scorecardresearch
 

Swastika- Shovan Relationship: তৃতীয় ব্যক্তির আগমনে সম্পর্কে চিড় শোভন- স্বস্তিকার? নীরবতা ভাঙলেন জুটি

Swastika Dutta- Shovan Ganguly Relationship: নেটমাধ্যম থেকে স্টুডিও পাড়ায় এই মুহূর্তে আলোচনায় টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্ত ও সঙ্গীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়। সত্যিই কি সম্পর্কে চিড় ধরেছে জুটির? খোঁজ নিল bangla.aajtak.in। 

Advertisement
স্বস্তিকা দত্ত ও শোভন গঙ্গোপাধ্যায় (ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম) স্বস্তিকা দত্ত ও শোভন গঙ্গোপাধ্যায় (ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম)

টলি বা টেলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জনও শোনা যায়। টেলিপাড়ায় হঠাৎ শোনা যাচ্ছে আরও এক তারকা জুটির সম্পর্কে ফাটল ধরার কথা। নেটমাধ্যম থেকে স্টুডিও পাড়ায় এই মুহূর্তে আলোচনায় টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta) ও সঙ্গীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)। সত্যিই কি সম্পর্কে চিড় ধরেছে জুটির (Television Couple)? খোঁজ নিল bangla.aajtak.in। 

টলিপাড়ার অন্দরে কান পাতলেই কানাঘুষো শোনা যাচ্ছে, স্বস্তিকা- শোভনের (Swastika- Shovan) মাঝে নাকি আগমন হয়েছে তৃতীয় ব্যক্তির। প্রাক্তন, জনপ্রিয় সেই সঙ্গীতশিল্পীর সঙ্গেই নাকি ফের কাছাকাছি হয়েছেন শোভন। একথা স্বস্তিকার কানে যেতেই, মন ভাঙে তাঁর। স্বস্তিকার সোশ্যাল পেজের পোস্টেও সম্প্রতি মিলছে কিছুটা বিষাদের ইঙ্গিত। যদিও এতদিন পর্যন্ত এবিষয়ে মুখ খোলেননি দু'জনের কেউই। শেষ পর্যন্ত নীরবতা ভাঙলেন bangla.aajtak.in-র কাছে। 

আরও পড়ুন: দ্বিতীয় বিয়েটা তারাপীঠে সেরেছিলেন অরিজিত্‍, প্রথমবার কী হয়েছিল?

'তোমার খোলা হাওয়া'-র শ্যুটিংয়ের মাঝেই ফোন তুললেন অভিনেত্রী। পর্দার ঝিলমিল সাফ জানালেন, "আমি আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু বলতে চাই না। আনন্দ বা দুঃখ কোনও প্রতিক্রিয়াই আমার এক্ষেত্রেও দেওয়ার নেই। আমার চোখে এখনও কিছু পড়েনি, যেদিন পড়বে আমি সেদিন বলব।" তাহলে কি সব ঠিক আছে? এই প্রশ্নের উত্তরে স্বস্তিকা বলেন, "এবিষয়ে আমি কোনও মন্তব্যই করব না!"  

আরও পড়ুন: চোখে জল, বিষণ্ণ মুখে রণজয়! সোশ্যাল মিডিয়ায় ভেঙে পড়লেন অভিনেতা

শোভনও ব্যস্ত ছিলেন কাজ নিয়ে। একই প্রশ্নে শুনে তিনি জবাব দেন, "আমি এরকম প্রথমবার শুনলাম। কোনও সমস্যা হয়নি আমাদের। এমনিতেও এগুলো আমাদের ব্যক্তিগত ব্যাপার। যদি সেরকম কোনও ঝামেলা বা সমস্যা হয়, তাহলে আমরা জানিয়ে দেব। এখনও এরকম কোনও পরিস্থিতিতে আমরা নেই।" তৃতীয় ব্যক্তির আগমন এবং এই নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে আলোচনা প্রসঙ্গে সঙ্গীতশিল্পী বলেন, "যে যা ইচ্ছে লিখুক, আমরা কেন সেটাকে এন্টারটেইন করব?" 

Advertisement

আরও পড়ুন: TRP: বিরাট চমক এবারের টিআরপি-তে! 'অনুরাগের ছোঁয়া'-র সঙ্গে শীর্ষে এই মেগা

প্রসঙ্গত, ছোট পর্দার অত্যন্ত পরিচিত মুখ স্বস্তিকা দত্ত। অন্যদিকে শোভনের মিউজিক্যাল কেরিয়ারও এই মুহূর্তে বেশ ভাল চলছে। ২০২০ সালের শেষের দিক থেকে তাঁদের ডেটিংয়ের চর্চা শুরু হয়। সে সময় নিজেদের সম্পর্ককে 'জাস্ট ফ্রেন্ডস' তকমা দিলেও, পড়ে প্রেমে সিলমোহর দেন। এরপর থেকে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা মেলে দু'জনের নানা প্রেমমাখা মুহূর্ত। ছবি, ভিডিও বা রিলস, নেটিজেন- ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিতেন জুটি। এমনকী সুযোগ পেলেই ঘুরতে যেতেন দু'জনে। ফ্যানেরাও উপভোগ করতেন তাঁদের প্রেম জার্নি। স্বস্তিকা- শোভনের সম্পর্ক শেষ পর্যন্ত কোন দিকে মোড় নেবে, তা সময়ই বলবে।    

 

Advertisement