scorecardresearch
 

Nusrat Jahan: 'স্বার্থপর দুনিয়ায় নিঃস্বার্থ বন্ধুত্ব আশীর্বাদ', বার্তা নুসরতের

এমন হৃদয় খুঁজে পাওয়া সত্যিই সুন্দর, যে তোমায় কোনও কিছু পাওয়ার আশা না করেই ভালোবাসবে... নিঃস্বার্থ ভালোবাসা সব সময় দামি, ভয় তা গ্রহণ করতে পারে না, অহংকার তাকে বুঝতে পারে না। একমাত্র সত্যিকারের নিঃস্বার্থ বন্ধুত্বই এটা বুঝতে পারে। এমন নিঃস্বার্থ বন্ধু এই স্বার্থপর দুনিয়ায় খুঁজে পাওয়া আশীর্বাদের মতো।

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • বহু সেলিব্রিটি নিজেদের ওয়াল থেকে পোস্ট করেছেন নানা ঘটনা, বন্ধুত্বের সংজ্ঞা।
  • সেই তালিকায় রয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান-ও

আজ ফ্রেন্ডশিপ ডে (Frienship Day)। সোশাল মিডিয়ায় বিশেষ বার্তায় ভরে গিয়েছে ওয়াল। বহু সেলিব্রিটি নিজেদের ওয়াল থেকে পোস্ট করেছেন নানা ঘটনা, বন্ধুত্বের সংজ্ঞা। সেই তালিকায় রয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান-ও (Nusrat Jahan)। বিশেষ দিনে বন্ধুত্বের বার্তা শেয়ার করতে গিয়ে তাঁর সঙ্গে দেখা গেল অভিনেতা যশ দাশগুপ্ত-র (Yash Dasgupta) পোষ্যকেও।

ছবি শেয়ার করে নুসরত লেখেন, 'How beautiful it is to find a heart that loves u, without asking u for anything..selfless love is always costly, fear can’t afford it, pride doesn’t understand it, only friendship without self interest can.. having a selfless Frnd in a selfish world is a blessing… cheers to #friendshipgoals .. Wishing u all Happy Friendship Day. let’s celebrate #selflessfriendship' 'এমন হৃদয় খুঁজে পাওয়া সত্যিই সুন্দর, যে তোমায় কোনও কিছু পাওয়ার আশা না করেই ভালোবাসবে... নিঃস্বার্থ ভালোবাসা সব সময় দামি, ভয় তা গ্রহণ করতে পারে না, অহংকার তাকে বুঝতে পারে না। একমাত্র সত্যিকারের নিঃস্বার্থ বন্ধুত্বই এটা বুঝতে পারে। এমন নিঃস্বার্থ বন্ধু এই স্বার্থপর দুনিয়ায় খুঁজে পাওয়া আশীর্বাদের মতো। সকলকে ফ্রেন্ডশিপ ডে-র শুভেচ্ছা।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে নানা জল্পনা এবং কুৎসায় মুখরিত অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) জীবন। জানা যাচ্ছে, বহু দিন ধরেই অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরত একই সঙ্গে থাকছেন। কিন্তু কখনই দুজনেই কেউ এ নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। মাঝে মাঝে একই সঙ্গে ছবি আপলোড করেন সোশাল মিডিয়ায়। একে অপরের পোস্টে কমেন্ট এবং রিয়্যাকশন দেন। তবে সম্পর্ক নিয়ে বরাবরই স্পকটি নট।

Advertisement

গত রবিবারও নুসরতের একটি পোস্ট কিন্তু অনেক কথা বলে দিল। সকলেই জানেন সারমেয়দের প্রতি যশের ভালোবাসার কথা। নিজেও একটি পোষ্যের আদর যত্ন করেন। তারই ঘুমের ভিডিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেন নুসরত। না বলেও অনেক কথা সেই স্টোরি বলে দিচ্ছে। রবিবার নুসরত নিজেও ফটোশুটের একটি রিল স্টোরি শেয়ার করেছেন। যার ক্যাপশনটিও বেশ চমৎকার। নুসরত লেখেন, 'আমি ভালবাসা অনুভব করি। আমি ভালবাসায় বিশ্বাস করি। আমিই ভালবাসা।'

এই মুহূর্তে সাংসদ- অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনে তোলপাড় চলছে। একদিকে স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ ও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক, অন্যদিকে তাঁর মা হওয়ার আলোচনা একেবারে তুঙ্গে। অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার কথা এখন আর কারও অজানা না। এই নিয়ে এখনও নেটপাড়ার সঙ্গে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলেও। সাংসদ পদ থেকে নুসরতের পদত্যাগের দাবী উঠেছে ইতিমধ্যেই।

 

Advertisement