scorecardresearch
 

Anirban Bhattacharya: অনির্বাণের ডিভোর্স আসন্ন? মধুরিমার সঙ্গে দূরত্ব বাড়ছে, গুঞ্জন টলিউডে

Anirban Bhattacharya: একজন টলিউডের শীর্ষতম অভিনেতা। তাঁর জনপ্রিয়তা ক্রমে বেড়েই চলেছে। সামনের পুজোতেই মুক্তি পাবে তাঁর দশম অবতার ছবিটি। আর অপরজন নাট্যকর্মী। নাটকের সঙ্গে দীর্ঘদিন ধরে জুড়ে রয়েছেন। নাটকই তাঁর ধ্যান-জ্ঞান। নাটকের মঞ্চ থেকেই যদিও এই দুজনের সম্পর্কের সূত্রপাত এবং বিয়ে।

Advertisement
অনির্বাণ ভট্টাচার্য অনির্বাণ ভট্টাচার্য
হাইলাইটস
  • টলিপাড়ায় কান পাতলেই শুনতে পাওয়া যাচ্ছে যে অনির্বাণ ভট্টাচার্য ও তাঁর স্ত্রী মধুরিমা গোস্বামীর মধ্যে নাকি দুরত্বের সৃষ্টি হয়েছে।

একজন টলিউডের শীর্ষতম অভিনেতা। তাঁর জনপ্রিয়তা ক্রমে বেড়েই চলেছে। সামনের পুজোতেই মুক্তি পাবে তাঁর দশম অবতার ছবিটি। আর অপরজন নাট্যকর্মী। নাটকের সঙ্গে দীর্ঘদিন ধরে জুড়ে রয়েছেন। নাটকই তাঁর ধ্যান-জ্ঞান। নাটকের মঞ্চ থেকেই যদিও এই দুজনের সম্পর্কের সূত্রপাত এবং বিয়ে। তবে এখন একেবারেই অন্য সুর শোনা যাচ্ছে। টলিপাড়ায় কান পাতলেই শুনতে পাওয়া যাচ্ছে যে অনির্বাণ ভট্টাচার্য ও তাঁর স্ত্রী মধুরিমা গোস্বামীর মধ্যে নাকি দুরত্বের সৃষ্টি হয়েছে। 

যদিও এ বিষয়ে স্পিকটি নট পরিচালক-অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। তিনি এখন তাঁর ছবি দশম অবতার-এর প্রচার নিয়েই ব্যস্ত। তবে দুরত্ব তৈরি হওয়ার অর্থই যে বিচ্ছেদ হচ্ছে এমনটাও নয়। কিন্তু এই দুরত্বের কারণটা কী? শোনা যাচ্ছে, বিয়ের পর পরই তাঁদের মধ্যে বনিবনা খুব একটা ছিল না। অথচ বিয়ের অনেক আগে থেকেই মধুরিমা ও অনির্বাণের গদগদ প্রেম ছিল। কিন্তু হঠাৎ করে যে অনির্বাণ বিয়ে করে নেবেন সেটা অনেকেই অনুমান করতে পারেননি। কারণ সেই সময় অনির্বাণের সঙ্গে সোহিনী সরকারের সম্পর্কের গুজব শোনা যাচ্ছিল। 

অনির্বাণ বা মধুরিমা দুজনের সোশ্যাল মিডিয়াতেই বিয়ের পর থেকেই কোনও ছবি নেই। অনেকেই সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত জীবনকে নিয়ে আসা পছন্দ করেন না ঠিকই, তবে একটাও ছবি থাকবে না এটা সত্যিই একটু অবাক করার মতো বিষয়। এমনকী বিয়ের ছবিও সেখানে অনুপস্থিত। এছাড়াও অনির্বাণের ছবির কোনও অনুষ্ঠানেই স্ত্রী মধুরিমাকে দেখা যেত না। শুধুমাত্র গতবছর অনির্বাণ পরিচালিত বল্লভপুরের রূপকথা-র প্রিমিয়ারে কয়েক মিনিটের জন্য এসেছিলেন স্ত্রী মধুরিমা। 

আরও পড়ুন

প্রসঙ্গত, ২০২০ সালের নভেম্বর মাসে আচমকাই বিয়ে করে বসেন অনির্বাণ ও মধুরিমা। খুব ঘনিষ্ঠ কয়েকজনকে নিয়ে ঘরোয়াভাবে বিয়ে হয় তাঁদের। তবে সেটা আইনি বিয়ে। মধুরিমার সঙ্গে সম্পর্ক দীর্ঘদিনের। নাট্য দুনিয়ায় আলাপ মধুরিমা গোস্বামীর সঙ্গে। বিয়ের দিনই অভিনেতা সিঁদুর পরাতে গিয়ে কপালে ধেবড়ে দিয়েছিলেন। তাই দেখে চোখ কপালে সবার। খোদ বিয়ের কনেরও বিরক্তিতে মুখ ব্যাজার। এখানে উল্লেখ্য, বিখ্যাত মাইম শিল্পী নিরঞ্জন গোস্বামীর কন্যা মধুরিমার সঙ্গে ‘‌সংঘারাম’ নাট্যদলে একসঙ্গে কাজ করেছেন অনির্বাণ।‌ ‘‌হস্তগত’ আর ‘‌উদারনীতি’ বলে দু’‌টো নাটক মঞ্চায়িত হয়েছিল কয়েক বছর আগে। প্রথমটি মধুরিমা পরিচালনা করেছিলেন। দ্বিতীয়টি অনির্বাণ। 

Advertisement

নবনীতা-জিতুর পর টলি পাড়ার আর এক দম্পতি অনির্বাণ ও মধুরিমার সম্পর্ক কোনদিকে বয় এখন সেইদিকেই তাকিয়ে রয়েছেন সকলে। তবে শোনা যাচ্ছে এই বিষয়টা নাকি অনেকেই জানেন। যদিও অনির্বাণ ও মধুরিমা এই বিষয়ে এখনও কিছুই জানাননি। 


 

Advertisement