয়ান ছাড়াও আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদনও খারিজ করেছে আদালত। এই মামলার পরবর্তী শুনানি হওয়া পর্যন্ত তাঁকে জেল হেফাজতেই থাকতে হবে। তবে সূত্রের খবর, এই সিদ্ধান্তের পর বম্বে হাইকোর্টে (Bombay High Court) নতুন করে জামিনের আবেদন জানাবে আরিয়ানের আইনজীবীরা।


উঠতি অভিনেত্রীর সঙ্গে আরিয়ানের চ্যাটিং, সামনে আনল NCB
আজ তক / ইন্ডিয়া টুডে Exclusive তথ্য পেয়েছে, যা বলছে এনসিবি ক্রুজ ড্রাগ পার্টি মামলায় আরিয়ান খানের সঙ্গে উঠতি বলিউড অভিনেত্রীর চ্যাটিংয়ের সন্ধান পেয়েছে। চ্যাটিংয়ে নেশা নিয়ে কথা হত। আদালতে বিতর্কের সময়, এনসিবি টিম আদালতে যে সব অভিযুক্তের চ্যাট হস্তান্তর করেছে, তাদের মধ্যে আরিয়ানের সঙ্গে এই অভিনেত্রীর চ্যাটও রয়েছে।


ভিকির সেরা পারফর্ম্যান্সে জালিয়াঁওয়ালা হত্যাকাণ্ড
এই সিনেমা করার আগে ২১ বছরের রিসার্চ এবং পরিশ্রম নিয়ে ইন্ডিয়া টুডে কনক্লেভে (India Today Conclave) যা বলেছিলেন পরিচালক সুজিত সরকার (Shoojit Sircar) তা এক বাক্য মেনে নিতে হবে। কারণ উধম সিং সম্পর্কে কোথাও বিরাট কোনও তথ্যের ভাণ্ডার নেই। ইংল্যান্ডে এখনও উধম সিং সম্পর্কে বেশ কিছু ফাইল ক্লাসিফায়েড। খুব কম তথ্য জানা যায় তাঁর সম্পর্কে। ফলে কাজটি কষ্টকর ছিল।


Lakshmi Puja Video: প্রিয়জনকে হারিয়েছেন অপরাজিতা! ঘরোয়াভাবেই লক্ষ্মীর আরাধনায় অভিনেত্রী
আশ্বিন মাসের শেষ পূর্ণিমা তিথিতে কোজাগরী লক্ষ্মী পূজা পালিত হয় প্রায় প্রতিটি বাঙালি পরিবারে। সৌভাগ্য ও সমৃদ্ধির জন্য লক্ষ্মী দেবীর আরাধনা করা হয়। অভিনেত্রী অপরাজিতা আঢ্যর বাড়ির লক্ষ্মী পুজো বরাবরই ধুমধাম করে হয়।অভিনেত্রী নিজের হাতে ভোগ রান্না করেন দেবীর জন‍্য। তবে, মাস কয়েক আগে অপরাজিতা হারিয়েছেন পিতৃসম শ্বশুরমশাইকে। তাই এবছরও ঘরোয়া ভাবেই লক্ষ্মীর আরাধনা করলেন অভিনেত্রী। দেখুন সেই ভিডিও।

Advertisement


Lakshmi Puja Video: ইলিশ ভোগে ধনদেবীর আরাধনা করেন তনুশ্রী, দেখুন অভিনেত্রীর বাড়ির পুজো
গতকাল সন্ধে থেকে কোজাগরী লক্ষ্মীপুজো (Lakshmi Puja 2021) শুরু হয়েছে। চলবে আজও। প্রতিবারের মতো এবারও লক্ষ্মীপুজো করছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। নিজের হাতে আল্পনা এঁকে দেবীকে সাজান অভিনেত্রী। পুজোর বিশেষত্ব হল, দেবী লক্ষ্মীকে দেওয়া হয় ইলিশ মাছের ভোগ। দেখুন তনুশ্রী চক্রবর্তীর বাড়ির লক্ষ্মীপুজো।


হট প্যান্ট-জুতো পরে গণেশ মূর্তিতে শ্রাবন্তী, বিতর্ক
সোশ্যাল মিডিয়ার হট টপিক বলা যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। নানারকম কটাক্ষের মুখোমুখি হতে হয় তাঁকে। এবার মারাত্মক অভিযোগে বিদ্ধ হলেন টলিউডের সুন্দরী নায়িকা। তাঁর বিরুদ্ধে আনা হল একেবারে হিন্দু ধর্মের অবমাননার অভিযোগ!

 

Advertisement