scorecardresearch
 

Film Wrap: Yaas-কবলিতদের পাশে কোয়েল, ২০ লক্ষ টাকা জরিমানা জুহির

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
জুহি চাওলা ও কোয়েল মল্লিক (ছবি সৌজন্য: ফেসবুক) জুহি চাওলা ও কোয়েল মল্লিক (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

'প্রচার পেতে 5G-র বিরোধিতা,' জুহিকে ২০ লক্ষ টাকা জরিমানা আদালতের

5G ওয়্যারলেস নেটওয়ার্ক স্থাপনের বিরোধিতায় গত ৩১ মে দিল্লি আদালতে মামলা দায়ের করেছিলেন পরিবেশবিদ তথা অভিনেত্রী জুহি চাওলা। তাঁর সেই মামলা খারিজ করে দিল দিল্লি হাইকোর্ট।
 

Yaas-এ তছনছ হওয়া এলাকাগুলিতে সাহায্যের হাত কোয়েলের 

পশ্চিমবাংলার  উপকূলবর্তী এলাকাগুলি প্রায় তছনছ করে দিয়েছে ঘূর্ণিঝড় ইয়াস (Yaas)। তাঁদের দিকে সাহায্যের হাত বাড়াচ্ছেন  অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। এই সমস্ত এলাকার মানুষদের কাছে জামাকাপড়, শুকনো খাবার ও নিত্য প্রয়োজনীয় জিনিস পৌঁছে দেবেন নায়িকা।

"নিশা এতটাই আক্রমণাত্মক যে আমি আত্মহত্যার কথাও ভাবি!" ফের বিস্ফোরক করণ 

'ইয়ে রিস্তা কেয়া কেহলতা হে' (Yeh Rishta Kya Kehlata Hain) খ্যাত জনপ্রিয় টেলিভিশন অভিনেতা করণ মেহরা (Karan Mehra) ও তাঁর স্ত্রী তথা অভিনেত্রী নিশা রাওয়ালের (Nisha Rawal) দাম্পত্যের সমস্যা বিগত কয়েকদিন ধরে খবরের শীর্ষে। প্রতিদিনই এই ঘটনায় উঠে আসছে নতুন কোনও তথ্য।

কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত আয়ুষ্মানের 'ড্রিম গার্ল' সহ-অভিনেত্রী রিঙ্কু 

কোভিড ১৯ (Covid 19)- এ আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেত্রী রিঙ্কু সিং নিকুম্ভ (Rinku Singh Nikumbh)। আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) 'ড্রিম গার্ল' (Dream Girl ) ছবিতে অভিনয় করেছিলেন তিনি। 


একান্ত অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধলেন ইয়ামি ও URI পরিচালক আদিত্য! 

করোনা আবহেই শুধুমাত্র ঘনিষ্ঠদের নিয়ে গাঁটছড়া বাঁধলেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম ও পরিচালক আদিত্য ধর। 'ভিকি ডোনার' খ্যাত অভিনেত্রী তাঁর বন্ধুমহল ও ফ্যানেদের সঙ্গে সুখবরটি শেয়ার করেছেন বিয়ের একটি ছবি পোস্ট করে।


 

Advertisement
Advertisement