scorecardresearch
 

Film Wrap: ভিকির পিঠে চাবুকের ঘা, জয়ার মরমী পোস্ট

Entertainment News Today, 19th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'সর্দার উধম'-এর জন্য চাবুকও খেয়েছিলেন ভিকি! শেয়ার করলেন ছবি
অভিনেতা ইনস্টাগ্রামে তার পিঠের একটি ছবি শেয়ার করেছেন, যাতে তার পিঠ রক্তে রক্তাক্ত হতে দেখা যায়। ক্ষত এবং হুইপ ল্যাশের কারণে তার শরীরে অনেক চিহ্ন দেখা যায়। ছবিটি শেয়ার করার পাশাপাশি অভিনেতা ক্যাপশনে লিখেছেন, 'Cuts that didn’t make the cut. #SardarUdham @pgorshenin.' ভিকির এই ছবিতে তাঁর ভক্তরা খুবই পজিটিভ মন্তব্য করছেন।


বাংলাদেশ নিয়ে জয়ার প্রতিবাদ, "এই মৃত্যু উপত্যকা..."
Jaya Ahsan on Bangladesh Violence: দুর্গাপুজোর (Durga Puja) সময় থেকে বাংলাদেশের সংখ্যালঘু হিন্দুদের (Bangladesh Minority) উপর হামলার ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার দুই বাংলাই। নিজের সোশ্যাল পেজে সরব হলেন জাতীয় পুরষ্কার প্রাপ্ত নায়িকা জয়া আহসান (Jaya Ahsan)।


Aryan Khan Drug Case: আরিয়ানের গ্রেফতারিতে 'ধর্ম' দেখল পাক মিডিয়া
আরিয়ান খান ২ অক্টোবর থেকে NCB-র হেফাজতে আছেন। এনসিবি আরিয়ান খানের জামিনের তীব্র বিরোধিতা করে। তাদের পক্ষ থেকে জোরালো যুক্তি উপস্থাপন করেছে। আরিয়ান খানের বিরুদ্ধে মাদক পার্টি, আন্তর্জাতিক মাদক বিক্রেতার সাথে যোগাযোগ এবং মাদক পাচারের মতো অনেক গুরুতর অভিযোগ এনেছে।


নয়া অবতারে স্বস্তিকা! নতুন সুরে 'ঠাকুর জামাই'
ফের এক সূত্রে, সুরে-ছন্দে গাঁথা হল দুই দেশের গান! লোকশিল্পের দুটো ভিন্ন ধারা এক হল স্বপ্না চক্রবর্তীর (Swapna Chakraborty) জনপ্রিয় 'ঠাকুর জামাই' (Thakur Jamai) গানে! একেবারে নয়া অবতারে ধরা দেবেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)।


Sherlyn Chopra: শার্লিনের বিরুদ্ধে ৫০ কোটির মানহানির মামলা রাজ-শিল্পার
রাজ এবং শিল্পার পাঠানো মানহানির মামলায় শার্লিনের কাছ থেকে ক্ষমা প্রার্থনা এবং ৫০ কোটি টাকার দাবি করা হয়েছে। পাবলিক প্ল্যাটফর্মে ক্রমাগত অত্যন্ত অপমানজনক মন্তব্য করার জন্য এই চিঠি পাঠানো হয়েছে। রাজ-শিল্পার আইনজীবী প্রশান্ত পাটিল এই চিঠি পাঠিয়েছেন। চিঠির বয়ানে লেখা হয়েছে, 'রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠি সম্পর্কে শার্লিন চোপড়া যে সমস্ত অভিযোগ এবং মন্তব্য করেছেন তার কোনও ভিত্তি নেই। সবই সাজানো, মিথ্যে, ভুয়ো কল্পনামিশ্রিত, কোনও প্রমাণ নেই।

Advertisement


Lakshmi Puja Video: মহানায়কের বাড়ির লক্ষ্মী পুজোয় গৌরব -দেবলীনা! দেখুন প্রস্তুতি ও আয়োজন
সৌভাগ্য ও সমৃদ্ধির  জন্য লক্ষ্মী দেবীর আরাধনায় মেতে উঠেছেন সকলে। বাদ গেলেন না তারকা জুটি, তথা মহানায়ক উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় ও নাতবৌ দেবলীনা কুমারও। বিয়ের পর এবারই চট্টোপাধ্যায় বাড়িতে প্রথম পুজো দেবলীনার। ১৯৫০ সালে ছেলে গৌতম জন্মানোর পর উত্তম কুমার ভবানীপুরে চট্টোপাধ্যায় পরিবারে শুরু করেন লক্ষ্মী পুজো। যা আজও ঐতিহ্যের সঙ্গে পালিত হয়। এবাড়ির লক্ষ্মী প্রতিমার মুখ উত্তমকুমারের স্ত্রী গৌরী দেবীর মুখের আদলে তৈরি হয়। দেখুন মহানায়কের বাড়ির লক্ষ্মীপুজোর প্রস্তুতি।

 

Advertisement