scorecardresearch
 

Dadagiri: নববর্ষে দুষ্টু -মিষ্টি 'দাদাগিরি'! বাড়ির ঠিকানা দিয়ে সৌরভের থেকে উপহার চেয়ে বসল খুদে

Dadagiri -Sourav Ganguly: এই সিজনে অনেক বেশি খুদেদের দেখা গেছে 'দাদাগিরি'-র মঞ্চে। সৌরভের সঙ্গে সবচেয়ে বন্ধুত্ব জমেছে ছোটদের। ক্রিকেটার নয়, খুদেদের কাছে তিনি শুধুই 'দাদাগিরি'-র সঞ্চালক। প্রিয় 'দাদা'।

Advertisement
নববর্ষে দুষ্টু -মিষ্টি 'দাদাগিরি' নববর্ষে দুষ্টু -মিষ্টি 'দাদাগিরি'

যে কোনও উৎসব মানেই  ফিকশন থেকে নন-ফিকশন শো (Non -Fiction Show), সবেতেই দেখানো হয় সেই বিশেষ পর্ব। অন্যান্য উৎসবের মতো নববর্ষ উপলক্ষে 'দাদাগিরি'-তেও হবে বিশেষ উদযাপন। খুদেদের নিয়ে  নতুন বছরে জমবে দাদার 'দাদাগিরি' (Dadagiri)। 

শেষের পথে 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited)। তবে কবে দেখা যাবে শেষ পর্ব, তা এখনও জানা যায়নি। তবে বর্তমানে দারুণ চলছে এই নন- ফিকশন শো। প্রায় প্রতি পর্বেই থাকছে চমক। সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) এই শো -তে একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 

Dadagiri Ajker Porbo Noboborsho 1429 special

আরও পড়ুন: নির্মল ও বুড়ির জীবন যুদ্ধে জয়লাভের গল্প! প্রকাশ্যে 'আয় খুকু আয়'-র টিজার

এবছরের থিম 'হাত বাড়ালেই বন্ধু হয়'। এই সিজনে সৌরভের সঙ্গে সবচেয়ে বন্ধুত্ব জমেছে ছোটদের। ক্রিকেটার নয়, খুদেদের কাছে তিনি শুধুই 'দাদাগিরি'-র সঞ্চালক। প্রিয় 'দাদা'। এবছর অনেক বেশি খুদেদের দেখা গেছে 'দাদাগিরি'-র মঞ্চে। ছোটদের সঙ্গেও দারুণ মিশে যাতে পারেন 'মহারাজ'। কোভিডের সময় থেকে গৃহবন্দী থেকে, 'দাদাগিরি'-র মঞ্চ যেন খুদেদের কাছে খোলা মাঠ। 

Dadagiri Ajker Porbo Noboborsho 1429 special

আরও পড়ুন: প্রেমে- অভিমানে যশ -এনা! ভূস্বর্গ থেকে তিলোত্তমায় জমাট জুটির রসায়ন

এক খুদে প্রতিযোগীকে সৌরভ প্রশ্ন করেন, "তোর বাড়ি কোথায়? আমায় নিয়ে যাবি?" সরল মনে খুদের উত্তর, "ট্যাক্সি সিলেক্ট করবে, তারপর কিছু আনা হবে আমার জন্য...।" একথা শুনেই দাদা তাকে প্রশ্ন করে বসেন, "উপহার না নিলে তোর বাড়িতে যাওয়ার অনুমতি নেই?" খুদের স্মার্ট জবাব, "না না উপহার নিতে ভালোবাসি তাই...।"  এরপরই সৌরভ তাকে জিজ্ঞেস করেন সে গান গাইতে পারে নাকি। তখনই সে গেয়ে ওঠে 'পুষ্পা' -র 'শ্রীভল্লী' গানটি। শুধু তাই না, সঞ্চালক। প্রতিযোগী দু'জনেই দেখালেন সেই সিগেনেচার স্টেপ।  

Advertisement

 

আরও পড়ুন:  কলকাতায় রণবীর- আলিয়ার অভিনব বিয়ের আয়োজন: PHOTOS

এমনকী এর আগে ছোটদের এক বিশেষ পর্বে এক প্রতিযোগী তার বাড়ির সম্পূর্ণ ঠিকানা দিয়ে আমন্ত্রণ জানান সৌরভকে। আর এ সমস্ত কিছুই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন সৌরভ। এক খুদে তো প্রশ্নই করে ফেলেছিল "কে সৌরভ গাঙ্গুলী?" 

আরও পড়ুন:  দীপার জন্মদিনে সূর্যর দারুণ চমক! 'অনুরাগের ছোঁয়া'-এ বসবে চাঁদের হাট

কান ধরে উঠবস করা থেকে ভেলমুড়ি মাখা, হাসিমুখে খুদেদের সব আবদার সামলান দাদা। এবারের বর্ষবরণ বিশেষ পর্বেও খুদেদের নিয়ে থাকছে দাদার দারুণ চমক আর প্রাণখোলা হাসি। এদিন সাদা গলাবন্ধ পঞ্জাবি ও পাজামায় একেবারে বাঙালি বাবু রূপে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। ১৬ এপ্রিল, রাত ৯.৩০ মিনিটে সম্প্রচার হবে এই বিশেষ পর্ব। 

Dadagiri Ajker Porbo Noboborsho 1429 special

আরও পড়ুন: 'শহরে এত হোর্ডিং পড়েছে, তাকাতেই পারছি না,' রেজাল্ট আউট, তবু সেই 'লাজুক' সোমক

প্রসঙ্গত, কিছুদিন আগে নিজের ইন্সটা পেজে একটি 'দাদাগিরি'-র সেটের নিজের একটি ছবি শেয়ার করেছিলেন সৌরভ। ক্যাপশনে তিনি লিখেছিলেন, "আরও একটি সিজন প্রায় শেষের দিকে...।" এই পোস্ট দেখে মন ভেঙেছে নেটিজেন ও অনুগামীদের। কমেন্ট বক্সে তাঁরা ভরিয়েছেন দুঃখ ও হতাশায়। এখনই সকলে বলছেন, "খুব মিস করব...। "   
 

Advertisement