scorecardresearch
 

Film Wrap: ঐশ্বর্য অন্তঃসত্ত্বা? ব্রা-ভিডিওতে ঝড় শ্রীলেখার

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

ঐশ্বর্য ফের প্রেগনেন্ট? নতুন ছবিতে বাড়ছে জল্পনা
বলিউড অভিনেত্রী এবং প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন কি আবার মা হতে চলেছেন? এই প্রশ্ন এখন ইন্টারনেট জুড়ে ঘুরে বেড়াচ্ছে। সম্প্রতি সোশাল মিডিয়ায় শেয়ার হওযা একটি ছবিই নতুন করে এই জল্পনা উস্কে দিয়েছে। ছবি দেখে বহু ফ্যান রিয়্যাক্ট করেছেন। সকলেই বলছেন, ঐশ্বর্য দ্বিতীয় বার মা হতে চলেছেন। সব ছবিতেই হাত দিয়ে পেট আড়াল করার চেষ্টা করতে দেখা গিয়েছে ঐশ্বর্যকে। যা সন্দেহ আরও বেশি করে বাড়িয়ে দিয়েছে।


'ব্রা পোশাকেরই অঙ্গ', স্ট্র্যাপ দেখিয়ে ভিডিও শ্রীলেখার
প্রথম ভিডিওতে দেখা যাচ্ছে, পোশাক পরার সময় ব্লাউজের বাইরে ব্রা-এর স্ট্র্যাপ খানিকটা দৃশ্যমান শ্রীলেখার। সেটা পাশ থেকে একজন বলে দেওয়ায় কোনও রকম প্রতিক্রিয়া না করে স্ট্র্যাপ বাইরে রেখেই ভিডিও তৈরি করলেন তিনি। আদপে এটা ছিল প্রতীকী। দ্বিতীয় ভিডিওতে তার কারণ ব্যাখ্যা করলেন শ্রীলেখা।


নুসরতের ভিডিওতে যশের পোষ্য! প্রকাশ্যে প্রেমের ঘোষণা?
রবিবার নুসরতের একটি পোস্ট কিন্তু অনেক কথা বলে দিল। সকলেই জানেন সারমেয়দের প্রতি যশের ভালোবাসার কথা। নিজেও একটি পোষ্যের আদর যত্ন করেন। তারই ঘুমের ভিডিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেন নুসরত। না বলেও অনেক কথা সেই স্টোরি বলে দিচ্ছে। রবিবার নুসরত নিজেও ফটোশুটের একটি রিল স্টোরি শেয়ার করেছেন। যার ক্যাপশনটিও বেশ চমৎকার।


নোরার বক্ষ বিভাজিকায় মজে ইন্টারনেট, ভাইরাল ছবি
নোরা ফাতেহি নিজের ডান্সিংয়ের জাদুতে মোহিত করেছেন গোটা দেশ। তাঁর কোটি কোটি ফ্যান ছড়িয়ে রয়েছে বিশ্বজুড়ে। নাচের সঙ্গে বলিউডে অভিনয়ও করছেন নিয়মিত। সম্প্রতি ইনস্টাগ্রামে লাল রঙের একটি স্যানিল গাউন পরে ছবি আপলোড করেছেন নোরা। একটি ফটোশুটে পোশাকটি পরেছিলেন তিনি। যথারীতি যা নিয়ে চর্চা চলছে ইন্টারনেটে। অফ শোল্ডার গাউনে উন্মুক্ত করেছেন বক্ষ বিভাজিকা। যাতে মজেছেন নেটিজেনরা।

Advertisement


'এখনই বিয়ে করছি না', জল্পনা উড়িয়ে জানালেন ঋতাভরী
সোমবার সকাল থেকে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) বিয়ের খবরে বাংলার সংবাদমাধ্যম সরগরম হয়ে উঠেছিল। টলিউডি জল্পনা স্থান করে নিয়েছিল খবরের শিরোনামে। কিন্তু বিয়ের খবর যে স্রেফ জল্পনা, তা স্বষ্ট করলেন স্বয়ং ঋতাভরী চক্রবর্তী। সোশাল মিডিয়ায় জানালেন, এখনই বিয়ে করার কোনও পরিকল্পনা নেই তাঁর।


Bengali Serial Video: শেষ দিনের শ‍্যুটের ফাঁকে আবেগপ্রবণ কর্ণ- রাধিকা সহ গোটা টিম
শেষমেশ জল্পনাই সত‍্যি হল। শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক 'কি করে বলবো তোমায়'। আগামী ৬ অগাস্ট সম্প্রচারিত হবে শেষ পর্ব। ইতিমধ‍্যে হয়ে গেছে সেই শ‍্যুটিং। শেষ বেলায় আবেগপ্রবণ সকলের প্রিয় কর্ণ- রাধিকা ও সেন পরিবারের সদস‍্যরা। টিম 'কি করে বলবো তোমায়' শেয়ার করলেন তাঁদের জার্নি।

 

Advertisement