scorecardresearch
 

Udit Narayan in Super Singer: 'সুপার সিঙ্গার'-র মঞ্চে মিউজিক্যাল সান্তা উদিত নারায়ণ! উপহার দেবেন ম্যাজিকাল যুগলবন্দি

Udit Narayan in Super Singer: টেলিভিশনের পর্দাতেও চলছে বড়দিন- নিউ ইয়ার্স সেলিব্রেশন। গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার'-র মঞ্চে বড়দিনে থাকবে বড় চমক। অতিথি বিচারক রূপে হাজির থাকবেন উদিত নারায়ণ।

Advertisement
'সুপার সিঙ্গার'-র মঞ্চে যিশু সেনগুপ্ত, উদিত নারায়ণ ও সোনু নিগম 'সুপার সিঙ্গার'-র মঞ্চে যিশু সেনগুপ্ত, উদিত নারায়ণ ও সোনু নিগম
হাইলাইটস
  • টেলিভিশনের পর্দাতেও চলছে বড়দিন- নিউ ইয়ার্স সেলিব্রেশন।
  • 'সুপার সিঙ্গার'-র মঞ্চে বড়দিনে থাকবে বড় চমক।
  • সান্তা ক্লজ রূপে হাজির থাকবেন উদিত নারায়ণ।

বড়দিনের (Christmas) বেশ কিছুদিন আগে থেকেই ঝলমলে আলোয় সেজে ওঠে বাড়ি, অফিস থেকে শহরের অলিগলি। দুঃখ -অভিমান সব ভুলে সকলে মেতে ওঠেন আনন্দে। টেলিভিশনের পর্দাতেও চলছে বড়দিন- নিউ ইয়ার্স সেলিব্রেশন। গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' (Super Singer)-র মঞ্চে বড়দিনে থাকবে বড় চমক।

গানের মঞ্চে মিউজিক্যাল সান্তা ক্লজ (Santa Claus) উদিত নারায়ণ (Udit Narayan) এসে উপহার দেবেন একের পর এক ম্যাজিকাল যুগলবন্দি। সেখানে 'টিপ টিপ বরসা পানি' থেকে শুরু করে 'গোরে গোরে মুখরে পে কালা কালা চশমা'-র মতো সুপারহিট গানগুলি, প্রতিযোগীদের সঙ্গে গাইবেন তিনি।    

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

প্রায় প্রতি সপ্তাহান্তের 'সুপার সিঙ্গার'-র মঞ্চে থাকে নানা চমক। প্রতিযোগীরাও একে অপরকে জোরদার টক্কর দিচ্ছেন। বলাই বাহুল্য এই পর্যায় এসে, যারা দিতে পারবেন সেরার সেরা পারফরম্যান্স, তারাই পৌঁছে যাবেন গ্র্যান্ড ফিনালেতে। 

আরও পড়ুন: ফের বড় পর্দায় ফিরছেন ফেলুদা! সন্দীপ রায়ের পরিচালনায় আসছেন নয়া অবতারে

প্রতি সিজনের ন্যায় এবারও 'সুপার সিঙ্গার'-এ রয়েছেন সঙ্গীত জগতের রথী- মহারথীরা। বিচারক আসনে বসেছেন কুমার সানু, সোনু নিগম ও কৌশিকী চক্রবর্তী। গত সিজনের ন্যায় এবারও সঞ্চালকের ভূমিকা পালন করছেন যিশু সেনগুপ্ত।

Advertisement

 

আরও পড়ুন: আমি 'ওল্ড স্কুল প্রেমেই' বিশ্বাসী: বিবৃতি চট্টোপাধ্যায়

এবারের সিজনে অংশ নেওয়ার জন্য প্রতিযোগীদের কোনও বয়সের ঊর্ধ্বসীমা ছিল না। তবে ন্যূনতম বয়সসীমা ছিল ১৮ বছর। এই সিজনে মেন্টর- গাইড হিসাবে রয়েছেন সঙ্গীতশিল্পী শোভন গাঙ্গুলী। তবে এছাড়াও আরও একটি গুরু দায়িত্ব পালন করছেন শোভন। এই শোয়ের আয়োজক তিনি। এছাড়াও সিনিয়ার মেন্টর হিসাবে রয়েছেন অয়ন বন্দ্যোপাধ্যায় - সুজয় ভৌমিক। রাজীব দাস - দীপান্বিতা চৌধুরীর মতো মেন্টররা 'সুপার সিঙ্গার সিজার ৩'-র সম্পূর্ণ জার্নিতে প্রতিযোগীদের গ্রুম করবেন।

 

Advertisement