scorecardresearch
 

Porimoni: 'জীবনে এতটা...,' ছেলের চিকিৎসায় কলকাতায় এসে 'অসহায়' পরীমনি

Porimoni In Kolkata: বাকিরা সুস্থ হয়ে উঠলেও, এখনও অসুস্থ তাঁর ছেলে রাজ্য। বুধবার ছেলের চিকিৎসার জন্য ঢাকা থেকে কলকাতায় এসেছেন অভিনেত্রী। 

Advertisement
ছেলের সঙ্গে পরীমনি (ছবি: ফেসবুক) ছেলের সঙ্গে পরীমনি (ছবি: ফেসবুক)

নতুন বছরটা খারাপ কাটছে ঢালিউড নায়িকা পরীমনির (Porimoni)। কিছুদিন আগেই হাসপাতাল থেকে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নায়িকা জানান, তিনি, তাঁর ছেলে সহ মোট পাঁচজন অসুস্থ খাবারে বিষক্রিয়া হয়ে। বাকিরা সুস্থ হয়ে উঠলেও, এখনও অসুস্থ তাঁর ছেলে রাজ্য। বুধবার ছেলের চিকিৎসার জন্য ঢাকা থেকে কলকাতায় এসেছেন অভিনেত্রী। 

বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসাপাতালে ভর্তি করিয়েছেন ছেলেকে। কলকাতায় পা রেখেই নিজের অসহায়তার কথা জানালেন পরী। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন পরীমনি। তিনি লেখেন, "জীবনে এতটা অসহায় বোধ করিনি আগে! আল্লাহ সহায়...।" নায়িকা সকলকে অনুরোধ করেন, তাঁর সন্তানের জন্য প্রার্থনা করার জন্য। তাঁর করা পোস্টে, অনুগামী থেকে শুরু করে নেটিজেনরা সকলেই রাজ্যর দ্রুত আরোগ্য কামনা করেছেন।   

Porimoni

শোনা যাচ্ছে, পরীমনির ছেলের শরীরে দু'ধরনের ভাইরাস পাওয়া গেছে। তারই চিকিৎসায় বুধবার রাতে কলকাতায় এসেছেন অভিনেত্রী। তাঁর ছেলের অসুস্থতার কথা ফেসবুকে লেখেন পরিচালক চয়নিকা চৌধুরী। পরিচালক লেখেন, "এভারকেয়ার হাসপাতালে টানা সাত দিন থাকার পর, ছেলের চিকিৎসার জন্যে সরাসরি কলকাতার পথে পরীমনি। পদ্ম খুব খুব অসুস্থ। তার দুটো ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না। কিন্ত কিছুই করার নেই। আপনারা সবাই পদ্মের জন্যে, পরীর জন্যে দোয়া করবেন। যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে।পদ্ম খুব কষ্ট পাচ্ছিল। ইন্ডিয়ান ভিসা থাকলে সত্যি তোমার আর পদ্মের পথের সাথী হতাম, আমাকে বলতে হত না। তুমি তা জানো।" 

আরও পড়ুন

তিনি আরও লেখেন, "আমি জানি, আমি সঙ্গে গেলে তোমার অনেক রিলিফ লাগত। তোমাকেও এই ভাবে ছেড়ে দিতে আমার ভাল লাগেনি। অনেক কান্না পাচ্ছে তোমাদের এয়ারপোর্টে বিদায় দেওয়ার সময়। পরী, আমি জানি তুমি ফাইটার।তুমি অনেক বুদ্ধিমতী, তুমি অনেক ধৈর্যশীলা মানুষ। তুমি একাই সব পারবে। আমি শিওর।তুমি জয়ী হয়েই আসবে। তোমার ছেলে বড় হয়ে তোমার এই জীবনের গল্প মনে রাখবে আর প্রাউড ফিল করবে। মা এত্ত ভালবাসা আর আশীর্বাদ তোমার আর পদ্মের জন্যে। সাবধানে থেকো। তোমার শুভাকাঙ্ক্ষীরা তোমার সঙ্গে সব সময় আছে, থাকবে।" 

Advertisement

গত ১৪ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় পরিবারের অসুস্থতার কথা লেখেন পরীমনি। নায়িকা জানান, "শীতকালে সবাই খাবার দাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এত ব্যাকটেরিয়া,ভাইরাস শীতের সময় এসব থেকে সেইফ থাকা মুশকিল। বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম। বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে ক্লিন করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম। বাবু খুবই অল্প পরিমান মানে দুই একটা বাইট নিয়েছিলো। ব্যাস! বাচ্চা, আমি, আমার গাড়ি চালক সহ আমার বাসার মোট পাঁচ জন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হসপিটালে। সবাই মোটামুটি রিকভার করলেও পুন্য এখনো হসপিটালাইজড!"

নায়িকা আরও লেখেন, "নানু বাড়ি থেকে ভীষণ রকম গুড এনার্জি নিয়ে ফিরেছিলাম। জমে থাকা কাজগুলো একটানা শেষ করব ভাবছিলাম। গতকাল আমার ওয়েব ফিল্ম 'কাগজের বৌ'- এর প্রেস মিট ও প্রিমিয়ার ছিল এফডিসিতে। থাকতে পারিনি। স্বাভাবিক ভাবেই মন খারাপ হচ্ছিল খুব। কিন্তু সকাল থেকে অনেক সাংবাদিক ভাই বন্ধু মেসেজে,ফোনে 'কাগজের বৌ'- এর প্রশংসা করলেন! আমার, তায়েব ভাই, ইমনের নতুন কেমেস্ট্রি আর অভিনয় এর ভাল লাগা প্রকাশ করলেন! আমার পরিচালক চয়নিকা চৌধুরী মেসেজে লিখলেন, কি যে সুন্দর ছবি বানিয়েছি নিজেরই তো বিশ্বাস হচ্ছে না! আমার বেশ আনন্দ হচ্ছে এসবে। সবাই কে অনেক ধন্যবাদ। সুস্থ থাকবেন সবাই।" 

 

প্রসঙ্গত, আলোচনায় থাকেন পরীমনি ও তাঁর প্রাক্তন স্বামী শরিফুল রাজ। কর্মের চেয়ে, ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শিরোনামে থাকেন তাঁরা। বিচ্ছেদ হয়ে গিয়েছে জুটির। রাজ - পরীর সংসারে আগমন হয় তৃতীয় ব্যক্তির। সেই থেকেই সমস্যার শুরু। চারবার বিবাহ বিচ্ছেদ হওয়ার পর, ২০২২ সালের জানুয়ারি মাসে জনসমক্ষে বিয়ে করেন পরীমনি ও শরীফুল রাজ। যদিও শোনা যায় ২০২১ সালের ১৭ অক্টোবর রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছিলেন নায়িকা। গিয়াসউদ্দিন সেলিমের 'গুনিন' ছবিতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন দুই তারকা। ২০২২ সালের ১০ অগাস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্র সন্তান।


 

TAGS:
Advertisement