scorecardresearch
 

Film Wrap: প্রকাশ্যে 'রাধে'-র প্রথম গান, অঙ্কিতার বোল্ড লুক

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
অঙ্কিতা লোখান্ডে ও সলমন খান অঙ্কিতা লোখান্ডে ও সলমন খান
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

অঙ্কিতার বোল্ড লুকে মজেছেন নেটিজেনরা, দেখুন PHOTOS 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর প্রাক্তন গার্লফ্রেন্ড, অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডেকে নানা রকম ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয়েছিল। সেই সময়ে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন কিছুটা। সুশান্তের পরিবারের পাশেও দাঁড়িয়েছিলেন তিনি তাঁদের খারাপ সময়ে। ফের নিজেকে সামলে নিয়েছেন অঙ্কিতা। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন তিনি। সম্প্রতি নিজের ফ্যানেদের সামনে কিছু ফটো সেশন তুলে ধরেছেন অভিনেত্রী। যেখানে তাঁকে দেখা যাচ্ছে একেবারে নয়া অবতারে। 

 

"আপনিই একজন রাজনীতিবিদ তৈরি করতে পারেন!" কোভিড বিধি মেনেই ভোটদানের বার্তা দেবের 


সোমবার মিটলো রাজ্যের সপ্তম দফার বিধানসভা নির্বাচন। এদিন ভোট দিলেন সাংসদ- অভিনেতা দেবও। করোনার ক্রমবর্ধমান পরিস্থিতিতে নির্বাচন হওয়া নিয়ে কপালে চিন্তার ভাঁজ পড়েছে অনেকেরই। করোনা প্রসঙ্গে, তিনি সকলকে কোভিড প্রোটোকল অনুসারেই ভোট দেওয়ার বার্তা দিলেন। সেই সঙ্গে তিনি বললেন নিজের শরীর নিয়ে আত্মবিশ্বাস না থাকলে নির্বাচনে অংশ না নেওয়ার কথা।

Sa Re Ga Ma Pa-এ মুম্বইয়ের বিচারকদের ছেড়ে বাঙালিদের বিচার নিয়েই  শুধু প্রশ্ন কেন? এবার বিষ্ফোরক রাঘব,মনোময়

গানের রিয়্যালিটি শো 'সারেগামাপা' (SaReGaMaPa 2020’-র জনপ্রিয়তার মাত্রা অন্য রকম। দর্শকদের খুবই কাছের এই গানের শোয়ের ফিনালে সম্প্রচার হয়েছে সম্প্রতি। গ্র্যান্ড ফিনালেতে প্রতিযোগীরা ও বিচারকেরা ছাড়াও মঞ্চ মাতিয়ে দিয়েছেন অতিথি সেই অবধি সবই ঠিক ছিল। এরপর ঘোষণা হল বিজয়ীদের নাম। আর তারপর থেকেই চটেছেন নেটিজেনরা। তাঁদের দাবি পক্ষপাত করা হয়েছে। উপযুক্ত প্রতিযোগীর মাথায় ওঠেনি জয়ী হওয়ার শিরোপা। এবার এই নিয়ে মুখ খুললেন শোয়ের দুই মেন্টর, সঙ্গীত শিল্পী মনোময় ভট্টাচার্য ও রাঘব চট্টোপাধ্যায়।  
 

করোনায় আক্রান্ত অভিনেত্রী হিনা খান! রয়েছেন আইসোলেশনে

Advertisement


করোনার দ্বিতীয় (Corona 2.0) ঢেউয়ে ভীত সকলে। টলিউড থেকে বলিউড সব ইন্ডাস্ট্রিতেই একের পর এক শিল্পীদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলছে। এবার আক্রান্ত অভিনেত্রী হিনা খান। টেস্ট রিপোর্ট হাতে আসা মাত্রই নিজেকে সম্পূর্ণ আইসোলেশনে রেখেছেন তিনি। সোশ্যাল পেজে একথা নিজেই জানালেন অভিনেত্রী। 


২৬ তম জন্মদিনে কী উইশ করলেন 'বার্থ ডে বয়' শন? দেখুন সেই ভিডিয়ো

বাঙালি দর্শকদের, বিশেষত মহিলাদের হার্টথ্রব অভিনেতা ডাঃ উজান চ্যাটার্জী ওরফে  শন ব্যানার্জি (Sean Banerjee)। আজ, সোমবার ২৬ তম জন্মদিন ছিল তাঁর। ইন্ডাস্ট্রির বন্ধু থেকে শুরু করে ফ্যানেরা, কাল রাত থেকেই ভার্চুয়াল শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁকে। বিশেষ দিনের সন্ধ্যায় অভিনেতা জানালেন, কীভাবে নিজের বার্থ ডে কাটালেন তিনি। সেই সঙ্গে শেয়ার করলেন তাঁর বিশেষ উইশও। 

 

মেয়েকে হারিয়ে অন্তরালে চলে গেলেন মৌসুমি 

বালিকা বধূ যখন শুটিং হচ্ছে তিনি তখন নাবালিকা। বা বাংলায় বহুল প্রচলিত শব্দ তিনি তখন বালিকাই ছিলেন। তরুণ মজুমদার তাঁকে আবিষ্কার করেন। কিন্তু মৌসুমির প্রতিভা তখন গোটা বাংলা দেখছে। এর মাঝেই হেমন্ত-পুত্র জয়ন্ত-র সঙ্গে বিয়ে প্রায় ঠিক হয়ে গিয়েছে।  তখন ডাক আসছে মুম্বই থেকেও। তার মধ্যে বাংলায় আরও কয়েকি সিনেমায় অভিনয় করে ফেলেছেন। ১৯৪৮ সালে আজকের দিনে জন্মগ্রহণ করেন মৌসুমি। 


Corona Pandemic: সাধ্যমতো সাহায্য করছেন এই বলি সেলেবরা 

কথায় আছে বিপদের দিনে বন্ধু চেনা যায়। কেউ পাঠাচ্ছেন অক্সিজেন সিলিন্ডার। কেউ ব্যবস্থা করছেন বেডের।  করোনা মহামারীতে বিভিন্ন বলিউড স্টাররা রিল লাইফ থেকে রিয়েল লাইফের হিরো হয়ে উঠছেন। দেশের লক্ষ লক্ষ মানুষকে সাধ্যমতো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এঁরা। 


অস্কারের মঞ্চে স্মরণ ইরফান-ভানু আথাইয়া-কে, স্মরণ ঋষি-সুশান্তকেও 

প্রতি বছর প্রয়াত শিল্পীদের স্মরণ করা হয় অস্কারের মঞ্চে। এবার সেই তালিকায় দেখানো হয় ইরফান খান এবং ভানু আথাইয়াকে। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের ওয়েবসাইটে স্মরণ করা হয় অভিনেতা ঋষি কাপুর এবং সুশান্ত সিং রাজপুতকেও। 


COVID আক্রান্ত অভিনেত্রী পার্নো, ভোটই দিতে পারলেন না বিজেপি প্রার্থী

এবার করোনা আক্রান্ত আরও অভিনেত্রী তথা বিজেপি প্রার্থী পার্নো মিত্র। পজিটিভি হওয়ার কথা নিজেই জানালেন তিনি। তাঁর সংস্পর্শে আসা সকলকে কোভিড পরীক্ষা করানোর অনুরোধ করেছেন নায়িকা।


মুক্তি পেল রাধে-র প্রথম গান 'Seeti Maar', লিঙ্ক শেয়ার সলমনের 

এক এক করে মুক্তি পাচ্ছে সলমন খান (Salman Khan) অভিনীত সিনেমা রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই-এর (Radhe: Your Most Wanted Bhai) টিজার-ট্রেলার-গান। এর আগে পোস্টার থেকে ট্রেলার সবই মুক্তি পেয়েছে গত কয়েক সপ্তাহের মধ্যে। মুক্তির তিন সপ্তাহ আগে প্রকাশিত হল ছবির প্রথম গান 'সিটি মার' (Seeti Maar)। প্রত্যাশা মতোই গানটি একটি ডান্স নাম্বার, যাতে নাচতে দেখা যাচ্ছে দিশা পাটানি এবং সলমন খান-কে।


Oscars 2021 Winner List: সেরা ছবি ক্লো ঝাও-র নোম্যাডল্যান্ড, সেরা অভিনেতা অ্যান্থনি হপকিন্স 

ইতিহাস তৈরি হল ৯৩তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের (93rd Academy Awards) মঞ্চে। প্রথম চিনা মহিলা হিসাবে এবং সব মিলিয়ে দ্বিতীয় মহিলা হিসাবে সেরা পরিচালকের খেতাব জিতলেন ক্লো ঝাও। নোম্যাডল্যান্ড (Nomadland) ছবির জন্য এই খেতাব দেওয়া হল তাঁকে। 


মালদ্বীপে নো এন্ট্রি ভারতীয় পর্যটকদের, বলিউডের 'নির্লজ্জতা' নিয়ে সরব নওয়াজ-শ্রুতি 

দিশা পাটানি-টাইগার শ্রফ, আলিয়া ভাট-রণবীর কাপুর, মাধুরী দীক্ষিত, মালাইকা অরোরা, জাহ্নবী কাপুর, সারা আলি খান, দিয়া মির্জা, ক্যাটরিনা কাইফ, এমন হেভিওয়েট আরও অনেক নাম রয়েছে তালিকায়। তার সঙ্গে পাল্লা দিয়ে গিয়েছেন হিন্দি ধারাবাহিকের পরিচিত মুখরাও। এটা নিয়েই প্রশ্ন তুলছেন বহু মানুষ। তালিকায় নওয়াউদ্দিন সিদ্দিকি, শোভা দে, শ্রুতি হাসানের মতো সেলিব্রিটিও রয়েছেন। 

Advertisement

 

Advertisement