scorecardresearch
 

Sohini- Ranojoy: সম্পর্কে ইতি সোহিনী- রণজয়ের? নায়িকার পোস্ট ঘিরে জল্পনা

Sohini- Ranojoy Relationship: একথা শুনে অবাক হচ্ছেন অনেকেই। আবার মন খারাপ হচ্ছে সোহিনী সরকার ও রণজয় -জুটির অনুগামীদের। আসলে নায়িকার একটি সোস্যাল পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা।

Advertisement
অভিনেতা সোহিনী সরকার ও রণজয় (ছবি: ফেসবুক) অভিনেতা সোহিনী সরকার ও রণজয় (ছবি: ফেসবুক)

টলিপাড়ার জনপ্রিয় তারকা জুটি অভিনেতা সোহিনী সরকার (Sohini Sarkar) ও রণজয় (Ranojoy)। নিজেদের সম্পর্ক নিয়ে কখনই  লুকোছাপা করেননি তাঁরা। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই সামনে আসে জুটির নানা মুহূর্তের ছবি। সহবাস করছেন তাঁরা। প্রায়শই নেটিজেনরা সাক্ষী থাকেন তাঁদের নানা প্রেমমাখা মুহূর্তের। তবে সম্পর্ক কি ভাঙছে তাঁদের? 

একথা শুনে অবাক হচ্ছেন অনেকেই। আবার মন খারাপ হচ্ছে জুটির অনুগামীদের। আসলে সোহিনী সরকারের একটি সোস্যাল পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা। সোমবার সোহিনীর ইন্সটা স্টোরিতে লেখেন, "সিঙ্গেল এবং একা থাকার প্রতিটি মুহূর্ত আমি উপভোগ করছি।" 

 

Sohini Sarkar Post

যদিও এবিষয় রণজয়কে আজতক বাংলার তরফ থেকে যোগাযোগ করা হলে, তিনি জানান এরকম কিছুই হয়নি। সোহিনীর সঙ্গে তাঁর কোনও সমস্যা নেই। এমনকী এই স্টোরি প্রসঙ্গে তাঁকে জিজ্ঞাসা করা হলে, "না না কোনও সমস্যা হয়নি আমাদের।"

আরও পড়ুন:  সম্বিতের সঙ্গে আইনী বিয়ে সারলেন চিত্রাঙ্গদা! আবেগঘন পোস্ট শতরূপা,ঋতাভরীর 

পার্টি হোক কিংবা যে কোনও উৎসব, বেশিরভাগ সময়ই একসঙ্গে দেখা যায় সোহিনী- রণজয়কে। ট্রাভেলিং লাভার এই তারকা জুটি সুযোগ পেলেই ঘুরে বেড়ান দেশের বিভিন্ন প্রান্তে। গত বছর দুর্গাপুজোর সময় জুটির একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায়, সোহিনীর খোলা পিঠে সিঁদুর দিয়ে স্বস্তিক চিহ্ন এঁকে দিচ্ছিলেন রণজয়। 

 

Sohini Sarkar Ranojoy

আরও পড়ুন: ‘I Love You’, উপচে পড়া ভিড় থেকে দেব- রুক্মিণীকে বারবার প্রস্তাব!

মাঝে কানাঘুষো শোনা গিয়েছিল শীঘ্রই বিয়ে করবেন তাঁরা। তবে সেই বিষয়টি আপাতত ধামাচাপা পড়েছে।  এখন আবার জল্পনা শোনা গেল তাঁদের সম্পর্কে ফাটল ধরা নিয়ে। তারকাদের নিয়ে নানা জল্পনা বহু সময়ই হয়। তবে এবিষয়টি সত্যি না শুধুই জল্পনা তা সময়ই বলবে।
 

Advertisement

Advertisement