scorecardresearch
 

একঝাঁক খুদে ট্যালেন্টদের নিয়ে শুরু হয়েছে 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২', চলছে প্রথম পর্যায়ের বাছাই পর্ব

বাংলার জনপ্রিয় নাচের রিয়েলিটি শো 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' (Dance Dance Junior 2) ,গত ১৬ জানুয়ারি থেকে সম্প্রচারিত হচ্ছে। ইতিমধ্যে শুরু হয়েছে পরবর্তী জুনিয়র ডান্সিং সুপারস্টারের খোঁজ। 

Advertisement
ডান্স ডান্স জুনিয়র সিজন ২-র ফ্লোরে মনামী, মিঠুন, দেব ডান্স ডান্স জুনিয়র সিজন ২-র ফ্লোরে মনামী, মিঠুন, দেব
হাইলাইটস
  • শুরু হয়েছে 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২'।
  • চলছে প্রথম পর্যায়ের বাছাই পর্ব।
  • বিচারক আসনে রয়েছেন মিঠুন-দেব-মনামী।

বাংলার জনপ্রিয় নাচের রিয়েলিটি শো 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' (Dance Dance Junior 2) ,গত ১৬ জানুয়ারি থেকে সম্প্রচারিত হচ্ছে। ইতিমধ্যে শুরু হয়েছে পরবর্তী জুনিয়র ডান্সিং সুপারস্টারের খোঁজ। 

 একঝাঁক খুদে ট্যালেন্টদের নিয়ে শুরু হয়েছে এবারের এই সিজন। এই রিয়ালিটি শোয়ের মাধ্যামে টেলিভিশনের পর্দায় ফিরছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। প্রথমবার সুপারস্টার দেব (Dev) ও মহাগুরু একই মঞ্চে। তার সঙ্গে থাকছেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী মনামী ঘোষ (Monami Ghosh)। মিঠুনের সঙ্গে দেব- মনামী দুজনেই থাকবেন ডান্স ডান্স জুনিয়রের এই সিজনের বিচার আসনে।

আরও পড়ুন: মিঠুনের সঙ্গে খোশ মেজাজে দেব! সোশ্যাল পেজে নিজেই শেয়ার করলেন ছবি

ইতিমধ্যে প্রথম দুটি পর্বে ১০ জন অংশগ্রহণকারীকে নির্বাচিত করা হয়েছে। তারা হলেন- ঋতিকা চ্যাটার্জী, অনিন্দিতা মন্ডল, আশিকা প্রধান, পীযূষ তালুকদার, অনীশ রায়, শ্রীজিতা সাহা, সুকদেব পাল, প্রজ্ঞা ঘোষ এবং যুগল প্রমিত-শ্রীজা। আরও ১৫ জন অংশগ্রহণকারী এই সপ্তাহান্তে মঞ্চটি মাতাতে প্রস্তুত। নীলাকাশ পাত্র, আনুশকা চ্যাটার্জী, সৌম্যজিৎ পল, ওম রবিদাস, আদিত্য বসু রায়, সুদাম বর্মণ, ওম কাহার, জেনেলিয়া বসুমাত্রী ও প্রিয়া বসুমাত্রী, স্নেহা সাহা, রোশন এবং রোহিত পাত্র, মধুমিতা রায়, তিয়শা দাস এবং স্নেহা মুখার্জির মতো ক্ষুদে নৃত্যশিল্পীরা বিচারকদের মন জয় করতে যথাসাধ্য চেষ্টা করছে।


বিশ্বব্যাপী অতিমারীর পটভূমিতে দর্শকদের সাপ্তাহিক ছুটিতে 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২', ভবিষ্যতের সুপারস্টারদের অবিশ্বাস্য পারফরম্যান্সের মাধ্যমে বিনোদন হবে। শোয়ের প্রযোজনা করছে শুভঙ্কর চট্টোপাধ্যায় প্রোডাকশন। এর আগেও বাংলা বিনোদনের বিভিন্ন নন -ফিকশন শোয়ে এক অন্য ধারার সাফল্যের সঙ্গে পরিচিতি ঘটিয়েছে তাঁরা।

আরও পড়ুন: সার্থক 'মহাগুরু'! প্রবল যন্ত্রণা নিয়েও শ্যুটিং চালিয়ে যাচ্ছিলেন মিঠুন

শোয়ের প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ্যায় (Subhankar Chattopadhyay) জানান, "ডান্স ডান্স জুনিয়র সিজন ২ আগের থেকেও স্পেশাল হবে। আমরা কঠোর পরিশ্রম ও সূক্ষ্ম বিচার করে প্রতিভাবানদের খুঁজে বের করেছি এবং চূড়ান্ত পর্যায়ে তাদের আরও শক্তিশালী করতে চেষ্টা করছি। থাকছে আরও চমক,জাঁক জমকপূর্ণ সেট, বিশেষ ক্যামেরা, অনন্য আকর্ষনীয় কন্টেন্ট। সব মিলিয়ে দর্শকদের দারুণ ভিজ্যুয়াল অভিজ্ঞতা নিশ্চিত করছি আমরা।"

Advertisement

আরও পড়ুন: বিপাকে টিম Mirzapur! নির্মাতা ও অ্যামাজন প্রাইমের বিরুদ্ধে নোটিস জারি সুপ্রিম কোর্টের

আগামী শনি ও রবিবারে অর্থাৎ ২৩ ও ২৪ জানুয়ারি রাত ৯.৩০ তে  স্টার জলসা এবং স্টার জলসা এইচডি তে 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' এই এপিসোডগুলি দেখা যাবে।

Advertisement