scorecardresearch
 

Film Wrap: দীপবীরের ফ্যামিলি প্ল্যানিং, কাকে দেখে মুগ্ধ বিরাট?

Entertainment News Today, 17th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'২-৩ বছরে আমাদেরও সন্তান হবে', নামও ঠিক করে ফেলেছেন 'দীপবীর'
শীঘ্রই রণবীর সিং টিভিতে অভিষেক করতে চলেছেন। তাকে 'দ্য বিগ পিকচার' গেম শোতে দেখা যাবে। কালার্স চ্যানেলে শো শুরু হবে ১৬ অক্টোবর থেকে রাত ৮ টায়। পরিবার পরিকল্পনার বিষয়ে একজন প্রতিযোগীর সঙ্গে কথা বলার সময় রণবীর সিং এই বিষয়টি প্রকাশ করেন। রণবীর সিং বলেন, "২-৩ বছরের মধ্যে আমাদেরও সন্তান হবে।


Virat Kohli: এই ছোট্ট সুপার ডান্সারকে দেখে সুপার ইমপ্রেসড বিরাট
ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিও (Virat Kohli) সুপার ড্যান্সার ৪-এর একজন প্রতিযোগীর নাচের ভক্ত হয়ে উঠেছেন। তিনি সোশাল মিডিয়ায় সেই প্রতিযোগীর দরাজ প্রশংসা করেছেন। পারফর্ম্যান্স দেখে তাঁর কেমন লেগেছে সে কথাও ফলাও করে লিখেছেন কোহলি।


Antardhaan: বহু প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পাচ্ছে 'অন্তর্ধান'
ক্লাস এইটের মেয়ে জিনিয়াকে নিয়েই ছবির গল্প। মা-বাবার সঙ্গে হিমাচলে থাকে জিনিয়া। সব কিছুই ঠিকঠাক চলছিল। কিন্তু হঠাৎই জিনিয়া কিডন্যাপ হয়ে গেলে তাঁদের জীবনে নেমে আসে বিপর্যয়। আর এই নিয়েই এগিয়েছে ছবির গল্প। জিনিয়ার চরিত্রে অভিনয় করেছে মোহর চৌধুরী। জিনিয়ার মা-বাবার চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত এবং তনুশ্রী। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মমতা শংকর, বলি অভিনেতা হর্ষ ছায়া এবং রজতাভ দত্ত।


শেষবার অনস্ক্রিন জুটিতে সিদ্ধার্থ-শেহনাজ, ২১ অক্টোবর রিলিজ মিউজিক ভিডিও
এ যেন শেষ হয়েও হইল না শেষ। টেলিভিশন সুপার স্টার সিদ্ধার্থ শুক্লা দেড় মাস হল প্রয়াত হয়েছেন লক্ষ-কোটি ফ্যানেদের কাঁদিয়ে। ফলে তাঁকে আর পর্দায় দেখা যাবে না এটাই স্বাভাবিক। না শেষবারের মতো পর্দায় ফিরছেন তিনি।


গায়ক লাকি আলির মেয়ের ছবি ভাইরাল, বলিউডে ডেবিউ করবেন কী!
লাকি আলি এমনিতেই কম প্রকাশ্যে আসেনষ বলিউডে সিনেমা করলেও তিনি যেন ইঁদের চাঁদ। তাই তিনি সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায়। এবার ভাইরাল তাঁর মেয়ে। প্রথমবার মেয়ের ছবি পোস্ট হতেই ভাইরাল তাঁর ছবি।

Advertisement


মালদ্বীপে নীল বিকিনিতে Krystle D'Souza; বডি কার্ভসে ঝড় তুললেন
জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী ক্রিস্টাল ডিসুজা ছুটি কাটাতে গেছেন মালদ্বীপ। সেখান থেকে অনুরাগীদের জন্য শেয়ার করছেন চোখ ধাঁধানো, তাক লাগানো ছবি। প্রিন্টেড হালকা কমলা বিকিনিতে দেখা গেছে ক্রিস্টালকে। তাঁর তন্বী চেহারায় বিকিনি ড্রেসে অনবদ্য দেখাচ্ছে।

 

Advertisement