scorecardresearch
 

Solanki- Soham: 'চর্চিত প্রেমিক' সোহমের সঙ্গে আদুরে পোস্ট শোলাঙ্কির! গোপনীয়তা আলগা করছেন?

Solanki- Soham: তবে দুই অভিনেতার একাধিক ঘনিষ্ঠ সূত্রের দাবি, পার্টি থেকে যে কোনও উৎসবে, একসঙ্গেই সময় কাটান তাঁরা। কথা হচ্ছে শোলাঙ্কি রায় ও সোহম মজুমদারকে নিয়ে।

Advertisement
সোহম মজুমদার ও শোলাঙ্কি রায় (ছবি: ফেসবুক) সোহম মজুমদার ও শোলাঙ্কি রায় (ছবি: ফেসবুক)

টলিপাড়ায় সম্পর্ক ভাঙা- গড়ার খবর প্রায়ই শোনা যায়। এরকমই এক জুটির প্রেমের গুঞ্জন ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যায়। যদিও দু'জনেই সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। তবে তাঁদের একাধিক ঘনিষ্ঠ সূত্রের দাবি, পার্টি থেকে যে কোনও উৎসবে, একসঙ্গেই সময় কাটান তাঁরা। কথা হচ্ছে শোলাঙ্কি রায় (Solanki Roy) ও সোহম মজুমদারকে (Soham Majumder) নিয়ে। এবার চর্চিত প্রেমিককে নিয়ে খোলামেলা পোস্ট শেয়ার করলেন 'গাঁটছড়া'-র খড়ি।   

৪ এপ্রিল সোহমের জন্মদিন ছিল। বিশেষ দিনে তাঁর উদ্দেশ্যে এলো স্পেশাল মেসেজ। শোলাঙ্কির ইনস্টা স্টোরিতে দেখা মিলল দু' জনের। সঙ্গে অভিনেত্রী লিখেছেন, "শুভ জন্মদিন। তুমি সারা জীবন এমন পাগল থেকো, এটাই চাই।" এমন বার্থ ডে উইশের জবাব সোহম দিয়েছেন ইনস্টা স্টোরিতেই। রি-শেয়ার করে তিনি লিখেছেন, 'হা হা হা...।" দু'জনের স্টোরিতে রয়েছে হার্ট ইমোজি। 

 

 solanki shares adorable photo and message for soham

 

আরও পড়ুন:  রামের পৈতে নেই -সীতার সিঁথিতে সিঁদুর কই? 'আদিপুরুষ'-র বিরুদ্ধে FIR

সৌরভ চক্রবর্তীর পরিচালনায় 'সাড়ে সাইত্রিশ' নামে একটি ওয়েব সিরিজে কাজও করেছেন শোলাঙ্কি ও সোহম। শোনা যায়, এরপর থেকেই তাঁদের বন্ধুত্ব আরও গভীর হয়। প্রেম নিয়ে দু' জনকে জিজ্ঞেস করা হলে, বারবারই সাংবাদমাধ্যমের এই প্রশ্ন এড়িয়ে গিয়েছেন তাঁরা। এবার কি ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন টলিপাড়ার চর্চিত এই 'লাভ বার্ডস'? এবিষয় যদিও এখনই কিছু বলা যাচ্ছে না, তার জন্যে অপেক্ষা করতে হবে সময়ের। 

আরও পড়ুন: ফের সম্পর্কে ফাটল রাজ- পরীর? নায়িকার পোস্টে নয়া জল্পনা

প্রসঙ্গত, এই মুহূর্তে 'গাঁটছড়া'-র শ্যুটিং নিয়ে ব্যস্ত শোলাঙ্কি। তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। অন্যদিকে এবছরই মুক্তি পেয়েছে সোহম অভিনীত ছবি 'দিলখুশ'। ২০১৮ সালে নিউজিল্যান্ডের ব্যাঙ্কার শাক্য বসুর সঙ্গে বিয়ে হয় শোলাঙ্কির। স্বামী নিউজিল্যান্ডে কর্মরত থাকার কারণে, বিয়ের পর অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়ে শোলাঙ্কি দেশের বাইরে ছিলেন। তবে শোনা যাচ্ছে স্বামীর সঙ্গে বর্তমানে বিচ্ছেদ হয়েছে অভিনেত্রীর। 

Advertisement

 

Advertisement