scorecardresearch
 

Film Wrap: শুভশ্রীর নামে ভুয়ো খবর, অরিজিৎ-র রিটার্ন গিফ্ট

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
শুভশ্রী গাঙ্গুলী ও অরিজিৎ সিং (ছবি: ফেসবুক) শুভশ্রী গাঙ্গুলী ও অরিজিৎ সিং (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।


জন্মদিনে অরিজিতের রিটার্ন গিফ্ট ভগবান 2.0, ভক্তরা দিলেন এই রিয়্যাকশন 

২০১২ সালে মুক্তি পাওয়া রাজ চক্রবর্তীর ছবি বোঝে না সে বোঝে না ছবির জনপ্রিয় গান ভগবান গেয়েছিলেন তিমির বিশ্বাস এবং সোমলতা আচার্য। সঙ্গীত পরিচালনা  পরিচালনা করেছিলেন অরিন্দম। গানের কথা প্রসেন-এর। সেই গানই এ বার ফিরিয়ে আনলেন অরিজিৎ। 


 'স্তন্যপানের ভিডিও দিন', সপাটে জবাব নেহা ধুপিয়ার 

এমনিতে সোশাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ থাকেন নেহা। তবে অন্য কারও বিষয়ে সে ভাবে তাঁকে নাক গলাতে দেখা যায় না সাধারণত। তবে যে ভাবে ওই মহিলাকে কুরুচিকর মন্তব্য করা হয়েছে তাতে বেজায় চটেছেন অভিনেত্রী। নিজের ব্রেস্ট ফিডিংয়ের ছবি তো দিয়েছেনই। তার সঙ্গে কমেন্টের স্ক্রিনশট নিয়ে তার নীচে লম্বা-চওড়া পোস্ট লিখেছেন নেহা। 


এই ১০ ওয়েব সিরিজের অপেক্ষায় গোটা দেশ 

একেবারে অতৃপ্তি রেখেই শেষ হয়েছে এ সব ওয়েব সিরিজ। তারই অপেক্ষায় গোটা দেশ। বর্তমান পরিস্থিতিতে শুটিং বন্ধ। তবে এর মধ্যে কয়েকটি সিরিজের পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। তাই দেরিতে হলেও মুঠোফোন বা টিভির স্ক্রিনে পৌঁছে যাবে দুর্দান্ত সব ওয়েব সিরিজগুলি। দেখুন এমনই ১০টি ওয়েব সিরিজ, যার জন্য সকলেই অধীর আগ্রহ নিয়ে বসে রয়েছেন। 


হাসপাতালে ভরতি শুভশ্রী! কী জানালেন অভিনেত্রী? 

হঠাৎই নেট মাধ্যমে খবর ছড়ায়, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের শারীরিক অবস্থায় অবনিত হওয়ায় তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়েছে। খবরে স্বভাবতই বিচলিত হন বহু মানুষ। অনেকে খোঁজ নেওয়া শুরু করেন। তখন এক প্রকার বাধ্য হয়েই সেই একই মাধ্যমের সাহায্য নিলেন শুভশ্রী। 


Indian Idol: সংক্রমণ আটকাটে পিপিই কিট পরেই গানের রিহার্সাল করছেন অরুণিতা!

করোনার ভাইরাসের দ্বিতীয় ঢেউ ২০২০ সালের থেকেও ভয়াবহ আকার ধারণ করেছে। দেশের অনেক রাজ্যেই লকডাউন বা কার্ফু চলছে। তবে এই অতিমারীর সময়ও গানের রিয়্যালিটি শো 'ইন্ডিয়ান আইডল' (Indian Idol)  সিজন ১২-র শ্যুটিং চলছে। যেহেতু এখন পর্যন্ত শ্যুটিং নিষিদ্ধ হয়নি। তবে এই সময়ে সুরক্ষা ব্যবস্থার দিকে যথেষ্ট নজর দেওয়া হয়েছে। 'ইন্ডিয়ান আইডল ১২'-র রিহার্সাল চলাকালীন একটি নেপথ্য ভিডিয়ো প্রকাশিত হয়েছে যেখানে শোয়ের প্রতিযোগী অরুনিতা কঞ্জিলাল (Arunita Kanjilal) গানের অনুশীলন করছেন। 

Advertisement


PHOTOS: এই তারকাদের স্বপ্নের বাগান দেখলে আপনি চমকে যাবেন!

করোনার ভাইরাসেরে ভয়াবহতার জন্য দেশের অনেক রাজ্যেই লকডাউন বা কার্ফু চলছে। বেশিরভাগ মানুষকেই ঘরে থাকতে পরামর্শ করা হচ্ছে। ফিরে এসেছে ওয়ার্ক ফর্ম হোম কাজের পদ্ধতি। এই পরিস্থিতিতে ফের নিজের ও পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন অনেকে। তারকারাও নিজেদের প্রিয় 'হবি'-তে ফিরছেন ধীরে ধীরে। বলিউডের অনেকেই বাগান খুব পছন্দ করেন। তাঁরা অনেক সময় নিজেদের সোশ্যাল পেজেও সেই ছবি শেয়ার করেন। এই রকমই কিছু বলি সেলেবের বিলাস বহুল গার্ডেন দেখলে আপনি চমকে যেতে পারেন। 

TMC-BJP প্রার্থীদের নম্বর ভাইরাল হওয়া প্রসঙ্গ! এবার মুখ খুললেন শ্রীলেখা, দেবদূত, বাদশা!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি পোস্ট। যেখানে তৃণমূল ও বিজেপি-র বেশ কয়েকজন প্রার্থীর ফোন নম্বর রয়েছে। সেই তালিকায় রয়েছে একাধিক তারকা প্রার্থীদের নম্বরও। বাম মনস্ক তারকাদের দিকে আঙুল তাঁদের। তাই আজতক বাংলা- র তরফ থেকে যোগাযোগ করা হয় সংযুক্ত মোর্চার টালিগঞ্জ কেন্দ্রের প্রার্থী তথা অভিনেতা দেবদূত ঘোষ, অভিনেতা বাদশাহ মৈত্র ও শ্রীলেখা মিত্রের সঙ্গে। 

 

Advertisement