scorecardresearch
 

Film Wrap: এবার নতুন বৌদি মনামী, রোলের জন্য টপলেস নন রাইমা

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
মনমী - রাইমা মনমী - রাইমা
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

উমা, ঝুমার পর এবার 'মৌ' বৌদি! নতুন সিরিজে ঠাকুরপোদের কাবু করতে আসছেন মনামী
হইচই (Hoichoi) -র বৌদি সিরিজে এবার যোগ হল জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষের (Monami Ghosh) নাম। ব্ল্যাক কমেডি জঁনরের নতুন এই ওয়েব সিরিজের নাম 'মৌচাক' (Mouchaak)।


Raima Sen: রোল পাওয়ার জন্য টপলেস শুট করিনি: রাইমা সেন
রাইমা বলেন, 'আমি ইমেজ নিয়ে একেবারেই চিন্তিত নই। আমি কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার জন্য শুট করিয়েছিলাম। আমি মনে করি আমি যে সমস্ত রোল ডিজার্ভ করি সে রকম চরিত্রই পাব। আমি কষ্ট করে নিজের জায়গা তৈরি করেছি। আমার মনে হয় না ফটোশুটের জন্য কেউ আমায় টাইপকাস্ট করবে।


আজকের দিনেই বিয়ে করেছিলেন অমিতাভ-জয়া, দেখুন বিশেষ ছবি
নয় নয় করে আটচল্লিশটা বসন্ত একত্রে দেখে ফেললেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন (Amitabh Bachchan Jaya Bachchan)। আজকের দিনে ১৯৭৩ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউডের মেগাস্টার অমিতাভ। ৬ ফুট ৩ ইঞ্চির অমিতাভ ঝুঁকেছিলেন ৫ ফুটের জয়া ভাদুড়ির সামনে। গ্রহণ করেছিলেন বরমালা। তার পর বাকিটা ইতিহাস।


৮ বছর পরেও জিয়ার মৃত্যু রহস্যের কিনারা হল না!
২০১৮ সালে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সুরজের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে সি বি আই। প্রশ্ন ওঠে, এত কিছু পরেও সুরজ পাঞ্চোলি প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন কী ভাবে? এই মামলার সঙ্গে নিঃশব্দে আরও একটি নাম উঠে আসে। তিনি সলমন খান। বছরের পর বছর কেটে যাচ্ছে, মামলা দীর্ঘায়িত হচ্ছে। প্রভাবশালী বলেই কী এঁদের এত ছাড়, এত স্বাধীনতা?


সুশান্তের জীবন নিয়ে তৈরি ছবি নিষিদ্ধের আবেদনের রায় স্থগিত করল আদালত
'ন্যয়: দ্য জাস্টিস' (Nyay: The Justice) ছবিটি প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) জীবনের ভিত্তিতেই নির্মিত হবে বলে শোনা যায় এবং তাঁর বাবা কে কে সিং তারই বিরোধিতা করেন।

Advertisement


Jaya Ahsan: জয়ার 'Red Hot' লুকে কাবু দুই বাংলার ফ্যানেরা!
দুই বাংলার অত্যন্ত ব্যস্ত ও জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান (Jaya Ahsan)। ঢলিউড এবং টলিউডে সমান তালে অভিনয় করে চলেছেন জয়া। সোশাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় অভিনেত্রী প্রায়ই পোস্ট করেন বিভিন্ন ফটো শ্যুটের ছবি।


Rihanna: কখনও লাল কখনও কালো, নেট পোশাকে মোহময়ী রিহানা
বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পপ তারকাদের মধ্যে রিহানা নিঃসন্দেহে একেবারে উপরের সারিতে থাকবেন। সারা বিশ্বে তাঁর ফ্যান ফলোইং রয়েছে। শুধু তাই নয়, বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ব্যক্তিদের মধ্যেও রিহানা একেবারে উপরের সারিতে রয়েছেন। আপাতত একটি ম্যাগাজিনের ফটোশুটে আগুন ঝরাচ্ছেন কন্যা।


PHOTOS: ইনি তে শাহরুখের কার্বন কপি! ফ্যানরাও দেখে হয়রান
বহু দিন স্ক্রিনে অনুপস্থিত শাহরুখ খান। শেষ ছবি জিরো। তার পর থেকে অনেক সময় কেটে গিয়েছে। মাঝে অনেকটা সময় কেটে গিয়েছে রোম্যান্সের বাদশাকে দেখা যায়নি। ইদানিং সোশাল মিডিয়ায় অনেক তারকার লুক অ্যালাইক দেখা যাচ্ছে। ঐশ্বর্য রাই, অনুষ্কা শর্মা, হৃত্বিক রোশন এবং করিশ্মা কাপুরের পর এ বার দেখা গেল শাহরুখ খানের লুক অ্যালাইক।


PHOTOS: লকডাউনে কাজ নেই, মধুচক্রে গ্রেফতার দুই অভিনেত্রী
করোনায় লকডাউন বহু মানুষের রুটি-রুজি কেড়েছে। বিনোদন জগতের সঙ্গে যুক্ত মানুষদের অবস্থাও বেশ খারাপ। টেকনিশিয়ান এবং জুনিয়র আর্টিস্টরা সবচেয়ে বেশই ক্ষতিগ্রস্ত হয়েছেন। থানে ক্রাইম ব্রাঞ্চের একটি গোপন অপারেশনে বুধবার দুপুরে পাচপাখড়ি থেকে মধুচক্রে জড়িত বেশ কয়েকজনকে গ্রেফতার করে। ঘটনাস্থল থেকে দুজন অভিনেত্রী, দুজন মহিলা এজেন্ট এবং একজন পুরুষকে গ্রেফতার করেছে।

Advertisement