scorecardresearch
 

Dadagiri Season 9: স্ত্রী ডোনার শাড়ি কিনতে গিয়ে লজ্জায় সৌরভ! দেখুন মজার ভিডিও

একের পর এক পর্বে প্রতিযোগীরা আসছেন এবং আনলিমিটেড মজা করছেন সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সঙ্গে। সম্প্রতি একটি পর্বে নিজের স্ত্রী সম্পর্কে একটি ঘটনা বলছিলেন এক প্রতিযোগী। সে সময় সৌরভেরও নিজের একটি ঘটনা মনে পড়ে যায় যা স্ত্রী ডোনার সঙ্গে শাড়ি কিনতে গিয়ে ঘটেছিল।

Advertisement
দাদাগিরির মঞ্চে সৌরভ দাদাগিরির মঞ্চে সৌরভ
হাইলাইটস
  • গত ২৫ সেপ্টেম্বর থেকে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি সিজন ৯
  • সৌরভেরও নিজের একটি ঘটনা মনে পড়ে যায় যা স্ত্রী ডোনার সঙ্গে শাড়ি কিনতে গিয়ে ঘটেছিল।

গত ২৫ সেপ্টেম্বর থেকে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি সিজন ৯ (Dadagiri Season 9) শুরু হয়েছে। একের পর এক পর্বে প্রতিযোগীরা আসছেন এবং আনলিমিটেড মজা করছেন সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সঙ্গে। সম্প্রতি একটি পর্বে নিজের স্ত্রী সম্পর্কে একটি ঘটনা বলছিলেন এক প্রতিযোগী। সে সময় সৌরভেরও নিজের একটি ঘটনা মনে পড়ে যায় যা স্ত্রী ডোনার সঙ্গে শাড়ি কিনতে গিয়ে ঘটেছিল।

মহিলাদের শপিং প্রীতি নিয়ে আলাদা করে বলার কিছু নেই। সারা বিশ্বেই একই চিত্র। গোটা দোকান তন্ন তন্ন করে ঘেঁটে কিছু না কিনে বেরিয়ে গিয়েছেন এমন উদাহরণ ভুরি ভুরি মিলবে। প্রায় তেমনই একটি অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন সৌরভ নিজে। তিনি বলেন, 'বহু দিন পর বিদেশ থেকে ফিরেছিলাম। তাই ম্যাডামকে নিয়ে শাড়ি কিনতে বেরিয়েছিলাম। শহরের একটি নামী দোকানে গিয়েছি। তাঁরা খাবার-পানীয় এনে দিয়েছেন। কেই চেয়ার এগিয়ে দিচ্ছেন। ডোনা শাড়ি দেখা শুরু করেন। প্রায় আধ ঘণ্টা দেখার পর আমার কানে কানে বলে আমার একটাও পছন্দ হচ্ছে না। তত ক্ষণে সামনে শাড়ির ডাঁই হয়ে গিয়েছে। সানেই রাখা ২টো শাড়ি দেখিয়ে বলি এই দুটো প্যাক করে দিন। আমার মাথায় ঘুরছিল এত দেখার পর যদি শাড়ি না কিনে বেরিয়ে আসি, আর কোনওদিন দোকানে ঢুকতে দেবে না। আমি ওকে ডেকে বলেছিলাম, যাকে খুশি দিয়ে দাও অন্তত ২টো কিনে বাড়ি চলো।'

 

মানুষ যে মানুষের জন্য... সারা বাংলা জুড়ে এগিয়ে এসেছে এরকম কত বন্ধুত্বের হাত। এবারের 'দাদাগিরি' -র মঞ্চ তাঁদেরই অপেক্ষায়। সেই জন্যেই 'দাদাগিরি' সিজন ৯-র মূলমন্ত্র -"হাত বাড়ালেই বন্ধু হওয়া যায়।" এর আগের আটটি সিজনের মধ্যে ৭টির সঞ্চালক হিসেবে দেখা গিয়েছিল সৌরভকে। ‘দাদাগিরি’র তিন নম্বর সিজন সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। তবে সেই সিজন তেমন সাফল্য পায়নি। ফলত ফের ফিরিয়ে আনা হয় সৌরভকেই।

Advertisement

 

Advertisement