scorecardresearch
 

Subhashree- Raj Baby: পরিবারে আজই আসবে ছোট্ট অতিথি? হাসপাতালে যাওয়ার আগে আদুরে ছবি শেয়ার রাজ- শুভশ্রীর

Subhashree Ganguly- Raj Chakraborty Baby: কিছুদিন আগেই ন'মাসের সাধভক্ষণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে রাজ ঘরণীর। আজই (বৃহস্পতিবার) আসছে ইউভানের ছোট্ট ভাই বা বোন? 

Advertisement
রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম) রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)

জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ অধ্যায় চলছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। দ্বিতীয়বার মা হতে চলেছেন নায়িকা। নয় মাসের অন্ত:সত্ত্বা তিনি। বলা যায়, পরিবারে ছোট্ট অতিথি আসার কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। কিছুদিন আগেই ন'মাসের সাধভক্ষণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে রাজ ঘরণীর। আজই (বৃহস্পতিবার) আসছে ইউভানের ছোট্ট ভাই বা বোন? 

বৃহস্পতিবার সকাল সকাল দুটি ছবি শেয়ার করেছেন হবু বাবা- মা। ছবিতে শর্ট ড্রেস পরে রয়েছেন শুভশ্রী। চুলের দুটিকে বেণী করা। একটি ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন রাজ। অন্যটিতে কর্তা- গিন্নির সঙ্গে রয়েছে তাঁদের ভাগ্নী সৃষ্টি পাণ্ডে। ছবি দেখে মনে করা হচ্ছে আজই সুখবর আসবে। শুধু তাই নয়, কমেন্ট বক্সে শুভশ্রীর দিদি দেবশ্রী লিখেছেন, "দুগ্গা দুগ্গা...।" আরও অন্যান্য তারকা থেকে শুরু করে অনুগামীরা শুভেচ্ছা জানিয়েছেন। তারকা জুটির কাছের মানুষেরা অনেকেই লিখেছেন, তাঁরা অধীর অপেক্ষায় রয়েছেন ছোট্ট অতিথির। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

আরও পড়ুন

 

জীবনের এই পর্যায়ে এসে কেমনভাবে দিন কাটছিল মম-টু-বি শুভশ্রীর? কিছুদিন আগে নিজের সোশ্যাল পেজে একটি ভিডিও শেয়ার করেন নায়িকা। সেখানে অন্যান্য গর্ভবতীদের জন্য বিশেষ টিপস শেয়ার করেন তিনি। সাধারণভাবে শুভশ্রী দিন শুরু করেন মেটারনিটি যোগা দিয়ে, অর্থাৎ মাতৃত্বকালীন বিশেষ যোগ ব্যায়াম দিয়ে। প্রশিক্ষকের কাছে তিনি যান একেবারে সকালবেলায়। এরপর ছেলে ইউভানকে স্কুল থেকে আনতে যান টলিউড অভিনেত্রী। এরপর ছোটো, কম ধকল যাবে না, এরকম কোনও বিজ্ঞাপন বা বিশেষ শ্যুটিংয়ের কাজ করেন।

Advertisement

 

 

শুভশ্রী খুবই সক্রিয় থাকতেন প্রেগন্যান্সি সময়কালে। এমনকী সকলকে সক্রিয় থাকার টিপস দিয়ে নায়িকা লেখেন, "গর্ভাবস্থায় সক্রিয় থাকার অর্থ আপনি ভাল আছেন। কোনও শিক্ষিত মানুষের কথা শুনুন, আপনার চিকিৎসক এবং নিজের শরীরের কথা শুনুন। চিয়ার্স। হ্যাপি প্রেগন্যান্সি।"   
   

 

প্রেগন্যান্সির এই সময় মহিলাদের শরীরে অনেক পরিবর্তন আসে। শুভশ্রীর ক্ষেত্রেও কিছু আলাদা নয়। হবু মায়ের বেবি বাম্প স্পষ্ট। মাতৃত্ব স্বাদ চেটেপুটে উপভোগ করছেন তিনি, বোঝাই যাচ্ছে। বেশ কিছু মাস ধরে বড় কাজের থেকে বিরতি নিয়েছেন তিনি। নভেম্বরের শুরুতে জন্মদিন উদযাপন করেছেন অভিনেত্রী। পরিবার ও কাছের বন্ধু-বান্ধব নিয়ে বাড়িতেই বার্থডে পার্টি আয়োজন করা হয়েছিল তাঁর। 

প্রসঙ্গত, বড় পর্দা- ওটিটি- ছোট পর্দায় কাজ করেন সমান তালে। শুধু অভিনেত্রী হিসেবে না, সম্প্রতি প্রযোজকের দায়িত্বও পালন করেছেন তিনি।  প্রেগন্যান্সির সময় 'ডান্স বাংলা ডান্স'-এ বিচারক আসনে বসা ছাড়াও, কিছু বিজ্ঞাপনের বা হালকা শ্যুটের কাজ করেছেন। 'ইন্দুবালা ভাতের হোটেল' সিরিজের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই সিরিজের মাধ্যমে প্রায় দীর্ঘ ১১ বছর পর প্রযোজনা সংস্থা এসফিএফ-এর ঘরে ফিরেছেন টলিউড অভিনেত্রী। পরিচালক দেবালয় ভট্টাচার্যর সঙ্গে ফের একটি কাজ করবেন তিনি। ইন্ডাস্ট্রিতে জল্পনা,  দ্বিতীয় সিজন আসছে 'ইন্দুবালা ভাতের হোটেল'-র। সত্যিই তাই, নাকি একসঙ্গে অন্য কোনও নতুন চমক দেবেন শুভশ্রী- দেবালয়, তা সময়ই বলবে।      

 

Advertisement