scorecardresearch
 

Film Wrap: প্রসেনজিতের নয়া চমক! খোলামেলা পোশাকে ফের Viral উরফি

Entertainment News Today,13th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
আজকের বিনোদনের সেরা খবর আজকের বিনোদনের সেরা খবর
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 13th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


বিলাসবহুল ফোর্টে বসবে ভিকি -ক্যাটরিয়ার বিয়ের আসর! এক রাতের খরচ ৯০ হাজারের বেশি 

বলিউড জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ এখন চর্চায়। নিজেদের সম্পর্কের কথা এখনও শিকার না করলেও, তাঁদের বিয়ে নিয়ে জল্পনা একেবারে তুঙ্গে। আগামী ডিসেম্বর মাসেই গাঁটছড়া বাঁধবেন ক্যাট-ভিকি, এমনটাই খবর। 


প্রসেনজিতের মেয়ে দিতিপ্রিয়া! জিতের প্রযোজনায় আসছে 'আয় খুকু আয়' 

'সুইজারল্যান্ড' -র সাফল্যের পর জিৎ (Jeet) -এর প্রযোজনা সংস্থা ও শৌভিক কুন্ডু (Sauvik Kundu) আবার একসঙ্গে নিয়ে আসছে তাঁদের পরবর্তী ছবি, 'আয় খুকু আয়' (Ay Khuku Ay)। 


প্রিন্টেড টু-পার্ট বিকিনিতে দৃশ্যমান শরীরী জ্যামিতি, ইনস্টাগ্রামে ঝড় সারা আলি খানের

প্রিন্টেড বিকিনিতে জল থেকে উঠে আসছেন এক জলপরী। লোকেশন, সেই মালদ্বীপ। আর পুরুষ ফ্যানদের বুকে ঝড় তুলে জল থেকে উঠে আসছেন, তিনি আর কেউ নন, সারা আলি খান।


খোলা পিঠে ফ্য়ানদের Drinks অফার উরফি জাভেদের, VIRAL

উরফি জাভেদ পোশাক ও পোশাকবিহীন দুটোতেই সমান স্বচ্ছন্দ। তা সে শাড়ি হোক কিংবা ওয়েস্টার্ন। তাঁর পোশাকের বিশেষত্ব হল, পোশাকের বেশিরভাগটাই থাকে গায়েব।


বদলে গিয়েছে চেহারা! জিমে বাঙালি কন্যা মুনমুনের ছবি Viral

'তারক মেহতা কা উল্টা চশমা' খ্যাত তারকা মুনমুন দত্ত আবারও লাইমলাইটে। সোশ্যাল মিডিয়ায় টিভির 'ববিতা জি'-এর নতুন লুক দেখে অবাক সবাই।


'কুসু কুসু'-র লুকে নোরা ফাতেহির লাস্যময়ী ফটোশুট, ইন্টারনেটে ঝড়

Advertisement

শরীরী আবেদনে বরাবরই ঝড় তোলেন নোরা ফাতেহি। তাঁর 'দিলবর', 'কমরিয়া' গান সুপার, ডুপার হিট। বলিউডে আইটেম নম্বর মানেই নোরা ফাতেহির ডান্স মুভস। বেলি ডান্সে মন কাড়েন নোরা। তা সোশ্যাল মিডিয়া হোক কিংবা রুপোলি পর্দায়। এবার ভাইরাল নোরা সুন্দরীর নতুন গান 'কুসু কুসু'-র লুক। 'কুসু কুসু' লুকে ফটোশুট করেছেন নোরা।


 

Advertisement