scorecardresearch
 

Ushasie- Sudip New Serial: সিরিয়ালে ফিরছেন জুন আন্টি- অনিন্দ্যর জুটি, লীনার ধারাবাহিকেই বড় চমক?

Bangla Serial: জুনের সঙ্গে অনিন্দ্যর প্রেম, সেসময় বাঙালির ড্রয়িং রুম চর্চায় ছিল নিয়মিত। 'শ্রীময়ী' শেষ হয়েছে প্রায় বছর দুয়েক হতে চলল। টলিপাড়ায় শোনা যাচ্ছে নয়া জল্পনা। ফের টেলিভিশনে ফিরছে জুন- অনিন্দ্য জুটি অর্থাৎ উষসী চক্রবর্তী ও সুদীপ মুখোপাধ্যায়। 

Advertisement
সুদীপ, উষসী ও লীনা (ছবি: ফেসবুক) সুদীপ, উষসী ও লীনা (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • টলিপাড়ায় শোনা যাচ্ছে নয়া জল্পনা।
  • ফের টেলিভিশনে ফিরছে জুন- অনিন্দ্য জুটি।
  • লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক আসছে স্টার জলসায়।

বাংলা ছোটপর্দার দর্শকদের মধ্যে জুন আন্টির নাম জানেন না, এরকম খুব কম বাঙালিই আছেন। টেলিভিশনের জনপ্রিয় ভিলেনদের মধ্যে এখনও প্রথম সারিতেই আসে তাঁর নাম। জুনের সঙ্গে অনিন্দ্যর প্রেম, সেসময় বাঙালির ড্রয়িং রুম চর্চায় ছিল নিয়মিত। 'শ্রীময়ী' শেষ হয়েছে প্রায় বছর দুয়েক হতে চলল। টলিপাড়ায় শোনা যাচ্ছে নয়া জল্পনা। ফের টেলিভিশনে ফিরছে জুন- অনিন্দ্য জুটি অর্থাৎ উষসী চক্রবর্তী ও সুদীপ মুখোপাধ্যায়। 

লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক আসছে স্টার জলসায়। টেলিপাড়ার সূত্রের খবর অনুযায়ী, এই মেগার মাধ্যমেই বছর দুয়েক পরে ছোট পর্দায় কামব্যাক হবে শন বন্দ্যোপাধ্যায়ের। এছাড়াও মেগাতে দেখা যাবে টলিপাড়ার আরও একঝাঁক চেনা মুখকে। যার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে উষসী- সুদীপকে। যদিও তাঁরা একে অপরের বিপরীতে অভিনয় করবেন কি না, তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। 

bangla.aajtak.in- র তরফে যোগাযোগ করা হয় উষসীর সঙ্গে। তিনি বলেন, "সবার মতো আমিও এই খবরটা শুনেছি। তবে আমি এখনই নিশ্চিত করতে পারছি না কিছুই। তবে যদি হয়, সকলের মতো আমিও দারুণ উৎসাহিত হবো। এরকম একটা কথাবার্তা শুরু হয়েছে। তবে ফাইনালি কী হচ্ছে, সেটা নিশ্চিত করতে পারবেন লীনাদি বা চ্যানেল। তবে অবশ্যই লীনাদির সঙ্গে কাজ হলে আমার কাছে ঘর ওয়াপসি হবে। ছোটবেলা থেকে ওঁদের হাউজে কাজ করেছি এবং যতবার করেছি, দর্শকরা আমার খুব প্রশংসা করেছেন। সেটা 'সোনার হরিণ' হোক বা জুন আন্টি...।" 

আরও পড়ুন

লীনা গঙ্গোপাধ্যায় আপাতত এবিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। তাঁর কথায়, "নতুন প্রোজেক্ট নিয়ে আমি এখনও অফিশিয়ালি কিছু বলতে পারব না। চ্যানেলের কিছু নিষেধাজ্ঞা আছে। আরও কয়েকটা দিন সময় লাগবে, এবিষয়ে কথা বলতে। এখনও অনেক কিছু ফাইনাল হয়নি, অনেক কিছু ঠিক হয়নি।"               
 
স্টার জলসায় আসছে শনের নতুন ধারাবাহিক। টলিপাড়া সূত্রের খবর অনুযায়ী লীনা গঙ্গোপাধ্যায়ের মেগাতেই দেখা যাবে সুপ্রিয়া দেবীর নাতিকে। ইতিমধ্যেই লুক টেস্ট হয়ে গেছে। তবে শ্যুটিং কবে থেকে শুরু তা এখনও ঠিক হয়নি। জানা যাচ্ছে, খুব শীঘ্রই শুরু হবে নতুন এই মেগার শ্যুটিং। 

Advertisement

অন্যদিকে শনকে বন্দ্যোপাধ্যায় বলেন, "আমি কবে টেলিভিশনে ফিরছি তা জানতে আমার দর্শকরা খুব আগ্রহী ছিলেন। এবার ফিরতে পেরে খুবই আনন্দিত। আশা করি আমি তাঁদের নতুন কিছু উপস্থাপন করতে সক্ষম হব। আশা করি সবটা ভাল হবে। ছোট পর্দায় ফিরতে পারা আমার কাছে আনন্দের। কারণ এখান থেকেই আমার জার্নি শুরু হয়েছিল।" নতুন এই ধারাবাহিকে রোম্যান্টিক চরিত্রে দেখা যাবে শনকে। তবে তাঁর বিপরীতে কাকে দেখা যাবে বা ধারাবাহিকে আর কারা অভিনয় করবেন, সেবিষয় এখনই মুখ খোলেননি অভিনেতা। 

 

Advertisement