scorecardresearch
 

Anjana Basu: 'বাঁচার আশা ছিল না, ফিরে এসেছি...', অত্যন্ত অসুস্থ ছিলেন অঞ্জনা! কী হয়েছিল?

Anjana Basu: দীর্ঘদিন ছোট পর্দায় দেখা যাচ্ছে না অঞ্জনা বসুকে। তাহলে কি রাজনৈতক কেরিয়ারের জন্য বিনোদন জগৎ থেকে বিরতি?

Advertisement
অভিনেত্রী অঞ্জনা বসু (ছবি: ফেসবুক) অভিনেত্রী অঞ্জনা বসু (ছবি: ফেসবুক)

ছোট ও বড় পর্দার জনপ্রিয় মুখ অঞ্জনা বসু (Anjana Basu)। 'পিলু' ও 'মন মানে না' ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে সকলে দেখেছেন তাঁকে। এরপর রাহুল মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'দিলখুশ'-এ অভিনয় করেছেন তিনি দীর্ঘদিন ছোট পর্দায় দেখা যাচ্ছে না তাঁকে। তাহলে কি রাজনৈতক কেরিয়ারের জন্য বিনোদন জগৎ থেকে বিরতি? আসলে হঠাৎই অত্যন্ত অসুস্থ হয়ে পড়েন অঞ্জনা। অভিনেত্রী এতটাই অসুস্থ ছিলেন যে, বাঁচার কোনও আশা ছিল না। এই কারণেই তাঁকে পর্দায় দেখা যাচ্ছে না বেশ কিছুদিন।

অসুস্থ শরীর নিয়েই 'দিলখুশ'-র শ্যুট করেছেন তিনি। সাংবাদমধ্যমকে তিনি বলেন, "আমার দু’বার কোভিড হয়েছে। দ্বিতীয়বার কোভিডের সঙ্গে ডেঙ্গিও হয়েছিল। ফুসফুস, কিডনি সবটাই নষ্ট হয়ে গিয়েছে। আগে ডায়েবেটিস ছিল না। এখন সে রোগও ধরেছে। আমার জরায়ুতে একটা বিশাল আকারের টিউমার ছিল। সেটাও অপারেশন করতে হয়। আমার বাঁচার আশা ছিল না। ফিরে এসেছি। আবার পুরনো জীবনে ফিরছি, সেটাই অনেক।" 

আরও পড়ুন: লাগাতার খুনের হুমকি! প্রাণ বাঁচাতে নতুন বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সলমন

তবে এখন অনেকটাই সুস্থ তিনি। ফিরছেন ছোট পর্দায়। লুক সেটও হয়ে গিয়েছে ধারাবাহিকের। কিছুদিনের মধ্যেই শুরু হবে শ্যুটিং, ফ্লোরে ফিরবেন তিনি। দীর্ঘ বিরতির সময় কাজ খুব মিস করেছেন। তাই এখন  শুধুই কাজে মন দিতে চান অভিনেত্রী। 

আরও পড়ুন: অরিজিত্‍ ধরলেন 'ম্যায় ফির ভি তুমকো...', কোয়েলও গেয়ে উঠলেন, VIDEO VIRAL

প্রসঙ্গত, গত বিধানসভা ভোটের আগে রাজনীতিতেও যোগ দেন অঞ্জনা বসু। বিজেপি-তে নাম লিখিয়ে সোনারপুর দক্ষিণ কেন্দ্র থেকে ভোটে লড়েছিলেন তিনি।  তবে জিততে পারেননি। বিধানসভার পর পুরসভা ভোটের প্রচার করতেও দেখা যায় তাঁকে। 

আরও পড়ুন: কীভাবে স্বপ্ন বোনেন ঋতাভরী? চমকের গানে আবেগমাখা মুহূর্তের ঝলক

Advertisement

 

Advertisement