scorecardresearch
 

Film Wrap: ঋতাভরী-র বিশেষ ভিডিয়ো বার্তা, জন্মদিনে কোয়েল মল্লিক

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
কোয়েল মল্লিক ও ঋতাভরী চক্রবর্তী (ছবি: ফেসবুক) কোয়েল মল্লিক ও ঋতাভরী চক্রবর্তী (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

বোলপুরের শ্যুটিং থেকে ফিরে করোনায় আক্রান্ত কৌশিক গঙ্গোপাধ্যায়, রয়েছেন আইসোলেশনে 


যাবতীয় বিধি নিষেধ মানা সত্ত্বেও একের পর এক টলিপাড়ায় অভিনেতারা আক্রান্ত হচ্ছেন কোভিডে। এবার আক্রান্ত পরিচালক- অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। গত সপ্তাহেই আক্রান্ত হয়েছিলেন তাঁর ছেলে উজান গঙ্গোপাধ্যায়। তবে সেই সময় শ্যুটিংয়ের জন্য বাইরে ছিলেন তিনি।
 

এবার পাল্টা ভাইরাল বাম মনস্ক তারকাদের নম্বর! সাহায্যের হাত বাড়াচ্ছেন সৌরভ, অনীক ইন্দ্রাশিসরা   

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি পোস্ট। যেখানে তৃণমূল ও বিজেপি-র বেশ কয়েকজন প্রার্থীর ফোন নম্বর রয়েছে। সেই তালিকায় রয়েছে একাধিক তারকা প্রার্থীদের নম্বরও। এবার সেই পোস্টের পাল্টা আরও একটি পোস্ট ছড়িয়ে দেওয়া হয়েছে নেটমাধ্যমে। দেব, জিৎ, কোয়েল মল্লিক, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায় সহ আরও একাধিক টলি তারকার নম্বর বলে দেওয়া সেই নম্বর আসলে বামফ্রন্ট কর্মী, সংযুক্ত মোর্চার প্রার্থী ও বাম মনস্ক তারকাদের।

 

সময়ের সঙ্গে অভিনয় শৈলীও বদলেছেন বার্থডে গার্ল কোয়েল 

২০০৩ সালে নাটের গুরু থেকে শুরু। ১৮ বছর কাটিয়ে ফেলেছেন টলিউডে। সময়ের সঙ্গে সঙ্গে নিজের অভিনয় শৈলীও পাল্টে ফেলেছেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। সুপারস্টার জিতের সঙ্গে কেরিয়ার শুরু করেছিলেন। সেই ছবির পরিচালক ছিলেন হরনাথ চক্রবর্তী। সিনেমায় তাঁর বাবা রঞ্জিত মল্লিকও ছিলেন গুরুত্বপূর্ণ ভূমিকায়। 

 

শারীরিক অবস্থার অবনতি, সংকটে অভিনেত্রী অনামিকা সাহা 

শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ায় ক্রিটিকাল কেয়ারে রাখা হয়েছে অভিনেত্রী অনামিকা সাহাকে। গত সপ্তাহেই করোনা আক্রান্ত হন তিনি। শারীরিক সমস্যার কারণে এম আর বাঙুর হাসপাতালে ভরতি করতে হয় টলিউড এবং বাংলা ধারাবাহিকের জনপ্রিয় এই অভিনেত্রীকে। 

Advertisement


 ভিডিও বার্তায় সকলকে এগিয়ে আসার আবেদন ঋতাভরী-র 

নিজেদের সাধ্যমতো মানুষের পাশে দাঁড়াচ্ছেন অনেকে। কেউ চুপিসাড়ে করছেন, কেউ ঘোষণা করেই মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন। যেমনটা করেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। আগেই তিনি ১০০ জন প্রান্তিক শ্রেণির মানুষদের ভ্যাকসিনেশনের ব্যবস্থা করেছিলেন। একই ভাবে ভিডিও বার্তায় আরও মানুষকে এগিয়ে আসার আহ্বান জানালেন। 


করোনায় প্রয়াত প্রখ্যাত সাহিত্যিক অনীশ দেব 

চলে গেলেন সাহিত্যিক অনীশ দেব (Anish Deb)। কিছু দিন আগে করোনা আক্রান্ত (Covid-19) হয়েছিলেন তিনি। শহরের একটি নামী বেসরকারী হাসপাতালে ভরতি ছিলেন তিনি। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রথমে হাসপাতালে ভরতি হলেও সেখানেই কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। ভেন্টিলেশনে রেখা হয় তাঁকে। ২৮ এপ্রিল বুধবার সকাল ৭টা নাগাদ মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭০ বছর। 


সাত পাকে বাঁধা পড়লেন সুগন্ধা-সংকেত 

করোনার আবহেই সাত পাকে বাঁধা পড়লেন গায়িকা-কমেডিয়ান সুগন্ধা মিশ্র এবং কমেডিয়ান ড. সংকেত ভোঁসলে। সোশাল মিডিয়ায় খুবই জনপ্রিয় এই টেলিভিশন তারকারা। এক সময় এঁদের দ্য কপিল শর্মা শো-তে নিয়মিত দেখা যেত। তবে কপিলের সঙ্গে সমস্যার কারণেই শো ছেড়ে বেরিয়ে যান এঁরা। 


করোনা আক্রান্ত তাপস পালের স্ত্রী নন্দিনী, অবস্থা সংকটজনক 

বাংলা টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায় সোশাল মিডিয়ায় একটি পোস্ট করে খবরের বিষয়ে জানান। গত বছর ১৮ ফেব্রুয়ারি না ফেরার দেশে পাড়ি দিয়েছেন বাংলা সিনেমার অত্যন্ত জনপ্রিয় সফল নায়ক তাপস পাল। তার পর থেকে এক প্রকার গুটিয়ে নিয়েছিলেন নন্দিনী। টেলিভিশনে তাঁর রান্নার শো বন্ধ হয়ে যায়। বলা যায় তিনি মিডিয়া থেকে দূরেই থেকেছেন। 


করোনা নিয়ে মোদীর সাফাই গেয়ে ফের ট্রোলড কঙ্গনা 

যখন দেশজুড়ে কেন্দ্রের প্রবল সমালোচনা হচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হয়ে সাফাই গেয়ে রীতিমতো ট্রেলড হলেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। কিছু দিন আগে বসন্ত নবরাত্রিতে প্রসাদের থালায় পেঁয়াজের ছবি পোস্ট করে প্রবল সমালোচনার মুখে পড়েছিলেন। টুইটারে সে দিন #Onion ট্রেন্ড করেছিল কঙ্গনার জন্য। 

 

Advertisement