scorecardresearch
 

Film Wrap: খোলা পিঠে নেটপাড়ায় আগুন উরফির! এই দিন মুক্তি পাবে 'শাবাস মিঠু'

Entertainment News Today,3rd December 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
আজকের বিনোদনের সেরা খবর আজকের বিনোদনের সেরা খবর
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 3rd December 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


চর্চায় ইতি টেনে একই ফ্রেমে 'মিঠাই'-র ২ 'স্যান্ডি'! ক্যামেরার পিছনে খোদ 'উচ্ছেবাবু' 

'মিঠাই' ধারাবাহিকে আগে 'স্যান্ডি' চরিত্রে অভিনয় করছেন বিশ্বাবসু বিশ্বাস। আচমকা ধারাবাহিক ছেড়ে দেন তিনি। তারপর সেই জায়গায় 'স্যান্ডি' রূপে দেখা যায়, অভিনেতা ওমকার ভট্টাচার্যকে।


সৃজিত ভার্সেস সৃজিত ও অরিত্র! ফেব্রুয়ারিতে একই দিনে ৩ বড় ছবির মুক্তি 

পরিস্থিতি একেবারে স্বাভাবিক না হলেও ধীরে ধীরে হলমুখী হচ্ছেন দর্শকেরা। পাইপলাইনে থাকা ছবিগুলি ধীরে ধীরে মুক্তি পাচ্ছে। অন্যদিকে ডিজিটাল মাধ্যমকে ভরসা করে এগোচ্ছে বহু ছবি। তবে এর ফলে তৈরি হয়েছে অন্য এক পূর্ব আশঙ্কিত সমস্যা। 


ঘরোয়া পার্টিতে জমাট গানে -আড্ডায় 'উল্লাস' টলি তারকাদের! দেখুন PHOTOS

পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে ইন্ডাস্ট্রি। ফের শুরু হয়েছে পার্টি। সম্প্রতি এরকমই এক হাউজ পার্টিতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই। শুধু পার্টি বললে ভুল হবে, বলা ভাল গানে -আড্ডায় উল্লাসে মেতে উঠেছেন তারকারা। 


আবার পোশাক প্রায় পরলেনই না উরফি, নির্লজ্জ বলছে ইন্টারনেট

আবার ইন্টারনেট জ্বালিয়ে পুড়িয়ে ছারখার করে দিলেন উরফি জাভেদ। কেউ ট্রোল করলেন, কেউ বাহবা দিলেন। কিন্তু পোশাকের আদলে আসলে কিছুই নেই বলে নির্লজ্জ বললেন অধিকাংশ নেটিজেন। আপনি দেখুন।


'অভিযাত্রিক'-র প্রিমিয়ার নাইটে চাঁদের হাট

মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি 'অভিযাত্রিক'। ইতিমধ্যে গোটা বিশ্বের একাধিক চলচ্চিত্র উৎসবে পুরস্কার ও প্রশংসা কুড়িয়েছে শুভ্রজিৎ মিত্র পরিচালিত এই ছবি। সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ যেখানে শেষ করেছিলেন, ১৯৫৯-র ‘অপুর সংসার' -র সেই দৃশ্যের ঠিক পরের থেকেই শুরু এই ছবির চিত্রনাট্য।

Advertisement

 

Advertisement