scorecardresearch
 

Film Wrap: নুসরতের বেবি বাম্পের নতুন ছবি, গুরুতর অসুস্থ মিমি

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
নুসরত জাহান ও মিমি চক্রবর্তী নুসরত জাহান ও মিমি চক্রবর্তী
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

 '12 Seconds'-র রহস্যমাখা প্রেমের উষ্ণতায় শিলাজিৎ-শ্রীলেখা!

বহুদিন বাদে ফের জুটি বাঁধছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও সঙ্গীত শিল্পী শিলাজিৎ মজুমদার। অংশুমান ব্যানার্জী পরিচালিত এই শর্ট ফিল্মের নাম '১২ সেকেন্ডস'। ইরোটিক থ্রিলারের মাধ্যমে পর্দায় ফুটে উঠবে এই জুটির রহস্যমাখা প্রেমের উষ্ণতা। সবিস্তারে পড়ুন...  


কিছুদিনেই শেষ হবে রানিমার জীবন! ইতিমধ্যে প্রকাশ্যে শেষ পর্বের ছবি    

'করুণাময়ী রাণী রাসমণি' (Korunamoyee Rani Rashmoni ) ধারাবাহিকের জনপ্রিয়তা বিপুল। লকডাউনের এই খারাপ সময়ের মধ্যে আরও একটা খারাপ খবর ইতিমধ্যে পেয়েছেন দর্শকেরা। শেষ হতে চলেছে তাঁদের পছন্দের রানিমার জীবন। সবিস্তারে পড়ুন... 


গুরুতর অসুস্থ মিমি! রয়েছেন চিকিৎসাধীন

গুরুতর অসুস্থ অভিনেত্রী - সাংসদ মিমি চক্রবর্তী। এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন তিনি। প্রশ্ন উঠছে তাহলে কসবার ভুয়ো টিকাকেন্দ্র থেকে ভুয়ো টিকা নেওয়ার ফলেই কি এই সমস্ত পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিল তাঁর? সবিস্তারে পড়ুন..


অভিনবের সঙ্গে 'রাত কাটিয়েছেন'! ট্রোলিংয়ের বিরুদ্ধে মুখ খুললেন সোফিয়া

অভিনব শুক্লার সঙ্গে সম্পর্কের অভিযোগ ওঠে সোফিয়া হায়াতের বিরুদ্ধে। এবার ট্রোলিংয়ের বিরুদ্ধে মুখ খুলে আসল সত্যি জানালেন গায়িকা - অভিনেত্রী। সেই সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। সবিস্তারে পড়ুন..


বেবি বাম্পের ছবি পোস্ট করে 'ঘরে ফেরার' ডাক নুসরতের! স্বাধীনতা চাইছেন লিখিল? 

অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানের অন্ত:সত্ত্বা হওয়ার কথা এখন আর কারও অজানা না। এই নিয়ে এখনও নেটপাড়ার সঙ্গে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলেও। বিধায়ক পদ থেকে নুসরতের পদত্যাগের দাবী উঠেছে ইতিমধ্যেই। সবিস্তারে পড়ুন..


আসছে ভিন্ন স্বাদের তিন Web Series! সুসম্পন্ন হল শুভ মহরত

তিনটি ভিন্ন স্বাদের ওয়েব সিরিজ নিয়ে আসছেন চলচ্চিত্র পরিচালক সৌম্যজিত আদক (Soumojeet Adak) ও বাপ্পা (Bappa)। সিরিজগুলি আসছে 'রুপ প্রোডাকশন' -র ব্যানারে। সবিস্তারে পড়ুন..

Advertisement

 

Advertisement