scorecardresearch
 

Sourav Ganguly: ফের সঞ্চালকের আসনে সৌরভ, আসছে দাদাগিরি

স্বয়ং সৌরভ সোশাল মিডিয়ায় ঘোষণা করলেন নতুন সিজনের কথা। দাদাগিরি-র সেট থেকে সরাসরি ছবি পোস্ট করেন সৌরভ। ক্যাপশনে লেখেন, 'নতুন সিজন শুরু হতে চলেছে।' স্বভাবতই দর্শক মহলে এ নিয়ে যথেষ্ট উৎসাহ তৈরি হয়েছে। সেলিব্রিটি থেকে তাঁর অনুরাগীরা কমেন্ট এবং লাইকে ভরিয়েছেন পোস্ট।

Advertisement
সৌরভ গঙ্গোপাধ্যায় সৌরভ গঙ্গোপাধ্যায়
হাইলাইটস
  • মাঝে একবার গুঞ্জন ছড়ায়, সৌরভ দাদাগিরি-তে (Dadagiri Unlimited Season 9) সঞ্চালনার দায়িত্ব ছাড়ছেন
  • তবে নির্মাতারা কখনই এ তথ্য সমর্থন করেননি।

ফের একবার সঞ্চালকের আসনে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)। জি বাংলায় (Zee Bangla) আসছে দাদাগিরি-র (Dadagiri Season 9) নতুন সিজন। স্বয়ং সৌরভ সোশাল মিডিয়ায় ঘোষণা করলেন নতুন সিজনের কথা। দাদাগিরি-র সেট থেকে সরাসরি ছবি পোস্ট করেন সৌরভ। ক্যাপশনে লেখেন, 'নতুন সিজন শুরু হতে চলেছে।' স্বভাবতই দর্শক মহলে এ নিয়ে যথেষ্ট উৎসাহ তৈরি হয়েছে। সেলিব্রিটি থেকে তাঁর অনুরাগীরা কমেন্ট এবং লাইকে ভরিয়েছেন পোস্ট।

মাঝে একবার গুঞ্জন ছড়ায়, সৌরভ দাদাগিরি-তে (Dadagiri Unlimited Season 9) সঞ্চালনার দায়িত্ব ছাড়ছেন। তবে নির্মাতারা কখনই এ তথ্য সমর্থন করেননি। কেন করেননি, তা অবশ্য এ বার বোঝা যাচ্ছে। মাস খানেক আগে সৌরভের শারীরিক অসুস্থতার কারণেই সেই গুঞ্জন ছড়িয়েছিল। এক দিকে বোর্ড সভাপতির দায়িত্ব। অন্য দিকে রাজনীতিতে যোগ দেওযার গুঞ্জন ছিল। তার মধ্যে টিভিতে সঞ্চালনা। সব মিলিয়ে অনেকেই ভেবেছিলেন সৌরভ হয়তো টিভি থেকে নিজেকে সরিয়ে নেবেন। তবে সঞ্চালনার দায়িত্ব যে তিনি ভালোই উপভোগ করেন তা দাদাগিরির জনপ্রিয়তাই বলে দেয়।

 

কিছু দিন আঘে প্রকাশ্যে এসেছিল 'দাদাগিরি আনলিমিটেড'-র অডিশনের (Dadagiri Unlimited Auditions) প্রোমো। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখেই অনলাইন পদ্ধতিতে আপাতত হবে অডিশন। অনলাইন অডিশনের জন্য নাম, ছবি, বয়স, পেশা, জেলা -সহ জীবনের দাদাগিরির কাহিনি লিখে বা ভিডিয়ো করে পাঠাতে হবে - ৮০১৩৬০৪০৭৭ নম্বরে। বিবাহিত বা বিবাহযোগ্য জুটি, যমজ ভাই-বোনদের জন্য বিশেষ অডিশনের এলার্ট বেড়িয়েছে। তবে ইচ্ছুক যে কোনও ব্যক্তিই অডিশনের জন্য চেষ্টা করতে পারেন।

Advertisement

'দাদাগিরি'-র শেষ সিজন অর্থাৎ সিজন ৮ শুরু হয়েছিল ২০১৯ সালের ৩ অগাস্ট। এরপর ২০২০ সালের মার্চ মাসে লকডাউনের জন্য তা স্থগিত হয়। ফের অগাস্ট মাসে পুরনায় ফ্লোরে ফিরে ১৩ সেপ্টেম্বর হয়েছিল গ্যান্ড ফিনালে। শেষ সিজনে বিজয়ী জেলা ছিল দার্জিলিং।

'দাদাগিরি আনলিমিটেড' নিঃসন্দেহে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নন-ফিকশন শো এবং দর্শকেরা বিপুল ভাবে এটি উপভোগ করেন। শুধুমাত্র সপ্তাহান্তে সম্প্রচারিত হওয়া সত্ত্বেও, অনুষ্ঠানটি অন্যান্য সমস্ত মেগা সিরিয়ালগুলিকে টিআরপি - রেটিং চার্টেও যথেষ্ট টেক্কা দেয়। প্রতি পর্বেই বুদ্ধিমত্তার পাশাপাশি উঠে আসে নিত্য নতুন প্রতিভা।

 

Advertisement