scorecardresearch
 

Mamata Banerjee: তিনি নিজেও বাংলা সিরিয়াল দেখেন, Tele Academy Awards-এ বললেন মমতা

Mamata Banerjee On Bangla Serials: নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আয়োজন হয়েছে এবছরের পশ্চিমবঙ্গ টেলি আকাদেমি অ্যাওয়ার্ডসের। টেলি থেকে টলিপাড়ার তারকারা ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

Advertisement
টেলি আকাদেমি অ্যাওয়ার্ডসে মমতা বন্দ্যোপাধ্যায় টেলি আকাদেমি অ্যাওয়ার্ডসে মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত পশ্চিমবঙ্গ টেলি আকাদেমি অ্যাওয়ার্ডস।
  • অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
  • ২০১২ সালে প্রথম গঠিত হয় পশ্চিমবঙ্গ টেলি আকাদেমি। 

বৃহস্পতিবার, নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আয়োজন হয়েছে এবছরের পশ্চিমবঙ্গ টেলি আকাদেমি অ্যাওয়ার্ডসের (West Bengal Tele Academy Awards 2022)। টেলি থেকে টলিপাড়ার তারকারা ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee)। এদিন, ভার্চুয়াল মাধ্যমে বারুইপুরের টংতলায় নব নির্মিত পশ্চিমবঙ্গ টেলি আকাদেমির ৪ টি স্টুডিও ফ্লোর ও প্রশাসনিক ভবনের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী। কোভিড সংক্রান্ত সমস্ত বিধি -নির্দেশ মেনেই আয়োজন করা হয়েছে এই অনুষ্ঠানের। 

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,"কোভিডের সময় মানুষ যখন একেবারে ঘরের মধ্যে আবদ্ধ ছিলেন, তখন তাঁদের বন্ধু এবং সাথী এই টেলিভিশনই ছিল। টেলিভিশন চ্যানেল যারা বিশেষত সিরিয়াল তৈরি করে, তাদের কোনও তুলনা হয় না। অনেকে আছেন বাড়িতে একা থাকেন, বা বাড়িতে যে কাজই থাকুক না কেন, রান্নাটা সময় মতো করে নেন যাতে ধারাবাহিকগুলো দেখা যায়। আমি নিজেও দেখি। রাতের দিকে যখন যতটা সময় পাই, সেই মতো দেখি।" 

 

Mamata Banerjee On Bangla Serial

আরও পড়ুন: TRP: 'মিঠাই' নয়, এবারও পয়লা স্থানে 'গাঁটছড়া'! চমক 'ধুলোকণা', 'গৌরী এলো'-র

মুখ্যমন্ত্রী আরও বললেন, "আমি শিল্পীদের জন্য গৌরব অনুভব করি। বারুইপুরের এই কমপ্লেক্স ১৩২.৫০ লক্ষ টাকা খরচ করে তৈরি হয়েছে, ১০ একর জমির উপর। কেউ কেউ টিআরপি রেট দেখেন, কিন্তু একবারও ভাবেন না, মানুষের রেটতাই সবচেয়ে বড় টিআরপি। টেলিভিশন কোনও দিন বন্ধ থাকলে মানুষের রাগের শেষ থাকে না। এখনকার ছেলেমেয়েরা খুব প্রতিভাবান। তাঁদের কাজ দেখে অনেক কিছু শেখা যায়। এর উপর অনেকটা অর্থনীতি নির্ভর করে।"    

 

আরও পড়ুন: ভাঙা পা নিয়েই 'ঢোলিদা' গানে তুমুল নাচ ঐন্দ্রিলার, সঙ্গী তন্বী!

Advertisement

প্রসঙ্গত, বাংলা টেলিভিশনের সঙ্গে যুক্ত শিল্পীদের সম্মান জানাতে, রাজ্যের তথ্য ও সংস্কৃতি দফতরের (Department Of Information And Culture West Bengal) উদ্যোগে আয়োজন করা হয় পশ্চিমবঙ্গ টেলি আকাদেমি অ্যাওয়ার্ডস। ২০১২ সালে প্রথম গঠিত হয় পশ্চিমবঙ্গ টেলি আকাদেমি। 

 

Advertisement