scorecardresearch
 

Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলার প্রয়াণের এতদিন পরে ফের ফেসবুকে সব্যসাচী, কী বললেন অভিনেতা?

Sabyasachi Chowdhury: অভিনেত্রীর প্রয়াণের পর সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তাঁর বন্ধু- প্রেমিক সব্যসাচী। মাঝে কিছুদিনের বিরতি নিয়েছিলেন কাজ থেকেও। এরপর সাধক রামপ্রসাদ রূপে ছোট পর্দায় ফেরেন পর্দার বামাক্ষ্যপা।

Advertisement
সব্যসাচী ও ঐন্দ্রিলা ( ছবি: ইনস্টাগ্রাম) সব্যসাচী ও ঐন্দ্রিলা ( ছবি: ইনস্টাগ্রাম)

টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর পর কেটে গেছে প্রায় দেড় বছর। এখনও তিনি বেঁচে আছেন সকলের মনে। লড়াকু মেয়েটার স্মৃতি এখনও তরতাজা। নেটমাধ্যমে এখনও ঘুরে বেড়ায় তাঁর নানা ছবি, ভিডিও। ঐন্দ্রিলার ছায়াসঙ্গী ছিলেন সব্যসাচী চৌধুরী।

অভিনেত্রীর প্রয়াণের পর সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তাঁর বন্ধু- প্রেমিক সব্যসাচী। মাঝে কিছুদিনের বিরতি নিয়েছিলেন কাজ থেকেও। এরপর সাধক রামপ্রসাদ রূপে ছোট পর্দায় ফেরেন পর্দার বামাক্ষ্যপা। অনেকেই বারবার প্রশ্ন তুলেছেন, কবে সোশ্যাল মিডিয়ায় ফিরবেন সব্যসাচী? ঐন্দ্রিলার মৃত্যুর এতদিন পর অবশেষে ফেসবুকে দেখা গেল সব্যসাচীকে। কী বললেন অভিনেতা? 

আসলে সব্যসাচী চৌধুরীকে দেখা গিয়েছে অভিনেতা সায়কের ফেসবুক পেজে। সেখানে 'ন্যাড়া ছাদের গপ্পো' নিয়ে কথা বলেন অভিনেতা। আসলে এটি একটি ইউটিউব চ্যানেলের নাম যেটি, গত ১০ মাস ধরে চলছে এবং এবার ফেসবুকেও আসবে 'ন্যাড়া ছাদের গপ্পো'-র পেজ। নানা গল্প নিয়ে পডকাস্ট শো হয় এই চ্যানেলে। এই প্ল্যাটফর্মের নতুন পডকাস্ট মানিক বন্দ্যোপাধ্যায়ের 'নেকী'। গল্পটিতে পায়েল দে, যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়, অনিকেতরা পাঠ করেছেন। আর সেই গল্প নিয়ে কথা বলতেই ফেসবুকে ফেরেন সব্যসাচী। 

আরও পড়ুন

 

প্রসঙ্গত, সব্যসাচীকে ছোট পর্দায় দারুণ জনপ্রিয়তা পান 'মহাপীঠ তারাপীঠ' ধারাবাহিকের মাধ্যমে। এরপর 'ভাগাড়' ওয়েব সিরিজে তিনি ছিলেন মুখ্য চরিত্রে। এই সিরিজে অভিনয় করেছিলেন ঐন্দ্রিলাও। তবে একে অপরের বিপরীতে দেখা যায়নি তাঁদের। মাঝে কার্যত ঝড় বয়ে গেছে সব্যসাচীর জীবনে। নিজেকে বেশ কিছু দিন সকলের আড়ালে রেখেছিলেন তিনি। এবার ধীরে ধীরে ছন্দে ফেরেন। সাধক রামপ্রসাদ রূপে অভিনেতাকে দেখে দারুণ খুশী হন অভিনেতার ফ্যানেরা। 


 

Advertisement

Advertisement