scorecardresearch
 

Adrit- Kaushambi: আদৃতর শার্ট পরে ঘুরছেন 'চর্চিত প্রেমিকা' কৌশাম্বী? প্রশ্ন তুললেন নেটিজেনরা

Adrit- Kaushambi: আদৃতর সঙ্গে পর্দার 'দিদিয়া' অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তীর প্রেম এখন প্রায় 'ওপেন সিক্রেট'। দু'জনের কেউই এবিষয়ে মুখ না খুললেও, স্টুডিওপাড়ায় এবং নেটিজেনদের মধ্যে এই নিয়ে আলোচনার শেষ নেই।

Advertisement
'মিঠাই' ধারাবাহিকের দৃশ্যে আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী 'মিঠাই' ধারাবাহিকের দৃশ্যে আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী

গত কয়েক মাস ধরে টিআরপি (TRP)-তে কিছু পিছিয়ে পড়লেও, এখনও জনপ্রিয় বাংলা সিরিয়ালগুলির মধ্যে প্রথম সারিতেই আসে 'মিঠাই' (Mithai)-র নাম। ধারাবাহিকের মতো আলোচনায় থাকেন সব চরিত্ররা। সব অভিনেতাদের ব্যক্তিগত জীবন নিয়েও কৌতূহল থাকে তুঙ্গে। যার মধ্যে সবচেয়ে বেশি শিরোনামে থাকেন দুই মুখ্য অভিনেতা সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) ও আদৃত রায় (Adrit Roy) অর্থাৎ সকলের প্রিয় মিঠাই ও সিদ্ধার্থ।  

আদৃতর সঙ্গে পর্দার 'দিদিয়া' অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) প্রেম এখন প্রায় 'ওপেন সিক্রেট'। দু'জনের কেউই এবিষয়ে মুখ না খুললেও, স্টুডিওপাড়ায় এবং নেটিজেনদের মধ্যে এই নিয়ে আলোচনার শেষ নেই। এমনকী অনুগামী থেকে নেটাগরিক, সকলের একপ্রকার চোখ সব সময় থাকে টেলি পাড়ার এই চর্চিত 'লাভ বার্ডস'-র সোশ্যাল পেজে।

 আরও পড়ুন: 'নগ্ন' ছবি পোস্ট করার হুমকি স্বস্তিকাকে? অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী

বারবার নেটজেনদের কটাক্ষের মুখে পড়েছেন কৌশম্বী। সম্প্রতি সোশ্যাল পেজে নিজের ছবি শেয়ার করে ফের ট্রোলড হলেন অভিনেত্রী। তাঁর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, একটি ক্যাফেতে পোজ দিয়ে ছবি তুলেছেন তিনি। পরনে জিন্স, কালো রঙা ট্যাঙ্ক টপের সঙ্গে শর্ট স্ট্রাইপড শার্ট। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, "চাপে, আশীর্বাদে ও কফির আবেশে...।" এই ছবি দেখা মাত্রই নেটিজেনদের একাংশ দাবি করেছেন, এটা আদৃতর শার্ট। এদিকে বেজায় চটেছেন সৌমিতৃষা কিংবা 'সিঠাই' ফ্যানেরা। কারণ তাঁরা মনে করেন, দুই অভিনেতার মধ্যে ঝামেলার জন্য দায়ী নাকি কৌশাম্বী।

 আরও পড়ুন: ফিনালেতে স্থান পেলেও, ট্রফি অধরাই রইল বাংলার ৩ কন্যার ! মন খারাপ বাঙালির

 

এক নেটিজেন কমেন্ট করেছেন, "সিডের শার্ট টা মনে হচ্ছে...।" অন্য আরেকজন আবার লিখেছেন, "তোমার বেস্ট ফ্রেন্ডের তো পায়ে ব্যাথা, কার সাথে আসলে নিশ্চয় একা আসোনি?" অর্থাৎ অনেকে মনে করছেন আদৃতের সঙ্গেই কফি ডেটে গিয়েছেন কৌশাম্বী।

Advertisement

 

 

আরও পড়ুন: অভিনয়ে ডেবিউ হচ্ছে প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎ-এর!

প্রসঙ্গত, মেগা সিরিয়ালগুলি দেখতে দেখতে অনেক সময়ই দর্শকেরা তারকাদের কাজ ও ব্যক্তিগত জীবন মিলিয়ে ফেলেন।  মিঠাই -সিড জুটিকে যেন তাঁরা রিয়েল লাইফেও একসঙ্গেই দেখতে চান। তবে তাঁদের এই আশা পূরণ হচ্ছে না। তাই মন খারাপ 'সিঠাই' ফ্যানেদের। অন্যদিকে কৌশম্বী, আদৃতর ফ্যানেরা দারুণ খুশি। 
 

Advertisement