scorecardresearch
 

Sayantika Banerjee: ভোটের টিকিট মেলেনি, সামনেই বিয়ে করছেন সায়ন্তিকা? নিজেই জানালেন নায়িকা

Sayantika Banerjee: লোকসভা ভোটের প্রার্থিতালিকা ঘোষণা হওয়ার পর থেকে ফের চর্চায় তিনি। আসন্ন নির্বাচনের টিকিট পাননি সায়ন্তিকা। এরপর থেকে রটে যায়, তিনি নাকি দল ছাড়ছেন। যদিও পরে জানা যায়, কথাটি ভুয়ো। এর মাঝেই ছড়িয়ে পড়ে আরও এক গুঞ্জন।

Advertisement
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (ছবি সৌজন্যে: ফেসবুক) সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (ছবি সৌজন্যে: ফেসবুক)

আলোচনায় থাকেন অভিনেত্রী তথা তৃণমূলের তারকা মুখ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। লোকসভা ভোটের প্রার্থিতালিকা ঘোষণা হওয়ার পর থেকে ফের চর্চায় তিনি। আসন্ন নির্বাচনের টিকিট পাননি সায়ন্তিকা। এরপর থেকে রটে যায়, তিনি নাকি দল ছাড়ছেন। যদিও পরে জানা যায়, কথাটি ভুয়ো। এর মাঝেই ছড়িয়ে পড়ে আরও এক গুঞ্জন। কানাঘুষো শোনা যায়, শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সায়ন্তিকা?

কবে বিয়ে? পাত্র কে? অভিনয় নাকি রাজনীতির সঙ্গে যুক্ত সায়ন্তিকার হবু বর? ইত্যাদি নানা প্রশ্ন যখন ঘুরছে চারিদিকে, সেসময় মুখ খুললেন অভিনেত্রী নিজেই। সোশ্যাল মিডিয়ায় একটা দীর্ঘ পোস্ট করেন নায়িকা। তিনি দাবী করেন, তাঁর বিয়ের খবরটির কোনও সত্যতা নেই।

সায়ন্তিকা লেখেন, "হ্যালো সবাইকে। আমি আমার সমস্ত অনুগামী এবং সংবাদমাধ্যমের বন্ধুদের অনুরোধ করব যে দয়া করে আমার বিয়ে সম্পর্কে কোনও ভুয়ো খবর ছড়ানো থেকে বিরত থাকুন। এধরনের খবরের কোনও সত্যতা নেই। সকলেই নিশ্চিত থাকতে পারেন যে আমার জীবনে এমন কোনও ঘটনা ঘটলে, আমি সবচেয়ে বেশি খুশি হব। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আলোচনা করার জন্য আরও অনেক গুরুত্বপূর্ণ সমস্যা রয়েছে বর্তমান। আমি এই ধরনের ভুয়ো খবর ছড়ানো থেকে বিরত থাকার জন্য অনুরোধ করছি।" 

আরও পড়ুন

 

 

২০২১ সালের বিধানসভা নির্বাচনে বাঁকুড়া বিধানসভা কেন্দ্রে তৃণমূল- কংগ্রসের প্রার্থী হয়েছিলেন সায়ন্তিকা। যদিও বিজেপি প্রার্থীর কাছে হেরে যান তিনি। হেরে গিয়েও, গত দু'বছরে বাঁকুড়াতে এক প্রকার 'ডেলি প্যাসেঞ্জারি' করেছেন অভিনেত্রী। কোথাও গিয়ে তাঁর মনে আশা ছিল, লোকসভায় হয়তো ফের সুযোগ পাবেন তিনি। তবে বাঁকুড়া আসনে তৃণমূলের টিকিট পেয়েছেন অরূপ চক্রবর্তীকে। এরপর আক্ষেপের সুর শোনা যায় সায়ন্তিকার গলায়। 

সংবাদমাধ্যমকে সায়ন্তিকা জানান, "গত দু'বছর বিশ্রাম হয়নি সেভাবে। কলকাতা- বাঁকুড়া যাতায়াত করতাম। এই দু’বছরে আমার শরীরের উপর দিয়ে খুব ধকল গিয়েছে। তাই এখন একটু নিজের যত্ন নিচ্ছি। এখন তো প্রার্থিতালিকা ঘোষণা হয়ে গিয়েছে। আমি নিচুতলার সংগঠনের কাজ করে এসেছি। বাকি যা করার, প্রার্থীরা করবেন।" বিয়ে প্রসঙ্গে সায়ন্তিকা বলেন, "আমি এই দু'বছরে ছেলে খোঁজার সময় পাইনি। তাই বিয়ে যদি করি, সবাইকে জানিয়ে করব। লুকোচুরিতে বিশ্বাসী নই। অনেকেই তো অনেক কিছু রটান।" 

Advertisement

প্রসঙ্গত, ২০০৯ সালে স্বপন সাহার ছবি 'ঘর সংসার'-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এরপর 'টার্গেট- দ্য ফাইনাল মিশন', 'পাপী', 'হ্যাংওভার', 'বিন্দাস', 'হিরোগিরি', 'কেলোর কীর্তি', 'অভিমান' 'ব্যোমকেশ পর্ব', 'আমি যে কে তোমার', 'উমা', 'শেষ থেকে শুরু', 'সেভিংস অ্যাকাউন্ট'-র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।  
 

Advertisement