scorecardresearch
 

Bangla Serial Ends: খারাপ TRP! মাত্র ৭ মাসেই থামছে 'তোমার খোলা হাওয়া'-র পথচলা, মন খারাপ স্বস্তিকার

Swastika Dutta: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। সে তালিকায় নাম যোগ হতে চলেছে জি বাংলার 'তোমার খোলা হাওয়া'-র। 

Advertisement
অভিনেত্রী স্বস্তিকা দত্ত (ছবি: ফেসবুক) অভিনেত্রী স্বস্তিকা দত্ত (ছবি: ফেসবুক)

জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বহুক্ষেত্রে মাত্র কয়েক মাসের মধ্যেই বন্ধ হচ্ছে সিরিয়াল। শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক। শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। সে তালিকায় নাম যোগ হতে চলেছে জি বাংলার 'তোমার খোলা হাওয়া'-র। 

গত ডিসেম্বর মাসে শুরু হয়েছিল স্বস্তিকা দত্ত ও শুভঙ্কর সাহার 'তোমার খোলা হাওয়া'। তবে টিআরপি চার্টে বিশেষ প্রভাব ফেলতে পারেনি এই মেগা। শুরু হয়েছিল রাত ৯.৩০ টার স্লটে। বেশ কিছুদিন ধরে ধারাবাহিক শেষ হওয়ার জল্পনা শোনা গেলেও,  চ্যানেল কর্তৃপক্ষ বা কলাকুশলীদের কেউ মুখ খোলেননি শুরুতে। টেলিপাড়ায় সেই কানাঘুষোই শেষ পর্যন্ত সত্যিই হল। মন খারাপ ঝিলমিল- অভিনেত্রী স্বস্তিকার।  

২৫ তারিখ ছিল এই ধারাবাহিকের শেষ শ্যুট। অন্তিম দিনের মুহূর্ত শেয়ার করে স্বস্তিকা একটি আবেগঘন পোস্ট করেছেন। অভিনেত্রী লিখেছেন, "যার শেষ ভাল তার সব ভাল। এটাই আমরা বলি, তাই না? ভীষণ সুন্দর কাটল সময়টা। বহুদিন মনে থাকবে। আমরা কখনই এই স্মৃতি ভুলব না। এই স্মৃতিই মনে রাখবে এই গল্পের কথা। যা আমরা কখনই চাইনি সেটা ফুরোক। ঝিলমিল দীর্ঘদিন স্বস্তিকার সঙ্গে থেকে যাবে। 'তোমার খোলা হাওয়া'-র জার্নি ২৩.১১.২২ থেকে ২৫.০৭.২৩।"  

আরও পড়ুন

তিনি আরও লেখেন, "তবে সব জার্নির শেষ থাকে। আমি ঝিলমিল হতে পেরে কৃতজ্ঞ। কিছু ভাল সম্পর্ক, বন্ধুত্ব তৈরি হয়েছে, অনেক ভালোবাসা পেয়েছি। শিল্পী হিসাবে এই  জার্নিতে আমি অনেক কিছুই শিখেছি। ভেন্ট্রিলোকুইস্ট থেকে বাংলার সব থেকে অল্প বয়সের শাশুড়ি হয়ে ওঠার মাঝে সময়টা খুব দ্রুত কেটে গেল। অভিনেতা হিসাবে, শুরু করতে এবং সেটা যেতে দেওয়ার বিশেষজ্ঞ হয়ে উঠেছি। হ্যাঁ, আরও কিছু উত্তেজনাপূর্ণ কাজ অপেক্ষা করছে। অনেক কিছুই লেখার আছে কিন্তু...।" 

Advertisement

 

 

স্বস্তিকার এই পোস্টে দুঃখ প্রকাশ করেছেন অনুগামীরা। ধারাবাহিক শেষ হবে বলে মন খারাপ তাদের। যদিও অভিনেত্রীর পোস্টের শেষ লাইন দেখে অনেকে কিছুটা আশায় বুক বাঁধছেন। তারা মনে করছেন, খুব শীঘ্রই নতুন প্রোজেক্টে দেখা যাবে তাদের প্রিয় ঝিলমিলকে।   

 

Advertisement