scorecardresearch
 

Film Wrap: স্মরণে মান্না দে, নয়া নিয়ম লাগু টলি পাড়ায়

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
মান্না দে ও টেকনিশিয়ান স্টুডিও মান্না দে ও টেকনিশিয়ান স্টুডিও
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

এক্ষুনি বন্ধ হচ্ছে না শ্যুটিং! টলি পাড়ায় লাগু হচ্ছে কড়া নিয়ম 


কোভিডের (Covid 19)চোখ রাঙানিতে ভীত সকলে। দেশে হু হু করে বেড়ে চলেছে আক্রান্ত ও মৃত্যু হার। একের পর এক আক্রান্ত হচ্ছেন টলি পাড়ার বড় ও ছোট পর্দার তারকা থেকে কলা কুশলীরা। এবার সংক্রমণের সেই বাড় বাড়ন্ত রুখতে কঠোর কোভিড বিধি মানার সিদ্ধান্ত ফেডারেশনের। গত বৃহস্পতিবার ওয়ার্কিং কমিটির মিটিংয়ের পর শুক্রবার প্রযোজকদের সঙ্গে মিটিং এই সিদ্ধান্ত নেওয়া রয়েছে। আগামী ৩ মে-থেকে চালু হবে এই নিয়মগুলি। নয়া নিয়মের খুঁটিনাটি আজতক বাংলা-কে জানালেন ফেডারেশনের (Federation of Cine Technicians & Workers of Eastern India) সভাপতি স্বরূপ বিশ্বাস (Swarup Biswas)।


করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত বলিউড অভিনেতা বিক্রমজিত্‍ কাঁওয়ারপাল


বলিউডেও করোনার (Corona Virus) থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে। একের পর এক মিলছে আক্রান্ত হওয়ার খবর। এবার কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা বিক্রমজিত্‍ কাঁওয়ারপাল (Bikramjeet Kanwarpal)। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৫২ বছর। মুম্বইয়ের সেভেন হিল হাসপাতালে ভর্তি ছিলেন বিক্রমজিৎ। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 


ডাকনাম 'মানা' থেকেই হয়েছিল মান্না দে-র নাম! জন্মদিনে স্মৃতিচারণ কিংবদন্তিশিল্পীর


কিংবদন্তি সঙ্গেএতি শিল্পী মান্না দে (Manna Dey)-র আজ ১০২ তম জন্মদিন। ভারতীয় সঙ্গীত জগতের এই উজ্জ্বল নক্ষত্র আর বেঁচে আছেন তাঁর গানে। এখনও তিনি রয়েছেন দেশবাসী, বিশেষত বাঙালির মনের বিশের স্থানে। জন্মদিনে স্মৃতিচারণ শিল্পীর। 


করোনা পরিস্থিতি সামলাতে এগিয়ে এলেন মিমি -রাজ! হাত বাড়ালেই মিলবে সাহায্য 


বর্তমান করোনা (Corona Virus) পরিস্থিতি সামলাতে নাজেহাল সকলে।  এই কঠিন সময়ে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন বলি থেকে টলি, অনেক তারকাই। এবার এগিয়ে এলেন সাংসাদ তারকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও পরিচালক তথা ব্যারাকপুর কেন্দ্রের তৃণমুল-কংগ্রেস প্রার্থী রাজ চক্রবর্তীও (Raj Chakraborty)। 

Advertisement


ফের বলিউডে কাস্টিং কাউচের অভিযোগ তুললেন এই অভিনেত্রী!  

গত কয়েক বছরে অনেক বলিউড এবং টেলিভিশন তারকাদের কাস্টিং কাউচের (Casting Couch) অভিজ্ঞতার কথা শোনা গেছে। অভিনেত্রী ঈশা আগরওয়াল (Eesha Agarwal) এই নিয়ে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন।

 

Advertisement