scorecardresearch
 

Nusrat Yash: বৃষ্টিভেজা দিনে পার্কস্ট্রিটে হাত ধরাধরি করে 'যশরতের' দেখা

বুধবার বৃষ্টিভেজা দিনে পার্কস্ট্রিটের নামী রেস্তোরাঁয় এক সঙ্গে দেখা গেল নুসরত এবং যশকে। অন্তঃসত্ত্বা নুসরত এ ভাবে এর আগে প্রকাশ্যে ধরা দেননি। জল জমা রাস্তায় নুসরতের হাত ধরে যশকে রাস্তা পার করাতে দেখা যায়। গাঢ় নীল পোশাকে ছিলেন নুসরত। তাঁর বেবি বাম্প স্পষ্ট। সঙ্গে ‘প্রেমিক’ যশ। তাঁকে সাবধানে রাস্তা পার করাচ্ছেন।

Advertisement
নুসরত জাহান - যশ দাশগুপ্ত নুসরত জাহান - যশ দাশগুপ্ত
হাইলাইটস
  • রাস্তা পার করে সোজা ঢুকে যান কলকাতার অন্যতম বিখ্যাত কনফেকশনারিজ রেস্তোরাঁয়।
  • সেখানে স্যান্ডউইচ খেতে দেখা যায় নুসরতকে।

অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানের প্রেগন্যান্সির (Nusrat Jahan's Pregnancy) এই সময়কালে প্রায় একসঙ্গেই সময় কাটাচ্ছেন 'যশরত' (Yashrat)। একসঙ্গে ছবি শেয়ার না করলেও, দু'জনের প্রোফাইল থেকে আলাদা ভাবে মিলেছে তার ঝলক। যশ দাশগুপ্তের (Yash Dasgupta) ইন্সটা প্রোফাইলে উঁকি মারলেই দেখা মেলে তাঁর পোষ্যর (Pet dog) ছবি। কিছুদিন আগেই নুসরত (Nusrat Jahan) সেই বুলমাস্টিফের ছবি শেয়ার করে লিখেছিলেন "হ্যাপি আস"। সরাসরি মুখে না বললেও, এবার একপ্রকার সকলকে জানান দিয়েছিলেন নিজেদের সম্পর্কের কথা।

বুধবার বৃষ্টিভেজা দিনে পার্কস্ট্রিটের নামী রেস্তোরাঁয় এক সঙ্গে দেখা গেল নুসরত এবং যশকে। অন্তঃসত্ত্বা নুসরত এ ভাবে এর আগে প্রকাশ্যে ধরা দেননি। জল জমা রাস্তায় নুসরতের হাত ধরে যশকে রাস্তা পার করাতে দেখা যায়। গাঢ় নীল পোশাকে ছিলেন নুসরত। তাঁর বেবি বাম্প স্পষ্ট। সঙ্গে ‘প্রেমিক’ যশ। তাঁকে সাবধানে রাস্তা পার করাচ্ছেন। পিছনে দেহরক্ষী ধরেছেন ছাতা। যশ-নুসরতের মুখে একই রঙের মাস্ক। রাস্তা পার করে সোজা ঢুকে যান কলকাতার অন্যতম বিখ্যাত কনফেকশনারিজ রেস্তোরাঁয়। সেখানে স্যান্ডউইচ খেতে দেখা যায় নুসরতকে।

এই রিল ভিডিও প্রকাশ করেন নুসরত

এই ঘটনার কিছু ক্ষণ আগে ইনস্টাগ্রামে রিল ভিডিও প্রকাশ করেন নুসরত, যেখানে বৃষ্টির মধ্যে গাড়িতে করে কোথায় যাচ্ছিলেন তিনি। কোথায় যাচ্ছিলেন তা খানিক বাদেই প্রকাশ হয়ে পড়ে। একটি সংবাদ মাধ্যমের ক্যামেরায় দুজনের এই পার্কস্ট্রিট অভিযান ধরা পড়ে যায়।

সব ঠিক থাকলে সামনের মাসেই নুসরত জাহানের কোলে আসবে তাঁর সন্তান। নায়িকার অন্ত:সত্ত্বা হওয়ার খবর চাউর হওয়ার পর থেকে, এই নিয়ে নেটপাড়ার থেকে শুরু করে রাজনৈতিক মহলেও চর্চায় তিনি। এমনকী সাংসদ পদ থেকে তাঁর পদত্যাগের দাবীও ওঠে। যদিও একেবারে তিনি  রেখেছেন একেবারে 'কেয়ার নট' অ্যাটিটিউড। দিব্যি উপভোগ করছেন তাঁর মাতৃত্ব। আর মাঝে মাঝে সোশ্যাল পেজে শেয়ার করছেন তাঁর ঝলক।

Advertisement

মাঝে বেশ কিছুদিন সামাজিক মাধ্যমে তাঁকে না দেখা গেলেও, ধীরে ধীরে সক্রিয় হয়েছেন নুসরত। তবে বর্তমানে অন্যান্য ছবির পাশাপাশি তাঁর সোশ্যাল পেজের অনেকটা জায়গা জুড়ে থাকে যশের আদরের সারমেয়। সম্প্রতি দু'জনে গিয়েছিলেন 'পেট গ্রুমিং স্যালন' -এ। সেখানে দেখা গেছে সারমেয়কে স্নান করানোর। আর সেই ছবিতে যশ - নুসরত দু'জনকেই ট্যাগ করেছে সেই স্যালন।

 

Advertisement