scorecardresearch
 

Dadagiri: "ভালোবাসা পৃথিবীর সেরা জিনিস!" 'দাদাগিরি'-র মঞ্চে ডোনার প্রেম নিবেদনে নস্ট্যালজিক সৌরভ

Dadagiri-Sourav Ganguly: আসলে স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সৌরভের প্রেম ও বিয়ের গল্প অনেকেরই জানা। বেহালার গঙ্গোপাধ্যায় বাড়ির একেবারে পাশেই রায় বাড়ি। নানা বাঁধা- বিপত্তি পেরিয়ে আইনি বিয়ে সেরেছিলেন তাঁরা, পরিবারের আড়ালেই।

Advertisement
 'দাদাগিরি'-র মঞ্চে ডোনার প্রেম নিবেদনে নস্ট্যালজিক সৌরভ 'দাদাগিরি'-র মঞ্চে ডোনার প্রেম নিবেদনে নস্ট্যালজিক সৌরভ
হাইলাইটস
  • 'দাদাগিরি' শুরুর পর থেকে, প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক।
  • আসছে ভ্যালেন্টাইনস ডে স্পেশাল পর্ব।
  • স্ত্রী ডোনাকে নিয়ে নস্ট্যালজিয়ায় ভাসবেন 'দাদা' নিজেও। 

'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) সিজন ৯ শুরুর পর থেকে, প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। 'দাদাগিরি' (Dadagiri)-র আগের সাতটি সিজনের মতো, এবারও সঞ্চালনা করছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 

চলছে ভ্যালেন্টাইনস উইক (Valentine's Week)। আর প্রেম দিবস উপলক্ষে, এই সপ্তাহান্তে এক মজার পর্ব দেখা যাবে এই গেম শো তে। জুটিতে হাজির থাকবেন প্রতিযোগীরা। সেখানে মহারাজের সামনে প্রেম বিনিময় থেকে নিজেদের 'লাভ স্টোরি' শেয়ার করবেন তারা। যা শুনে নস্ট্যালজিয়ায় ভাসবেন 'দাদা' নিজেও। 

এক প্রতিযোগী জুটি বললেন, "আমাদের প্রেম কাহিনি অনেকটা 'মেরে সামনেওয়ালি খিড়কি মে এক চান্দ কা টুকরা রহতা হ্যায়'-র মতো..." এটা শুনেই আবেগে ভাসলেন সৌরভ। পুরনো স্মৃতিচারণ করে তিনি বললেন, "এই সামনেওয়ালি খিড়কি শুনলেই অনেক কিছু মনে পড়ে যায়..." 

আরও পড়ুন: কেন শীর্ষ থেকে এক ধাক্কায় পাঁচে নামল 'মিঠাই'? রইল ৫ কারণ...

আসলে স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সৌরভের প্রেম ও বিয়ের গল্প অনেকেরই জানা। বেহালার গঙ্গোপাধ্যায় বাড়ির একেবারে পাশেই রায় বাড়ি। নানা বাঁধা- বিপত্তি পেরিয়ে আইনি বিয়ে সেরেছিলেন তাঁরা, পরিবারের আড়ালেই। এরপর সকলের সামনে সামাজিক বিয়ে হয় তাঁদের। 

আরও পড়ুন: ঋষি-পিহুর প্রথম Valentines Day! জুটির প্রেমের সাক্ষী থাকবেন এই তারকারা

'দাদগিরি'-র এই বিশেষ পর্বে নিজের জীবনের ভ্যালেন্টাইনকে নিয়ে স্পেশাল বার্তা দিলেন ডোনা। তিনি বলেন, "দাদা ছোটবেলা থেকেই আমার ভ্যালেন্টাইন, আজও আমার ভ্যালেন্টাইন..." একথা শুনেই মিষ্টি -লাজুক হাসি মহারাজের মুখে। আনন্দে তিনি শেষে বলেন, "আরে বাহ... লাভ ইজ দ্য বেস্ট থিং ইন দ্য ওয়ার্ল্ড।" 

Advertisement

প্রসঙ্গত, কিছুদিন আগেই 'দাদাগিরি'-র মঞ্চে এসেছিলেন সঙ্গীতশিল্পী সিধু। একটি পুরনো সংবাদপত্রে সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়ের একটি স্টেটমেন্ট সামনে আনেন তিনি, যা দেখে দাদাও পেয়েছিলেন চমক। 

আরও পড়ুন: 'মিঠাই '-র স্থান নিল 'গাঁটছড়া'! কী প্রতিক্রিয়া দিলেন দুই মুখ্য অভিনেত্রী?

সেই সাক্ষাৎকার অনুযায়ী জানা যায়, বিয়ের দিন রাতে সৌরভ একটি সারপ্রাইস রেখেছিলেন ডোনার জন্য। লর্ডসে খেলতে গিয়ে 'ম্যান অব দ্য ম্যাচ' হয়ে সে যে সোনার ব্রিটিশ মুদ্রাটি পায়, সেটাই লকেট করে একটি মোটা সোনার চেনে সুন্দর ডিজাইনে তৈরি করিয়ে, রাতে পরিয়ে দিয়েছিলেন সদ্য বিবাহিতা স্ত্রীয়ের গলায়। জীবনের একটি সেরা মুহূর্তের স্মৃতিচারণ হওয়ায় আবেগপ্রবণ হয়ে পড়েন সৌরভ নিজেও। 
 

Advertisement