scorecardresearch
 

ICU-তে ভর্তি Raju Srivastav, কেমন রয়েছেন তিনি?

রাজু শ্রীবাস্তব হোটেলের জিমে ব্যায়াম করছিলেন। ট্রেডমিলে ব্যায়াম করার সময় বুকে ব্যাথা পেয়ে তিনি নীচে পড়ে যান। এর পর রাজু শ্রীবাস্তবকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান তার জিম প্রশিক্ষক। চিকিৎসকরা জানিয়েছেন, রাজুর অবস্থা স্থিতিশীল রয়েছে। বর্তমানে তিনি আইসিইউতে রয়েছেন।

Advertisement
রাজু শ্রীবাস্তব রাজু শ্রীবাস্তব

বিখ্যাত কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তবকে (Raju Srivastav) নিয়ে চাঞ্চল্যকর খবর পাওয়া যাচ্ছে। রাজু শ্রীবাস্তব হৃদরোগে আক্রান্ত হয়েছেন। হঠাৎ স্বাস্থ্যের অবনতি হওয়ায় রাজুকে দিল্লির সরকারি হাসপাতালে এইমস-এ (AIIMS) ভর্তি করা হয়েছে। তার ভাই এবং পিআরও নিশ্চিত করেছেন যে কমেডিয়ান হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছেন।


রাজু শ্রীবাস্তবের কী হয়েছিল?

রাজু শ্রীবাস্তব হোটেলের জিমে ব্যায়াম করছিলেন। ট্রেডমিলে ব্যায়াম করার সময় বুকে ব্যাথা পেয়ে তিনি নীচে পড়ে যান। এর পর রাজু শ্রীবাস্তবকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান তার জিম প্রশিক্ষক। চিকিৎসকরা জানিয়েছেন, রাজুর অবস্থা স্থিতিশীল রয়েছে। বর্তমানে তিনি আইসিইউতে রয়েছেন। রাজুর পি আর ও অজিত জানিয়েছেন, দলের কিছু বড় নেতার সঙ্গে দেখা করতে দিল্লিতে ছিলেন। সকালে জিমে গিয়ে জিম করতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যায়।

কৌতুক অভিনেতা সম্পর্কে এই দুঃখজনক খবর ভক্তদের মন খারাপ করেছে। ভক্তরা রাজু শ্রীবাস্তবের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছেন। রাজু শ্রীবাস্তব একজন বিখ্যাত কৌতুক অভিনেতা। তিনি উত্তরপ্রদেশ চলচ্চিত্র উন্নয়ন পরিষদের চেয়ারম্যানও।


রাজুর যাত্রা কিভাবে শুরু হয়?

রাজু শ্রীবাস্তবকে কমেডির রাজা বলা হয়। তিনি অনেক চলচ্চিত্র এবং টিভি শোতে কাজ করেছেন। বিগত কয়েক দশক ধরে, রাজু শ্রীবাস্তব তাঁর কমেডি দিয়ে মানুষকে নিরন্তর হাসিয়েছেন। ছোটবেলা থেকেই কমেডিয়ান হতে চেয়েছিলেন রাজু। স্টেজ শো দিয়ে কেরিয়ার শুরু করেন তিনি। প্রথমদিকে রাজু বলিউডের ছবিতে ছোট চরিত্রে অভিনয় করেছেন। স্ট্যান্ড আপ শো 'দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ'-এর মাধ্যমে তিনি খ্যাতি পান। এই শোতে দ্বিতীয় রানার আপ হন রাজু।

এর স্পিন-অফ শো 'দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ - চ্যাম্পিয়নস' রাজু জিতেছিলেন এবং তিনি কমেডির রাজা হয়েছিলেন। রাজু বিগ বস 3, নাচ বলিয়ে 6-এর মতো রিয়েলিটি শো-এরও অংশ ছিলেন। রাজু কমেডি নাইটস উইথ কপিল-এও উপস্থিত ছিলেন। রাজু একজন অভিনেতা, কৌতুক অভিনেতার পাশাপাশি একজন রাজনীতিবিদ। ২০১৪ সালে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন।

Advertisement

আমরা প্রার্থনা করব রাজু, যিনি সবাইকে হাসিয়েছিলেন, তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। দ্রুত সুস্থ হয়ে উঠুন রাজু শ্রীবাস্তব।

 

Advertisement